scorecardresearch
 

Kendra Trikon Rajyog 2024: ৩ রাশিতে শনির কৃপা বর্ষণ, কেন্দ্র ত্রিকোণ রাজযোগে ফাটকায় হঠাৎ অর্থযোগ

Kendra Trikon Rajyog 2024: জ্যোতিষ শাস্ত্র অনুসারে শনিদেবকে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ বলা হয়। আসুন আমরা আপনাকে বলি যে শনিদেব আড়াই বছরে একটি রাশিতে পাড়ি দেন। এই সময়ে, সমস্ত রাশির উপর শনির শুভ এবং অশুভ প্রভাব রয়েছে।

Advertisement
৩ রাশিতে শনির কৃপা বর্ষণ, কেন্দ্র ত্রিকোণ রাজযোগে ফাটকায় হঠাৎ অর্থযোগ ৩ রাশিতে শনির কৃপা বর্ষণ, কেন্দ্র ত্রিকোণ রাজযোগে ফাটকায় হঠাৎ অর্থযোগ

Kendra Trikon Rajyog 2024: জ্যোতিষশাস্ত্রে শনি গ্রহের বিশেষ গুরুত্ব রয়েছে। শনিকে কর্মদাতা গ্রহ বলেই মনে করা হয়। শনি যখন স্থান পরিবর্তন করে তখন বারো রাশির ব্যক্তিদের উপর নানান প্রভাব ফেলে। যে ব্যক্তি শুভ কাজ করেন শনি তাঁকে শুভ ফল দেন। যে ব্যক্তি অশুভ কাজে লিপ্ত থাকেন কর্মদাতা গ্রহ অশুভ ফলই দিয়ে থাকেন সেই ব্যক্তিকে। জুন মাসে শনিদেব বিপরীতমুখী হবে। যে কারণে তৈরি হবে 'কেন্দ্র ত্রিকোণ রাজযোগ’। এসময় চাকরি থেকে ব্যবসায় সফলতা অর্জন করতে পারবেন কোন রাশির জাতকরা। জানুন কাদের ভাগ্যের দ্বার খুলবে।

বৃষ (Taurus)
কেন্দ্রীয় ত্রিকোণ রাজযোগের শুভ প্রভাব পড়বে বৃষ রাশির ব্যক্তিদের উপরে। এই সময় কর্ম জীবন থেকে ব্যবসায় এগিয়ে যেতে পারবেন। তাছাড়া সকল কাজ পরিকল্পনা মাফিক কাজ করতে পারেন আপনি। যারা বেকার রয়েছেন তাদের জীবনে খুব সময়। নতুন চাকরি পেতে পারেন আপনি। চাকরি পরিবর্তন করতে পারেন। ব্যবসায়ীদের জন্য ভালো সময়। দাম্পত্য জীবনেও আপনি সুখী হবেন। আটকে থাকা সব কাজ আপনার হয়ে যাবে আপনার। পরিবারের সকলের সঙ্গে শুভ সম্পর্ক বজায় থাকবে। এই সময় আপনি বিদেশে সম্পত্তি কিনতে পারেন। সেখানে লাভের মুখ দেখবেন আপনি।

মিথুন (Gemini)
মিথুন রাশির ব্যক্তিদের আটকে থাকা সব কাজ হয়ে যাবে। এই সময় যারা গবেষণায় যুক্ত তাদের বিদেশ যাত্রার সম্ভাবনা রয়েছে। যারা বেসরকারি চাকরি করছেন তাদের বেতন বাড়তে পারে। কাজের জায়গায় কর্মকর্তাদের সহায়তায় আপনি জীবনে আরও অনেক দূর পর্যন্ত এগোতে পারবেন। এ সময় নিজেকে শান্ত রেখে প্রত্যেকটি কাজ করলে তবেই সেই কাজেই সফলতা অর্জন করতে পারবেন। আপনাকে ব্যবসার কাজের জন্য বাইরে যেতে হতে পারে। আপনি আগে কোনোও স্কিমে বিনিয়োগ করা অর্থ থেকে সুবিধা পেতে পারেন। নতুন সম্পত্তির মালিক হবেন এই রাশির জাতকরা।

আরও পড়ুন

Advertisement

কুম্ভ (Aquarious)
যোগের শুভ প্রভাব পড়বে কুম্ভ রাশির ব্যক্তিদের উপর। এই সময় আপনার মনের ইচ্ছা পূরণ হবে। আত্মবিশ্বাস ক্রমশ বাড়তে থাকবে। আপনি সকল কাজে এগিয়ে যেতে পারবেন। আয় বাড়তে থাকবে। কঠোর পরিশ্রম করলে জীবনে এগিয়ে যেতে পারবেন। ভাগ্যের পূর্ণ সহায়তা পাবেন আপনি। চাকরিজীবীদের পদোন্নতি সময় শুরু হবে। এই সময়ে জীবনসঙ্গীর সঙ্গে ভালোভাবে থাকতে পারবেন। মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজ করবেন। ব্যবসায় আসবে সফলতা।

 

Advertisement