scorecardresearch
 

Ketu Gochar 2023: কেতুর গোচরে ভাগ্যোদয় ৪ রাশির, অক্টোবর থেকে হবে টাকার বৃষ্টি

বৈদিক জ্যোতিষশাস্ত্রে রাহু কেতুকে (Rahu-Ketu) একটি ছায়া এবং ক্ষতিকারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। তার নাম শুনেও মানুষ ভয় পায় যে তার দৃষ্টি কোথাও পড়লে জীবন ধ্বংস হয়ে যাবে।

Advertisement
কেতু গোচর ২০২৩ কেতু গোচর ২০২৩
হাইলাইটস
  • রাহু এবং কেতু এই বছরের ৩০ অক্টোবর একসঙ্গে রাশি পরিবর্তন করতে চলেছে
  • কেতু চমৎকার ফল দিতে পারে

বৈদিক জ্যোতিষশাস্ত্রে রাহু কেতুকে (Rahu-Ketu) একটি ছায়া এবং ক্ষতিকারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। তার নাম শুনেও মানুষ ভয় পায় যে তার দৃষ্টি কোথাও পড়লে জীবন ধ্বংস হয়ে যাবে। তবে, এই ক্ষেত্রে হয় না। অন্যান্য গ্রহের মতো এরাও শুভ ফল দেয় যখন কোনও ব্যক্তির কুণ্ডলীতে তারা শুভ অবস্থানে থাকে। এমন পরিস্থিতিতে আতঙ্কিত হওয়ার দরকার নেই। রাহু এবং কেতু এই বছরের ৩০ অক্টোবর একসঙ্গে রাশি পরিবর্তন করতে চলেছে। রাহুর যাত্রা আপনার জন্য শুভ নাও হতে পারে, কিন্তু কেতু চমৎকার ফল দিতে পারে। এমন পরিস্থিতিতে আসুন জেনে নেওয়া যাক কোন রাশিগুলি কেতুর গমনে উজ্জ্বল হতে চলেছে।

ধনু রাশি

ধনু রাশির জাতক জাতিকারা কেতুর গোচরের কারণে আরাম ও সুবিধা ভোগ করতে পারবে। এই সময়ে জমি বা যানবাহন কেনার সম্ভাবনা থাকবে। শারীরিক সুখের উপায় বৃদ্ধি পাবে। সমাজে নাম ও সম্মান বাড়বে। আকস্মিক আর্থিক লাভের কারণে অর্থনৈতিক অবস্থার উন্নতি হতে শুরু করবে।

আরও পড়ুন

মেষ রাশি

মেষ রাশির জাতক জাতিকারা কেতু পাড়ি দিয়ে শুভ ফল পাবেন। এই রাশির যারা নতুন চাকরি খুঁজছেন, কেতু তাঁদের ইচ্ছা পূরণ করবে। আয়ের মাধ্যম বাড়বে এবং পরিবারের সঙ্গে সুসম্পর্ক গড়ে উঠবে। প্রেমের সম্পর্কের দিক থেকেও এই ট্রানজিট উপকারী প্রমাণিত হবে।

কর্কট রাশি

কেতুর গমন কর্কট রাশির জন্যও শুভ হবে। অক্টোবর থেকে এই ব্যক্তিরা ভাগ্য পেতে শুরু করবে। আয়ের নতুন উৎস তৈরি হবে এবং অর্থনৈতিক অবস্থা মজবুত থাকবে। ব্যবসায়ীদের জন্যও সময়টি ভালো হবে, একটি নতুন ব্যবসায়িক চুক্তি হতে পারে, যা অগ্রগতির নতুন ডানা দেবে।

মকর রাশি

কেতুর গমন মকর রাশির জাতকদের উপর শুভ ফল বয়ে আনবে। বাড়িতে কোনও শুভ কাজ হতে পারে। বিদেশ ভ্রমণের সুযোগও থাকবে এবং প্রতিটি ইচ্ছা পূরণ হতে দেখা যাবে। আর্থিক লাভ হবে এবং আয়ের নতুন উৎস পাওয়া যাবে। পারিবারিক সম্পর্ক মজবুত হবে।

Advertisement

Advertisement