scorecardresearch
 

Lucky Zodiac from 13 June: ২৪ ঘণ্টা পরেই জীবনের সোনালি সময় শুরু, হঠাৎ কুবেরের ধন প্রাপ্তি ৩ রাশির

Guru Nakshtra Parivartan: জ্যোতিষশাস্ত্র অনুসারে, ২৪ ঘণ্টা পর অর্থাৎ ১৩ জুন দেবগুরু বৃহস্পতি রোহিণী নক্ষত্রে পাড়ি দেবেন। এই শুভ নক্ষত্রের অধিপতি চন্দ্র। বৃহস্পতি ও চন্দ্রের এই সংযোগ গজকেশরী যোগের জন্ম দিচ্ছে। এই কারণেই বৃহস্পতির চাঁদে গমন কিছু রাশির উপর ইতিবাচক প্রভাব ফেলবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতকদের এই নক্ষত্র পরিবর্তনে কপাল ফিরতে চলেছে।

Advertisement
নক্ষত্র বদল গুরু বৃহস্পতির মালামাল ৩ রাশি নক্ষত্র বদল গুরু বৃহস্পতির মালামাল ৩ রাশি

Jupiter Nakshtra Transit in June: জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃহস্পতির রাশি বা নক্ষত্র পরিবর্তন রাশিচক্রের উপর গভীর প্রভাব ফেলে। ১৩ জুন দেবগুরুর নক্ষত্র পরিবর্তন হতে চলেছে।  তিনটি রাশির উপর এই নক্ষত্র পরিবর্তনের  শুভ প্রভাব পড়তে চলেছে। দেবগুরু এখানে ২০ অগাস্ট পর্যন্ত অবস্থান করবে। রোহিণী নক্ষত্রের অধিপতি চন্দ্র এবং এই নক্ষত্রকে শুভ বলে মনে করা হয়।
উল্লেখ্য,  বৃহস্পতি এবং চন্দ্রের মিলন গজকেশরী যোগ তৈরি করে। এই কারণেই বৃহস্পতি গ্রহের চাঁদের রাশিতে যাওয়া শুভ। আসুন জেনে নেওয়া যাক  দেবগুরুর নক্ষত্রের পরিবর্তন কোন রাশির উপর সদর্থক প্রভাব ফেলবে।

মেষ রাশি (Aries)
এই রাশির জন্য, এই পরিবর্তনটি ভাগ্যের পরিবর্তনের মতো। তারা আর্থিক সুবিধা পাবেন। খরচ কম হবে কিন্তু আয় বেশি হবে। যার কারণে মনটা অনেক খুশি থাকবে। এই সময়ে বাড়িতে একটি নতুন বাহন আনা যেতে পারে। কোনো দুশ্চিন্তা যদি আপনাকে দীর্ঘদিন ধরে বিরক্ত করে থাকে, তাও শেষ হয়ে যাবে। প্রেমের সম্পর্ক পারিবারিক অনুমোদন পেতে পারে। চাকরি, ব্যবসা ও সংসারে আর্থিক সুবিধা পেতে চলেছেন।

মিথুন রাশি (Gemini)
দেবগুরুর এই নক্ষত্র পরিবর্তন মিথুন রাশির জন্যও খুব শুভ প্রমাণিত হবে। যারা শেয়ার বাজারে অর্থ বিনিয়োগ করেন তারা আর্থিক সাফল্য পাবেন। আপনি যদি আপনার চাকরি পরিবর্তন করতে চান তবে এই সময়টি অনুকূল। যারা চাকরি খুঁজছেন তারা সফলতা পাবেন। অধ্যয়নের জন্য ভ্রমণকারী ছাত্ররাও সাফল্য অর্জন করবে। আপনি যদি আপনার ব্যবসাকে আরও প্রসারিত করতে চান তবে এটি সঠিক সময়।

আরও পড়ুন

কর্কট রাশি (Cancer)
দেবগুরুর নক্ষত্র  বড় পরিবর্তন এই রাশির জন্য ইতিবাচক পরিবর্তন আনবে। এই সময়ের মধ্যে, আপনি কিছু নতুন কাজ শুরু করতে পারেন। এই সময়ের মধ্যে, এমনকি ছোট প্রচেষ্টা সাফল্য এনে দেবে। পিতার সহায়তায় অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। বাড়িতে বিবাদ থেকে মুক্তি পাবেন। মানসিক চাপ দূর হবে। স্বাস্থ্য নিয়ে এখনই কোনো টেনশন নেওয়ার দরকার নেই। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement