scorecardresearch
 

Kartik Purnima Lucky Zodiac: কার্তিক পূর্ণিমায় দুর্লভ যোগ, ৪ রাশির সম্পদ বৃদ্ধি-লক্ষ্মীর কৃপায় মালামাল

হিন্দু ধর্মে কার্তিক পূর্ণিমার বিশেষ তাৎপর্য রয়েছে। প্রতি বছর কার্তিক মাসের শুক্লপক্ষের পূর্ণিমা তিথিতে কার্তিক পূর্ণিমা পালিত হয়। এই বছর কার্তিক পূর্ণিমা ২০২৩-এর ২৭ নভেম্বর পালিত হবে। এই দিনে ভগবান সত্যনারায়ণের পুজো করা হয়। ধর্মীয় বিশ্বাস আছে, কার্তিক পূর্ণিমার দিনে শ্রী হরি মৎস্য অবতারে নদীতে অধিষ্ঠান করেন।

Advertisement
Kartik Purnima Rashifal Kartik Purnima Rashifal

হিন্দু ধর্মে কার্তিক পূর্ণিমার বিশেষ তাৎপর্য রয়েছে। প্রতি বছর কার্তিক মাসের শুক্লপক্ষের পূর্ণিমা তিথিতে কার্তিক পূর্ণিমা পালিত হয়। এই বছর কার্তিক পূর্ণিমা ২০২৩-এর ২৭ নভেম্বর পালিত হবে। এই দিনে ভগবান সত্যনারায়ণের পুজো করা হয়। ধর্মীয় বিশ্বাস আছে, কার্তিক পূর্ণিমার দিনে শ্রী হরি মৎস্য অবতারে নদীতে অধিষ্ঠান করেন। তাই কার্তিক পূর্ণিমার শুভ দিনে স্নান ও দান করলে অক্ষয় ফল পাওয়া যায়। এই বছর, কার্তিক পূর্ণিমার দিনে, সর্বার্থ সিদ্ধি যোগ এবং দ্বিপুষ্কর যোগ গঠিত হতে চলেছে, যা ৪ রাশিকে ব্যাপকভাবে উপকৃত করবে।

বৃষ রাশি
কার্তিক পূর্ণিমায় শুভ কাকতালীয় যোগ ঘটার কারণে বৃষ রাশির জাতক জাতিকারা শুভ ফল পাবেন। চাকরি ও ব্যবসায় উন্নতি হবে। আয়ের নতুন উৎস থেকে আর্থিক লাভ হবে। বাড়িতে শুভ অনুষ্ঠানের আয়োজন করা হবে। আপনি আধ্যাত্মিকতার প্রতি আগ্রহী হবেন এবং দাতব্যের প্রতি আপনার ইচ্ছা বৃদ্ধি পাবে। বাড়িতে সুখের পরিবেশ থাকবে এবং আপনি একটি আনন্দদায়ক সময় কাটাবেন।

মিথুন রাশি
কার্তিক পূর্ণিমায় সর্বার্থ সিদ্ধি যোগের শুভ প্রভাব মিথুন রাশির জাতকদের জন্য একটি সুখী সময় ঘোষণা করবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। সম্পদ ও সম্পত্তি বৃদ্ধির সম্ভাবনা থাকবে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। স্বাস্থ্যের উন্নতি হবে।

আরও পড়ুন

কন্যা রাশি
কার্তিক পূর্ণিমার দিনে কন্যা রাশির জাতক জাতিকারা ভগবান বিষ্ণুর বিশেষ আশীর্বাদ পাবেন। এই দিন থেকে কন্যা রাশির জাতক জাতিকাদের শুভ দিন শুরু হবে। ব্যবসায় সম্পদ বৃদ্ধি পাবে। আয়ের নতুন উৎস থেকে আর্থিক লাভ হবে। প্রেমের সম্পর্কে মধুর থাকবে। আর্থিক সীমাবদ্ধতা দূর হবে এবং মন খুশি থাকবে।

তুলা রাশি
কার্তিক পূর্ণিমায় সর্বার্থ সিদ্ধি যোগ ও দ্বিপুষ্কর যোগের শুভ প্রভাবের কারণে তুলা রাশির জাতক জাতিকাদের জন্য আর্থিক লাভের নতুন পথ তৈরি হবে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা থাকবে। ব্যবসায় লাভ হবে এবং দাম্পত্য জীবনে সুখ।

Advertisement

Advertisement