scorecardresearch
 

Lucky Rashi from Durga Sasthi 2024: দুর্গাষষ্ঠী থেকে সুসময়, টানা ১১৯ দিন লক্ষ্মীর কৃপা ৩ রাশিতে

Durga Puja Guru Vakri 2024: দেবগুরু বৃহস্পতি বর্তমানে বৃষ রাশিতে আছে এবং শীঘ্রই বক্রী হতে চলেছে। বৃহস্পতির বিপরীত গতি সমস্ত রাশিকে প্রভাবিত করবে তবে ৩টি রাশির জাতক সবচেয়ে বেশি উপকৃত হবে। দুর্গাপুজোর ষষ্ঠী থেকে এই ৩ রাশির কপাল ফিরতে চলেছে।

Advertisement
বৃহস্পতি ১১৯ দিন ধরে এই রাশিগুলির উপর সদয় থাকবে বৃহস্পতি ১১৯ দিন ধরে এই রাশিগুলির উপর সদয় থাকবে

Jupiter Retrograde 2024: বৃহস্পতিকে জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ গ্রহ বলে মনে করা হয় কারণ বৃহস্পতি দেবতাদের গুরু। বৃহস্পতি গ্রহ জ্ঞান, সুখ, সম্মান, ধর্ম এবং দাম্পত্য সুখের কারক। কোষ্ঠীতে বৃহস্পতি শুভ থাকলে ব্যক্তি প্রচুর জ্ঞান অর্জন করে এবং জীবনে অনেক সম্মান ও সুখ লাভ করে। বৃহস্পতি ১ বছরে তার রাশি পরিবর্তন করে, তাই বৃহস্পতির আবার একই রাশিতে ফিরে আসতে ১২ বছর সময় লাগে। বর্তমানে, বৃহস্পতি বৃষ রাশিতে রয়েছে এবং ৯ অক্টোবর, ২০২৪ তারিখে অর্থাৎ দুর্গাষষ্ঠীর দিন বৃহস্পতি তার দিক পরিবর্তন করতে চলেছে এবং বিপরীতমুখী হতে চলেছে। বৃহস্পতি ৪ ফেব্রুয়ারি ২০২৫ পর্যন্ত বক্রী অবস্থায় থাকবে। বিপরীতমুখী বৃহস্পতি সবকটি রাশির উপর ইতিবাচক এবং নেতিবাচক প্রভাব ফেলবে। জেনে নিন কোন রাশির জন্য পিছিয়ে যাওয়া বৃহস্পতি শুভ হতে চলেছে এবং প্রচুর উন্নতি, সুখ এবং সম্পদ দিতে চলেছে। 

বৃহস্পতি ১১৯ দিন ধরে এই রাশিগুলির উপর সদয় থাকবে 
বৃষ রাশি (Taurus)

বৃহস্পতির বিপরীতমুখী গতি বৃষ রাশির জাতকদের জন্য খুবই উপকারী হবে। আপনার মনোযোগ থাকবে কেরিয়ারের দিকে। আপনি উন্নতি করবেন। ব্যবসায়ীরা প্রচুর লাভ পাবেন। আপনি আপনার ভবিষ্যতের জন্য গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন। বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারেন। দাম্পত্য জীবনে সুখ থাকবে।  অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। 

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য বৃহস্পতি গ্রহও শুভ। আপনি আপনার লক্ষ্যগুলিতে মনোনিবেশ করবেন এবং এগিয়ে যাবেন। কিছু বড় লক্ষ্য অর্জন করবেন। আপনি একটি নতুন প্রজেক্ট  পাবেন, যা ভবিষ্যতে আপনার উপকারে আসবে। নতুন চাকরি পেতে পারেন। ব্যবসা ভালো হবে। আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে। 

আরও পড়ুন

ধনু রাশি (Sagittarius)
বৃহস্পতির বিপরীত গতি ধনু রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হবে। আপনার জ্ঞান বাড়বে, জ্ঞানের ভিত্তিতে আপনি সম্মান পাবেন। সব ক্ষেত্রে সফল হবেন। বৈষয়িক সুখ বাড়বে। পুরনো রোগ ও ঝামেলা দূর হবে। চাকরি ও ব্যবসায় অগ্রগতির সময়। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে,আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement