scorecardresearch
 

Kartik Month Lucky Zodiac: কার্তিকে ভাগ্য সহায়, ভগবান বিষ্ণুর মাসে লক্ষ্মীলাভ ৫ রাশির

Kartik Month Horoscope:কার্তিক মাসকে ভগবান বিষ্ণুর মাস বলে মনে করা হয়। অনেকে আবার বলেন, এই মাসটি মহাদেবের সঙ্গেও সম্পর্কিত। বৈদিক পঞ্জিকা অনুসারে কার্তিক মাস ২৯ অক্টোবর ২০২৩ থেকে শুরু হয়েছে যা ২৭ নভেম্বর ২০২৩ অর্থাৎ কার্তিক পূর্ণিমায় শেষ হবে। এই মাসে ৫টি রাশির জাতক প্রচুর সুবিধা পেতে চলেছে।

Advertisement
 কার্তিক মাসে সাফল্য ৫ রাশির কার্তিক মাসে সাফল্য ৫ রাশির

Kartik Month Rashifal: কার্তিক মাসকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। হিন্দু ধর্ম অনুসারে এই মাসটি বিশেষ মাহাত্ম্যপূর্ণ। বাংলা ক্যালেন্ডারের হিসেবে এই বছর দুর্গাপুজোর পঞ্চমী থেকে শুরু হয়েছে কার্তিক মাস। তবে বৈদিক পঞ্জিকা অনুসারে কার্তিক মাস শুরু হয়েছে কোজাগরী পূর্ণিমার পরের দিন ২৯ অক্টোবর থেকে। এই মাস ৫টি রাশির জাতকের জীবনে ইতিবাচক পরিবর্তন আনবে।

কর্কট (Cancer)
সম্পদের দিক থেকে কর্কট রাশির জাতকদের জন্য কার্তিক মাসটি খুব ভালো যাবে। এই মাসে আপনার আর্থিক অবস্থা খুব শক্তিশালী হবে। এই মাসে আপনি আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করার অনেক  সুযোগ পাবেন। মাসটি আর্থিক ক্ষেত্রে আপনার জন্য খুব অনুকূল হতে চলেছে। এই মাসে আপনি আপনার কর্মক্ষেত্রে যে সাফল্য অর্জন করেছেন তাতে আপনি বেশ সন্তুষ্ট বোধ করবেন। এই মাসে নক্ষত্ররা আপনার পেশাগত অগ্রগতিকে সম্পূর্ণ সমর্থন করবেন। এছাড়া শিক্ষার্থীদের জন্যও এই মাসটি অনুকূল। নৃত্য, নাটক, সঙ্গীত, চিত্রকলা, ভাস্কর্য এবং অন্যান্য শিল্পে অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য মাসটি সফল হবে।

কন্যা (Virgo)
কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য এই মাসটি আর্থিক দিক থেকে খুবই অনুকূল প্রমাণিত হবে। এই মাসে পরিস্থিতি আপনার জন্য বেশ অনুকূল হতে চলেছে। বিদেশ থেকে আর্থিক সুবিধা পাবেন। গ্রহের অবস্থান কর্মজীবন এবং প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য এনে দেবে। কর্মজীবন এবং প্রতিযোগিতামূলক পরীক্ষায় আপনি শুভ ফল পাবেন। পারিবারিক বিষয়ে এই মাসটি উপকারী প্রমাণিত হবে। এই মাসে আপনার বিবাহিত জীবন এবং প্রেমের জীবন দুটোই ভালো যাবে।

আরও পড়ুন

ধনু (Sagittarius)
ধনু রাশির জাতকদের জন্য, কার্তিক  মাসটি আর্থিক বিষয়ে আপনার অনুকূল হতে চলেছে। এই মাসে নক্ষত্ররা আপনার আর্থিক পরিস্থিতি অনুকূল করতে সফল হবে। এই মাসে আপনি বয়স্ক ব্যক্তিদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। এছাড়াও, এই মাসে আপনার স্বাস্থ্য নিয়ে খুব বেশি চিন্তা করার দরকার নেই। এই মাসে আপনার স্বাস্থ্য বেশ অনুকূল হতে চলেছে। এছাড়াও, সন্তানদের দিক থেকে আপনি এই মাসে বেশ সন্তুষ্ট হতে চলেছেন।

Advertisement

মকর (Capricorn)
মকর রাশির জাতক-জাতিকাদের জন্য কার্তিক  মাসটি ধন-সম্পদ ও আর্থিক ক্ষেত্রে খুবই ফলদায়ক হবে। নক্ষত্রের অবস্থান এই মাসে আপনার জন্য খুব উৎসাহজনক হতে চলেছে। এ মাসে কোনো বয়স্ক ব্যক্তিকে সেবার ফল পাবেন। এই মাসটি আপনাকে পেশাদার অগ্রগতির জন্য অনেক দুর্দান্ত সুযোগ দিতে চলেছে। পেশাদার অগ্রগতির জন্য চমৎকার সুযোগ প্রদান করবে। এই মাসে আপনার দ্বারা করা যাত্রা অনুকূল প্রমাণিত হবে।

কুম্ভ (Aquarius)
সম্পদের দিক থেকে কুম্ভ রাশির জাতকদের জন্য কার্তিক  মাসটি সন্তোষজনক যাবে। এই মাসে আপনি কোনও অসুবিধা ছাড়াই উল্লেখযোগ্য লাভ পাবেন। তা ছাড়া শিক্ষার ক্ষেত্রেও এই মাসটি খুবই উপকারী প্রমাণিত হতে চলেছে। এই মাসে নক্ষত্ররা আপনাকে শিক্ষার ক্ষেত্রে শুভ ফল দেবে। নক্ষত্রের অবস্থান এই মাসে ভ্রমণের জন্য খুব অনুকূল হতে চলেছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement