scorecardresearch
 

January Rashifal 2024: জানুয়ারি মাসের কটা দিন সাবধানে থাকুন ৪ রাশির জাতকরা, সামনে কঠিন পরীক্ষা

January Rashifal 2024: অনেকেরই নতুন বছরে  নানান পরিকল্পনা রয়েছে। তবে ভাগ্য সঙ্গ না দিলে এই সমস্ত পরিকল্পনা বাস্তবায়িত হওয়া কঠিন। আজকে রাশির কথা। এই সকল রাশির জন্য খুব কঠিন হতে চলেছে চলতি মাস। নানান জটিলতা দেখা দেবে এই মাসে, পদে পদে আসবে বিপদ। দেখে নিন তালিকায় কে কে আছেন।

Advertisement
জানুয়ারি মাসের কটা দিন সাবধানে থাকুন ৪ রাশির জাতকরা, সামনে কঠিন পরীক্ষা জানুয়ারি মাসের কটা দিন সাবধানে থাকুন ৪ রাশির জাতকরা, সামনে কঠিন পরীক্ষা

January Rashifal 2024: নতুন বছর পড়ে গিয়েছে। এক সপ্তাহ পার হয়েও গিয়েছে। অনেকেরই নতুন বছরে  নানান পরিকল্পনা রয়েছে। তবে ভাগ্য সঙ্গ না দিলে এই সমস্ত পরিকল্পনা বাস্তবায়িত হওয়া কঠিন। আজকে রাশির কথা। এই সকল রাশির জন্য খুব কঠিন হতে চলেছে চলতি মাস। নানান জটিলতা দেখা দেবে এই মাসে, পদে পদে আসবে বিপদ। দেখে নিন তালিকায় কে কে আছেন।

কন্যা (Virgo)

জানুয়ারি মাসটি ভালো নাও হতে পারে। কন্যা রাশির ছেলে মেয়েরা নানান কারণে মানসিক চাপে ভুগতে পারেন। এই সময় আয়ের ব্যয় হবে বেশি। স্বাস্থ্যের অবনতি হতে পারে। সঙ্গীর সঙ্গে সম্পর্কের অবনতি হবে।

মেষ (Aries)

শাস্ত্র মতে, রাহুর প্রভাব পড়বে মেষ রাশির ওপর। এই রাশির জাতক জাতিকা নানান বিপদে পড়তে পারেন। জীবনের সকল পদক্ষেপে উত্থান-পতন দেখা দেবে। এই সময় আর্থিক অবস্থার অবনতি হবে। তেমনই ব্যবসায় হবে ক্ষতি।

ধনু (Sagittarius)

জানুয়ারি মাস ধনু রাশির জাতক জাতিকাদের জন্য উত্থান-পতনে পূর্ণ হবে। গ্রহের অবস্থান কাজের প্রতি প্রতিকূল হবে। এই সময় আপনি কাজ নিয়ে খুব ব্যস্থ থাকবেন। ব্যবসায় ক্ষতির সম্মুখীন হতে পারে। আর্থিক জটিলতা দেখা দিতে পারে। আজ আয়ের থেকে ব্যয় বাড়বে। মেনে চলুন শাস্ত্র মত। এই মাস থাকুন সতর্ক। এতে মিলবে উপকার। চলতি বছরে পদে পদে আসবে বিপদ, জানুয়ারি মাসটা সতর্ক থাকুন এই কয় রাশির ছেলে মেয়েরা।

মিথুন (Ggemini)

জানুয়ারি মাসটা মিথুন রাশির জন্য বেশ চ্যালেঞ্জিং। চাকরি ও ব্যবসায় আসবে সতর্কতা। কঠোর পরিশ্রমে দিন কাটবে। আজ মানসিক চাপের সম্মুখীন হতে পারে। খরচ সম্পর্কে সতর্ক হন।

 

Advertisement
Advertisement