scorecardresearch
 

June 2024 Careful Zodiac: সূর্য-শনি সহ ৬ গ্রহের চাল বদল, জুনে সতর্ক থাকুন ৪ রাশি; বাড়বে খরচ

June 2024 Planet Prediction: জুন মাসে, মঙ্গল মেষ রাশিতে, ইউরেনাস বৃষে, শুক্র মিথুনে, বুধ মিথুন ও কর্কটে, সূর্য মিথুনে এবং শনি কুম্ভ রাশিতে গোচর করবে। মিথুন রাশিতে কিছু সময়ের জন্য সূর্য, বুধ এবং শুক্রের যুতিও থাকবে। এমতাবস্থায়, জুন মাসটি মিথুন এবং মকর রাশি সহ ৪টি রাশির জন্য আয় এবং স্বাস্থ্যের দিক থেকে উত্থান-পতনে পূর্ণ হতে পারে।

Advertisement
 খুব সাবধান থাকুন ৪ রাশি খুব সাবধান থাকুন ৪ রাশি

June Grah Gochar 2024: 2024 সালের ষষ্ঠ মাসে জুনে, সূর্য ও শনি সহ অনেক বড় গ্রহের অবস্থান পরিবর্তন হতে চলেছে। এর শুরু হচ্ছে মঙ্গল গ্রহ থেকে, মঙ্গল ১ জুন মেষ রাশিতে গোচর করতে চলেছে এবং ইউরেনাসও ১ জুন  বৃষ রাশিতে অবস্থান বদল করবে। এর পরে, বিবাহিত জীবন এবং সৌন্দর্যের জন্য দায়ী গ্রহ শুক্র ৩ জুন মিথুন রাশিতে প্রবেশ করবে। তারপর ১৪ জুন, গ্রহের রাজকুমার বুধ মিথুনে প্রবেশ করবে এবং তারপর ২৯ জুন, এটি মিথুন থেকে কর্কট রাশিতে চলে যাবে। তারপর মাসের মাঝামাঝি অর্থাৎ ১৫ জুন সম্মান এবং নেতৃত্বের ক্ষমতার জন্য কারক গ্রহ সূর্য মিথুনে প্রবেশ করবে, যার কারণে কিছু সময়ের জন্য সূর্য, বুধ এবং শুক্রের সংযোগও মিথুনে তৈরি হবে। মাসের শেষে অর্থাৎ ২৯ জুন, শনি কুম্ভ রাশিতে বক্রী হবে। এমন পরিস্থিতিতে, জুন মাসটি মিথুন এবং মকর সহ ৪টি রাশির জন্য উত্থান-পতন নিয়ে আসবে। এমন পরিস্থিতিতে জেনে নেওয়া যাক জুন মাসে কোন রাশির জাতকদের সাবধান হওয়া দরকার...

মিথুন রাশি (Gemini)
জুন মাসে গ্রহের রাশি পরিবর্তনের প্রভাবের কারণে মিথুন রাশির জাতক জাতিকারা অনেক বিষয়ে উত্থান-পতনের সম্মুখীন হতে পারেন। এই সময়কালে, আপনি আপনার কাজে খুব বেশি সন্তুষ্টি পাবেন না এবং আপনি অর্থ উপার্জনে কিছু বাধার সম্মুখীন হতে পারেন। ব্যবসায়ীরা প্রতিযোগীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার সম্মুখীন হবেন এবং ব্যবসায়িক কার্যক্রমে বিলম্বের সম্মুখীন হতে পারেন। আপনার নিরাপত্তাহীনতার অনুভূতি বাড়বে এবং অতিরিক্ত দৌড়ানোর কারণে আপনার পায়ে ব্যথা হওয়ার সম্ভাবনা রয়েছে। বৈবাহিক জীবনের কথা বললে, অহংকার কারণে সম্পর্কের মধ্যে পারস্পরিক বোঝাপড়ার অভাব হতে পারে।

বৃশ্চিক রাশি (Scorpio)
জুন মাসে গ্রহের রাশি পরিবর্তনের কারণে বৃশ্চিক রাশির জাতক জাতিকারা  অসাবধানতার কারণে আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। কর্মরত ব্যক্তিরা কর্মক্ষেত্রে আটকে রয়েছেন বোধ করতে পারেন এবং ঊর্ধ্বতনদের কারণে কাজের ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে পারেন। পেশাগত জীবনে একটু অসতর্কতার কারণে আইনি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন, তাই এসব থেকে দূরে থাকুন। কোনো বন্ধুকে গোপন কথা বলা থেকে বিরত থাকুন, না হলে মানহানির সম্ভাবনা রয়েছে। পরিবারের কোনো সদস্যের সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে, যা মানসিক চাপের কারণ হতে পারে।

আরও পড়ুন

Advertisement

মকর রাশি (Capricorn)
জুন মাসে প্রধান গ্রহের রাশি পরিবর্তনের কারণে মকর রাশির জাতকদের ধৈর্য ধরতে হবে। বিনিয়োগের সময় সতর্ক থাকুন এবং আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন, অন্যথায় উভয় ক্ষেত্রেই আপনার ক্ষতি হতে পারে। অর্থ সংক্রান্ত বিষয়ে ঝুঁকি নেওয়া এড়িয়ে চলুন, যাতে বাধা এড়ানো যায়। কর্মরত ব্যক্তিরা সহকর্মীদের কারণে সমস্যার সম্মুখীন হতে পারেন, যার কারণে তারা তাদের চাকরি পরিবর্তন করার পরিকল্পনা করবেন। এই মাসে আপনি যে কাজই করুন না কেন, আপনি তার যথাযথ স্বীকৃতি পাবেন না, যা আপনার জন্য দুশ্চিন্তার কারণ হয়ে দাঁড়াবে। আপনার পিতার সঙ্গে আপনার সম্পর্কের অবনতি হতে পারে, যার কারণে পারিবারিক জীবনে অশান্তি হতে পারে।

 মীন রাশি (Pisces)
জুন মাসে গ্রহের রাশি পরিবর্তনের কারণে মীন রাশির মানুষদের অনেক সমস্যার সম্মুখীন হতে হবে। আপনাকে আপনার কাজ সম্পর্কে সতর্ক থাকতে হবে এবং আপনার সিদ্ধান্তগুলি ভেবেচিন্তে নিতে হবে। আপনাকে আর্থিক বিষয়েও মনোযোগ দিতে হবে এবং ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে। ব্যবসায়ীদের তাদের পরিকল্পনার প্রতি মনোযোগ দিতে হবে এবং সময়মতো সেগুলি সম্পূর্ণ করার চেষ্টা করতে হবে। প্রেম জীবনে কোনো ধরনের ভুল বোঝাবুঝি বাড়তে পারে, যার কারণে সম্পর্কে ফাটল ধরতে পারে। আপনাকে আপনার খাদ্যাভ্যাসের দিকে মনোযোগ দিতে হবে, অন্যথায় আপনি স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার সম্মুখীন হতে পারেন।

(Dislaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement