scorecardresearch
 

Janmashtami Luckiest Zodiac Signs: ৩ রাশির কোষ্ঠীতে গ্রহের শুভ অবস্থান, জন্মাষ্টমী থেকে ভাগ্যের সঙ্গ

গ্রহের অবস্থানের ভিত্তিতে এবার সুন্দর দারুণ যোগ তৈরি হচ্ছে। বৃষ রাশিতে জন্ম নেওয়ার কারণে বৃষ রাশিতে শ্রী কৃষ্ণের জন্মদিন উদযাপন করা হয়। বিভিন্ন গ্রহের অবস্থানের কারণে জন্মাষ্টমী থেকে লাভবান হবেন ৩ রাশির জাতক-জাতিকারা।  

Advertisement
জন্মাষ্টমী থেকে লাকি ৩ রাশি। জন্মাষ্টমী থেকে লাকি ৩ রাশি।
হাইলাইটস
  • জন্মাষ্টমীতে বিশেষ যোগ।
  • ৩ রাশিতে শ্রীকৃষ্ণ সদয়।

প্রতি ভাদ্রপদ শুক্লপক্ষ অষ্টমী তিথিতে শ্রীকৃষ্ণের জন্মবার্ষিকী হিসেবে উদযাপিত হয়। বুধবার ৬ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টা ৫৭ মিনিটে শুরু হবে অষ্টমী তিথি। রোহিণী নক্ষত্রও শুরু হবে ওই দিন ২টো ৩৯ মিনিটে। মধ্যরাতে অষ্টমী তিথি ও রোহিণী নক্ষত্রের যোগে জন্মাষ্টমী উদযাপিত হয়। গ্রহের অবস্থানের ভিত্তিতে এবার সুন্দর দারুণ যোগ তৈরি হচ্ছে। বৃষ রাশিতে জন্ম নেওয়ার কারণে বৃষ রাশিতে শ্রী কৃষ্ণের জন্মদিন উদযাপন করা হয়। যদি এই বছর বৃষ রাশির দিক থেকে দেখা যায়, সূর্য নিজস্ব রাশিতে উপস্থিত। কুম্ভ রাশিতে শনি। এর পাশাপাশি বৃষ রাশিতে অবস্থান চন্দ্রের। কন্যা রাশিতে রয়েছে মঙ্গল। বুধাদিত্য যোগও তৈরি হয়েছে। দেবগুরু বৃহস্পতি থাকবেন মেষ রাশিতে। শুক্রের অবস্থান থাকবে কর্কট রাশিতে। বিভিন্ন গ্রহের অবস্থানের কারণে জন্মাষ্টমী থেকে লাভবান হবেন ৩ রাশির জাতক-জাতিকারা।  

শুভ সময়-অষ্টমী তিথি শুরু হচ্ছে ৬ সেপ্টেম্বর ৩টে ৩৭ মিনিটে। অষ্টমী তিথি শেষ হচ্ছে ৭ সেপ্টেম্বর বিকেল ৪টে ১৪ মিনিটে। রোহিণী নক্ষত্র শুরু ৬ সেপ্টেম্বর সকাল ৯টা ২০ মিনিটে রোহিণী নক্ষত্রে। বাড়িতে জন্মাষ্টমীর পুজো করলে শুভ মুহূর্ত ৬ সেপ্টেম্বর রাত ১১টা ৫৭ মিনিটে শুরু হবে। এরপর রাত ১২টা ৪২ মিনিট পর্যন্ত থাকবে শুভ সময়। উদয় তিথিতে বিশ্বাসী বৈষ্ণব সম্প্রদায় ৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার শ্রী কৃষ্ণের জন্মোৎসব উদযাপন করবেন। ৭ সেপ্টেম্বর সাধারণ মানুষের জন্য জন্মাষ্টমীর শুভ উৎসব।  

মকর- কৃষ্ণ জন্মাষ্টমী আপনার জন্য বিশেষ লাভজনক হতে পারে। কারণ শনিদেব আপনার রাশি থেকে ধনগৃহে প্রবেশ করছেন। অতএব এই সময়ের মধ্যে আপনি হঠাৎ অর্থ পেতে পারেন। কঠোর পরিশ্রম করলে আপনি লাভবান হবেন। আপনার উচ্চাকাঙ্ক্ষা পূরণ হবে। সেই সঙ্গে ব্যবসায়ীরা এই সময়ে আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন। অন্যদিকে বেতনভোগীরা এই সময়ের মধ্যে পদোন্নতি ও ইনক্রিমেন্ট পেতে পারেন। 

আরও পড়ুন

Advertisement

সিংহ- ৩০ বছর পর বিশেষ যোগ গঠন সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য সব ক্ষেত্রেই শুভ হতে পারে। এই সময়ে আপনি কর্মক্ষেত্রে উন্নতি করবেন। এই সময়ে আপনার আয়ও বাড়বে। জীবনসঙ্গীর কাছ থেকে সমর্থন পাবেন। অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। ভাগ্যের পূর্ণ সমর্থনও পাবেন। কঠিন সিদ্ধান্ত নেবেন যা সফল হবে। কাজের সুফল পেতে পারেন। পরিশ্রম করলে তার ফল পাবেন আপনি।

বৃষ- জন্মাষ্টমী আপনার জন্য বিশেষভাবে শুভ হতে পারে। এই সময়ে আপনি অপ্রত্যাশিত অর্থ পেতে পারেন। জীবনে অর্থ উপার্জনের নানা সুযোগ তৈরি হবে। আপনার নিজের ব্যবসা থাকলে আয় বাড়বে। এই সময়ে আপনি আপনার ব্যবসা প্রসারিত করতে পারেন। যে কোনও কাজে সাফল্য পেতে পারেন। সেই সঙ্গে ভাগ্যের সমর্থনও পাবেন। চাকরিতেও উন্নতিলাভ করবেন। 

Advertisement