scorecardresearch
 

July Career Rashifal: জুলাইয়ে ৪ রাশির কেরিয়ার তুঙ্গে, বাকিদের চাকরি-ব্যবসার হাল কেমন হবে?

জুন মাস তো যেমন-তেমন কাটল। জুলাই মাসে কোন রাশির কেরিয়ার কেমন কাটবে, চলুন জেনে নেওয়া যাক-    

Advertisement
July Career Rashifal জুলাই কেরিয়ার রাশিফল। July Career Rashifal জুলাই কেরিয়ার রাশিফল।
হাইলাইটস
  • জুন মাস তো যেমন-তেমন কাটল।
  • জুলাই মাসে কোন রাশির কেরিয়ার কেমন কাটবে?

শনিবার ১ জুলাই। শুরু হল আর একটি নতুন মাস। চলতি বছরের ৬ মাস দেখতে দেখতে কেটে গেল। জুন মাস তো যেমন-তেমন কাটল। জুলাই মাসে কোন রাশির কেরিয়ার কেমন কাটবে, চলুন জেনে নেওয়া যাক-    

মেষ-এই মাসটি মেষ রাশির জাতক-জাতিকাদের জীবনে উন্নতি এবং বাধা দুটোই নিয়ে আসতে পারে। আপনার উপর অনেক কাজ এবং দায়িত্ব অর্পিত হতে পারে। যা আপনাকে মনোযোগ দিয়ে করতে হবে। আপনার জন্য নতুন সুযোগ তৈরি হতে পারে। সম্পর্ক আরও শক্তিশালী হতে পারে। এই মাসে মেষ রাশির জাতক-জাতিকাদের ঘরে সুখ-সমৃদ্ধি আসবে।

বৃষ- এই মাসে আপনার জীবনে উন্নতি হবে। এই সময়ে আপনার সহকর্মীরা অফিসে আপনার নেতৃত্বের দক্ষতায় ব্যাপকভাবে প্রভাবিত হবে। এই মাসে বৃষ রাশির জাতক-জাতিকারা নতুন কাজের সুযোগ পাবেন। অর্থনৈতিক অবস্থার উত্থান-পতন হতে পারে। এই মাসে কিছু অপ্রয়োজনীয় খরচ হবে। যে কারণে আপনাকে বাজেটে কিছু পরিবর্তন করতে হতে পারে।

আরও পড়ুন

মিথুন-এই মাসে আপনার আবেগ নিয়ন্ত্রণ করা খুবই গুরুত্বপূর্ণ। প্রেম জীবন সামগ্রিকভাবে রোম্যান্টিক হবে। আপনার ব্যক্তিগত জীবন এবং আপনার কর্মজীবনে ভারসাম্য রাখতে হবে। নইলে সমস্যা!বাজেট অনুযায়ী, খরচ ঠিক করুন। যেখানেই সম্ভব অর্থ সঞ্চয় করার চেষ্টা করুন।

কর্কট-এই মাসে সামাজিক থাকুন। নিজেকে এমন মানুষের সান্নিধ্যে রাখুন যাঁরা আপনার অগ্রগতিতে সহায়ক হবে। আপনাকে এগিয়ে যেতে অনুপ্রাণিত করবে। সম্পর্কের ক্ষেত্রে সৎ হন। অফিসে নিজেকে সংযত রাখুন।

সিংহ- মাসের প্রথম ভাগে আপনার কর্মজীবনে চ্যালেঞ্জ আসতে পারে। আপনার লক্ষ্য অর্জন করা কঠিন হতে পারে। আশা ছেড়ে দেবেন না। শীঘ্রই সবকিছু স্বাভাবিক হয়ে যাবে। অন্যদিকে অর্থের ব্যাপারে বিচক্ষণতা থাকা দরকার। খরচে রাশ টানুন।

কন্যা- এই মাসে আপনার পেশাগত জীবনে কিছু উত্থান-পতন হতে পারে।  যে কোনও পরিবর্তনের জন্য তৈরি থাকুন। অফিসে পরস্পরের সহযোগিতা করুন।  অপ্রয়োজনীয় কথা এড়ানোর চেষ্টা করুন। এই মাসে ভ্রমণের সম্ভাবনা। এই মাসে পরিবারকে সময় দিন।

Advertisement

তুলা-মাসজুড়ে আপনি পেশাগত জীবনে মানুষের সমর্থন পাবেন। ভালো সুযোগ পেতে পারেন। কাউকে প্রতিশ্রুতি দেওয়ার আগে চিন্তাভাবনা করুন। দীর্ঘমেয়াদী বিনিয়োগের দিকে মনোযোগ দিন।

বৃশ্চিক- পেশাগত জীবনে এগিয়ে যান। নতুন প্রকল্পে কাজ করতে পারেন। এই সুযোগ মিস করবেন না। বাইরে বেড়াতে যেতে পারেন। 

ধনু- এই মাসে আপনার পেশাগত জীবনের শ্রীবৃদ্ধি হবে। আপনার মানিয়ে নেওয়ার ক্ষমতা বাড়বে। এই মাসটি আপনার দক্ষতা বৃদ্ধি পাবে। বড় আর্থিক সিদ্ধান্ত নেওয়ার আগে সাবধানে চিন্তা করুন।

মকর- পেশাগত কেরিয়ার দারুণ চলবে। এই মাসে সামগ্রিক আর্থিক অবস্থা ভালো হবে। আপনি যদি প্রতিশ্রুতিবদ্ধ সম্পর্কের মধ্যে থাকেন তবে এই মাসে তা শক্তিশালী হবে।

কুম্ভ- এই মাসে আপনার পেশাগত জীবনে আরও মনোযোগ দিতে হবে। চ্যালেঞ্জিং প্রকল্পে কাজ করতে পারেন। তা আপনার জন্য উপকারী হবে। আর্থিক অবস্থা ভালো হবে। তবে আপনার খরচ নিয়ন্ত্রণ করুন। যে কোনও ধরনের চাপ এবং উদ্বেগ থেকে দূরে থাকুন। তা আপনার মানসিক স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব ফেলতে পারে।

মীন- এই মাসে আপনার সৃজনশীলতা ও দক্ষতা বৃদ্ধি পাবে। আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে যাওয়ার সময় এসেছে। যে কোনও বড় আর্থিক সিদ্ধান্ত নেওয়ার সময় নিজেকে বিশ্বাস করুন। নতুন সুযোগ পেতে পারেন। মন হালকা করতে অন্য কাজে মনোযোগ দিন। 


Advertisement