scorecardresearch
 

June Grah Gochar 2024: জুনের শুরুতেই গ্রহদের অদল-বদল, রাতারাতি বড়লোক ৪ রাশি, সোনায় মুড়বে জীবন

June Grah Gochar 2024: জ্যোতিষ শাস্ত্র অনুসারে জুন মাসে একাধিক গ্রহ-নক্ষত্রের গোচর-রাশি পরিবর্তন রয়েছে। যার প্রভাব গিয়ে পড়বে মানব জীবনের ওপর। ১ জুন মঙ্গল গ্রহ মেষ রাশিতে গোচর করতে চলেছে। ১২ জুন শুক্র মিথুন রাশিতে, ১৪ জুন বুধ গ্রহ মিথুন রাশিতে গোচর করবে, ১৫ জুন সূর্য মিথুন রাশিতে প্রবেশ করবে অপরদিকে ৩০ জুন থেকে শনির বক্রী চাল শুরু হবে।

Advertisement
জুনের লাকি রাশি জুনের লাকি রাশি
হাইলাইটস
  • জ্যোতিষ শাস্ত্র অনুসারে জুন মাসে একাধিক গ্রহ-নক্ষত্রের গোচর-রাশি পরিবর্তন রয়েছে।

জ্যোতিষ শাস্ত্র অনুসারে জুন মাসে একাধিক গ্রহ-নক্ষত্রের গোচর-রাশি পরিবর্তন রয়েছে। যার প্রভাব গিয়ে পড়বে মানব জীবনের ওপর। ১ জুন মঙ্গল গ্রহ মেষ রাশিতে গোচর করতে চলেছে। ১২ জুন শুক্র মিথুন রাশিতে, ১৪ জুন বুধ গ্রহ মিথুন রাশিতে গোচর করবে, ১৫ জুন সূর্য মিথুন রাশিতে প্রবেশ করবে অপরদিকে ৩০ জুন থেকে শনির বক্রী চাল শুরু হবে। গ্রহদের এই বড় পরিবর্তনের ফলে ৫ রাশিদের ওপর সবচেয়ে গভীর প্রভাব পড়বে। জেনে রাখুন, এই রাশিদের ওপর গ্রহের ইতিবাচক প্রভাব পড়বে। আসুন তাহলে জেনে নিন কোন কোন রাশি জুনে লাভবান হতে চলেছে। 

মেষ রাশি
শনি বাদে বাকি গ্রহদের পরিবর্তন এই রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হবে। যদি কোনও বিয়ে আপনি ব্যবসা বাড়াতে চান অথবা কোনও কাজের খোঁজ করথেন তাহলে এই সময়টা ভাল। এই মাসটা এই রাশির জন্য উ্নতি নিয়ে আসবে। এই সময়কালে বড় কোনও সুসংবাদও পেতে পারেন। ভাল চাকরির সুযোগও পাওয়া যাবে। 

বৃষ রাশি
শুক্র গ্রহের পরিবর্তন এই রাশির জন্য সুখ ও সুবিধা নিয়ে আসবে। সূর্যের শুভ প্রভাব এই রাশির কেরিয়ারের জন্য ভাল হবে। বুধের কারণে এদের আমদানি বাড়বে। জুন মাসে আর্থিক পরিস্থিতি ভাল থাকবে। এই মাসে আপনার ভাগ্য পাল্টাবে। 

আরও পড়ুন

সিংহ রাশি
জুন মাসে এই রাশিদের আয়ের নতুন উৎস খুলতে চলেছে। আয় বাড়বে। স্বাস্থ্য নিয়ে কোনও টেনশন নেওয়ার দরকার নেই। এই মাসে কোনও ভাল খবর পেতে পারেন। 

কন্যা রাশি
গ্রহের এই বড় পরিবর্তন এই রাশির ওপর ইতিবাচক প্রভাব পড়বে। চাকরির খোঁজ করা এই রাশির জাতকদের জন্য এই মাস একের পর এক সুখবর নিয়ে আসবে। চাকুরিজীবিদের আয় বাড়বে। ব্যবসায়ীদের জন্য এই মাসটা লাভদায়ক হবে। সম্পত্তি ও গাড়ি কেনার ইচ্ছে থাকলে অবশ্যই পূরণ হবে।    

Advertisement

Advertisement