scorecardresearch
 

karkat sankranti Lucky Zodiacs: ১৬ জুলাই কর্কট সংক্রান্তি থেকে রবির কৃপায় ৪ রাশি, এক মাস ভাগ্যের সঙ্গ

জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে,কর্কট সংক্রান্তি ৪ রাশির জাতক-জাতিকাদের জন্য সৌভাগ্য নিয়ে আসছে। এক মাস ধরে চলবে এই শুভ সময়।

Advertisement
Surya Rashifal। সূর্য রাশিফল। Surya Rashifal। সূর্য রাশিফল।
হাইলাইটস
  • কর্কট রাশিতে গমন করবেন সূর্যদেব।
  • ৪ রাশির উন্নতির যোগ।

রবিবার, ১৬ জুলাই কর্কট সংক্রান্তি। এই দিন সূর্যদেব মিথুন থেকে কর্কট রাশিতে প্রবেশ করবেন। জ্যোতিষশাস্ত্রে সূর্যদেবের বিশেষ স্থান রয়েছে। সূর্যদেবের রাশি পরিবর্তনের কারণে একাধিক রাশি পাবে শুভ ফল, আবার কয়েকটি রাশির জন্য তা হবে অশুভ। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে,কর্কট সংক্রান্তি ৪ রাশির জাতক-জাতিকাদের জন্য সৌভাগ্য নিয়ে আসছে। এক মাস ধরে চলবে এই শুভ সময়। চলুন জেনে নেওয়া যাক, সূর্যের রাশি পরিবর্তনের ফলে কোন রাশির কেমন অবস্থা হবে- 

মেষ- এই সময়ে, আপনার চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা থাকবে। সম্মান বৃদ্ধি হতে পারে। গাড়ি কিনতে পারেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। দাম্পত্য জীবন সুখের হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। লেনদেন থেকে লাভ হবে।

মিথুন- আটকে থাকা কাজ শেষ হতে পারে। কর্মক্ষেত্রে সম্মান পাবেন। আপনার কাজ প্রশংসিত হবে। ভ্রমণে লাভবান হওয়ার সম্ভাবনা থাকবে। আয় বৃদ্ধি হতে পারে।
কাজে সাফল্য আসবে। চাকরি ও ব্যবসার জন্য সময়টি শুভ।

আরও পড়ুন

কর্কট- চাকরি সংক্রান্ত ভালো খবর পেতে পারেন। আয় বৃদ্ধির যোগ। অর্থ সংক্রান্ত সমস্যার সমাধান হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটাবেন।প্রেম ও বিবাহিত জীবন সুখী হবে। এই সময়টা কোনও আশীর্বাদের চেয়ে কম হবে না! এই সময়ে বিনিয়োগ করলে লাভ হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

ধনু- আপনি কাজের শুভ ফল পাবেন। এই সময়ে আপনি আপনার কাজের উন্নতির সম্ভাবনা। নতুন কাজ শুরু করতে পারেন। ব্যবসায়ীরা লাভবান হতে পারেন। অর্থলাভ হবে। অর্থনৈতিক দিক মজবুত হবে।ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ আসবে। বিনিয়োগের এই সময়কে শুভ বলা যেতে পারে।

 

Advertisement