scorecardresearch
 

January Lucky Zodiac Signs: ৫ রাশির জন্য জানুয়ারি বয়ে আনবে চরম সৌভাগ্য! আপনারও সুদিন?

January Lucky Zodiac Signs: জানুয়ারি মাসে গঠিত লক্ষ্মী নারায়ণ যোগের ফলে কিছু রাশির জাতক- জাতিকারা শুভ ফল পেতে পারেন। ৫ টি রাশি রয়েছে, যাদের জন্য বছরের প্রথম মাস দারুণ শুভ।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি

শুরু হয়েছে ২০২৪। নতুন বছর থেকে মানুষের অনেক প্রত্যাশা থাকে। সকলেই চায় কর্ম থেকে ব্যক্তিগত জীবনে যেন শুভ সময় আসে। প্রতি বছর সব মানুষের জীবনে উত্থান- পতন আসে। পুরনো বছরের সমস্ত বাধা-বিপত্তি, সংগ্রাম, নেগেটিভিটি ভুলে, আপনিও নিশ্চয় চান নতুন বছরে সৌভাগ্য আপনার সঙ্গে থাকুক। 

জানুয়ারি মাসে গঠিত লক্ষ্মী নারায়ণ যোগের ফলে কিছু রাশির জাতক- জাতিকারা শুভ ফল পেতে পারেন। ৫ টি রাশি রয়েছে, যাদের জন্য বছরের প্রথম মাস দারুণ শুভ। জানুন কাদের সবেচ্যে বেশি সৌভাগ্য। 

বৃষ /TAURUS (April 21 – May 20) 

জানুয়ারি মাসটি বৃষ রাশির জাতক জাতিকাদের অনেক আর্থিক সুবিধা নিয়ে আসবে। অনেক উৎস থেকে প্রচুর অর্থ আসতে পারে। তবে অনেক খরচও হবে নতুন। যাত্রা হবে। জীবনসঙ্গীর সাহায্য পাবেন। প্রেম জীবনও ভাল কাটবে।

কর্কট/CANCER (June 22-July 22)

জানুয়ারি, কর্কট রাশির জন্য খুব ভাল হবে। আপনার ব্যস্ত রুটিন থেকে সময় বের করে, পরিবারের সঙ্গে কাটান। কর্মচারীরা সিনিয়রদের কাছ থেকে সহযোগিতা পাবেন।

সিংহ/LEO (July 23-Aug 23) 

সিংহ রাশির জাতকদের জানুয়ারি মাসে ধৈর্যশীল এবং বিচক্ষণ হওয়া উচিত। ব্যবসায়ীরা এই মাসে আপাতদৃষ্টিতে কঠিন লক্ষ্যগুলিও অর্জন করতে পারে। কর্মসংস্থানের সন্ধান শেষ হবে। বকেয়া টাকা ফেরত মিলবে।

কন্যা/VIRGO (Aug 24-Sep 23) 

কন্যার জন্য ২০২৪ সালের প্রথম মাস, প্রচুর সম্পদ এবং সম্মান নিয়ে আসবে। পুরনো পারিবারিক সমস্যার সমাধান হবে। পৈতৃক সম্পত্তি থেকে লাভ হবে। আয় বাড়বে। পদোন্নতি হতে পারে।

কুম্ভ/AQUARIUS (Jan 22-Feb 19) 

কুম্ভ রাশির জাতকরা ২০২৪ সালে প্রবীণ বা প্রভাবশালী ব্যক্তিদের সহায়তায় ভাল কর্মজীবনের সুযোগ পাবেন। উদ্যম বজায় রাখুন এবং লক্ষ্য অর্জনের চেষ্টা করুন। সঙ্গীকে উপহার দিন। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement