scorecardresearch
 

Kendra Trikon Rajyog 2024: দেবীপক্ষেই মালামাল হবে, আর মাত্র কয়েক ঘণ্টায় ভাগ্য ঘুরতে চলেছে ৩ রাশির

Kendra Trikon Rajyog 2024: এই সময় সম্পদ, সমৃদ্ধির দাতা শুক্র নিজের স্থান পরিবর্তন করে তৈরি করবে কেন্দ্র ত্রিকোণ রাজযোগ ও মালব্য রাজযোগ। কেন্দ্রীয় ত্রিকোণ রাজযোগের বিশেষ প্রভাব পড়বে কিছু রাশির জাতক জাতিকাদের উপর। আর্থিক লাভ হবে তাদের।

Advertisement
দেবীপক্ষেই মালামাল হবে এরা, আর মাত্র কয়েক ঘণ্টায় ভাগ্য ঘুরতে চলেছে ৩ রাশির দেবীপক্ষেই মালামাল হবে এরা, আর মাত্র কয়েক ঘণ্টায় ভাগ্য ঘুরতে চলেছে ৩ রাশির

Kendra Trikon Rajyog 2024: জ্যোতিষশাস্ত্রে প্রত্যেকটি গ্রহই নিজের সময় মত স্থান পরিবর্তন করে বারো রাশির ব্যক্তিদের ওপরে নানান প্রভাব ফেলে। সেটি কারোর জন্য শুভ হতে পারে আবার তা কারোর জন্য অশুভ হতে পারে। মাতৃপক্ষ শুরু হতে চলেছে অক্টোবর মাসের তিন তারিখ থেকে। আর এই সময় সম্পদ, সমৃদ্ধির দাতা শুক্র নিজের স্থান পরিবর্তন করে তৈরি করবে কেন্দ্র ত্রিকোণ রাজযোগ ও মালব্য রাজযোগ। কেন্দ্রীয় ত্রিকোণ রাজযোগের বিশেষ প্রভাব পড়বে কিছু রাশির জাতক জাতিকাদের উপর। আর্থিক লাভ হবে তাদের।

কন্যা রাশি (Virgo)
কেন্দ্র ত্রিকোণ রাজযোগের প্রভাব পড়বে কন্যা রাশির জাতক-জাতিকাদের ওপরে। এই সময় ব্যবসায় আপনি যা চাইবেন তাই করতে পারবেন। অর্থপ্রাপ্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মজীবনে এগিয়ে যেতে পারবেন। কাজের জায়গায় মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজ করলে আপনিও যেখানে এগোতে পারবেন। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে আপনিও খুব সুখী হবেন। এসময় প্রত্যেকটি শুভ কাজ করার চেষ্টা করবেন। কর্মক্ষেত্রে আপনি খুব এগিয়ে যেতে পারবেন।

মেষ রাশি (Aries)
মেষ রাশির ব্যক্তিদের সপ্তম ঘরে তৈরি হবে এই শুভ যোগ। তাছাড়া বিবাহিত জীবন থেকে পারিবারিক জীবনে আপনি খুব সুখী হবেন। এসময় যারা অবিবাহিত রয়েছেন তাদের বিয়ের প্রস্তাব আসতে পারে। নতুন সম্পত্তি কিনতে পারবেন আপনি। অংশীদারিত্ব ব্যবসায় বিনিয়োগ করলে সেখান থেকে সাফল্য পাবেন। কেন করবেন উৎসব? দুর্গাপুজোর উদ্বোধনের মাঝেই ব্যাখ্যা করলেন মমতা বন্দ্যোপাধ্যায় নিজেকে শান্ত রেখে সব কাজ করার চেষ্টা করবেন। আপনার সন্তানের বিদেশ যাত্রার সম্ভাবনা রয়েছে। যদি আপনি দূরে কোথাও ঘুরতে যেতে চান যেতে পারেন। এসময় যদি লটারি কাটেন সেখানেও সাফল্য মিলবে আপনার।

আরও পড়ুন

কুম্ভ রাশি (Aquarious)
কেন্দ্রীয় ত্রিকোণ রাজযোগের বিশেষ প্রভাব পড়বে কুম্ভ রাশির ব্যক্তিদের উপর। এসময় আপনার ভাগ্যের দ্বার খুলবে আপনার। কর্মজীবন থেকে চাকরিতে এগিয়ে যেতে পারবেন আপনি। মানসিক চাপ থেকে আগের থেকে অনেক কমবে। আটকে থাকা প্রত্যেকটি কাজ হয়ে যাবে আপনার। যারা বেকার রয়েছেন তাদের খুব শুভ সময়। এসময় আপনি নতুন ব্যবসা শুরু করতে পারেন, সেখান থেকে সাফল্যের সময় শুরু হবে আপনার। তাছাড়া ধর্মীয় কাজে অর্থ বিনিয়োগ করতে পারেন। কেরিয়ার থেকে ব্যবসার এগিয়ে যেতে পারবেন। এসময় আপনার মনের গুপ্ত ইচ্ছাও পূরণ হবে। দাম্পত্য জীবনেও আপনি সুখে থাকতে পারবেন।

Advertisement



 

Advertisement