scorecardresearch
 

Ketu Rashi Zodiac: ৩ রাশির ভাগ্য বদলাচ্ছে কেতু, প্রচুর টাকা-পয়সা আসবে হাতে

Ketu Nakshatra Parivartan 2024: জ্যোতিষশাস্ত্রে রাহু ও কেতু গ্রহকে অত্যন্ত অশুভ গ্রহ বলে মনে করা হয়। আর এই গ্রহকে একত্রে ছায়া গ্রহ বলে মনে করা হয়। জুলাই মাসের ৮ তারিখ কেতু হস্ত নক্ষত্রের তৃতীয় পর্ব থেকে বেরিয়ে দ্বিতীয় পর্বে প্রবেশ করতে চলেছে। ৮ সেপ্টেম্বর পর্যন্ত একই অবস্থায় থাকবে এই গ্রহ। সেই সময় কিছু রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে।

Advertisement
৩ রাশির ভাগ্য বদলাচ্ছে কেতু, প্রচুর টাকা-পয়সা আসবে হাতে ৩ রাশির ভাগ্য বদলাচ্ছে কেতু, প্রচুর টাকা-পয়সা আসবে হাতে

Ketu Nakshatra Transit 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্রে, শনি, রাহু এবং কেতুকে সেই গ্রহের শ্রেণীতে রাখা হয়েছে যাদের অশুভ ফল জীবনের জন্য খুব কষ্টকর। কেতুর নক্ষত্র পরিবর্তন সমস্ত রাশিকে প্রভাবিত করবে। যেখানে ৩ রাশির জাতকরা দারুণ ফল পাবেন। হস্ত নক্ষত্রের দ্বিতীয় পর্বে রাহুর গমন এই রাশির জাতকদের প্রচুর সম্পদ দেবে। আপনি দুর্দান্ত সাফল্য পাবেন এবং আপনার প্রভাবও বৃদ্ধি পাবে। এই লোকেরা উচ্চ পদ পেতে পারে। সমাজে সুনাম বাড়বে। তাহলে আসুন জেনে নেওয়া যাক কোন ৩টি রাশির জন্য ই জুলাই থেকে কেতুর নক্ষত্র  পরিবর্তন ভাগ্যবান হতে পারে। 

জ্যোতিষশাস্ত্রে রাহু ও কেতু গ্রহকে অত্যন্ত অশুভ গ্রহ বলে মনে করা হয়। আর এই গ্রহকে একত্রে ছায়া গ্রহ বলে মনে করা হয়। জুলাই মাসের ৮ তারিখ কেতু হস্ত নক্ষত্রের তৃতীয় পর্ব থেকে বেরিয়ে দ্বিতীয় পর্বে প্রবেশ করতে চলেছে। ৮ সেপ্টেম্বর পর্যন্ত একই অবস্থায় থাকবে এই গ্রহ। সেই সময় কিছু রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে। এই রাশির ব্যক্তিদের মধ্যে কারা রয়েছেন, জানুন।

মেষ রাশি (Aries)
মেষ রাশির ব্যক্তিদের আর্থিক দিকে লাভ হবে। এই সময়ে ব্যবসায় আপনি যা চাইবেন তাই করতে পারবেন। কর্মজীবন উন্নতির সম্ভাবনা রয়েছে। অবিবাহিতদের বিয়ে হয়ে যেতে পারে। আপনার নতুন সম্পত্তি কিনতে পারেন। এসময় ব্যবসায়ে যদি কোথাও টাকা আটকে থাকে, সেই টাকা ফেরত পাবেন। এসময় মনের গুপ্ত ইচ্ছা পূরণ হওয়া সম্ভাবনা রয়েছে আপনার। আপনি এই সময়ে বিলাস-বহুলভাবে জীবন কাটাতে পারবেন। ভালো খবর পেতে পারেন। যদি কোনও ব্যক্তি রিয়েল এস্টেটে বিনিয়োগ করেন, তবে তিনি ভবিষ্যতে আরও ভালো ফল পাবেন। আর্থিক লাভ বৃদ্ধি ও ব্যবসা ও কর্মজীবনে ভালো উন্নতি হবে। আপনি আপনার আর্থিক দিকে উন্নতি হবে। আপনার কর্মজীবনে এগিয়ে যাওয়ার জন্য নানান সুযোগ পাবেন। সমাজে আপনার সম্মান বৃদ্ধি পাবে।

আরও পড়ুন

Advertisement

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির ব্যক্তিদের জাতক জাতিকাদের পরিবেশ অনুকূলে থাকবে। এই সময় আপনার আয় বাড়তে থাকবে। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। কর্মরত ব্যক্তিরা জীবনে অনেক দূর পর্যন্ত এগোতে পারবেন। এসময়ে আপনার ব্যবসায় জনপ্রিয়তা প্রচন্ড পরিমাণে বাড়বে। সম্মান বাড়বে। নতুন যানবাহন কেনার সম্ভাবনা রয়েছে। যারা বেকার রয়েছেন তাঁদের চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক দিকে খুব লাভ হবে। বাবা-মায়ের সঙ্গে ভালো সম্পর্ক বজায় থাকবে আপনার। এই সময় আপনি যদি দূরে কোথাও ঘুরতে যেতে চান যেতে পারেন। সেখান থেকে অর্থলাভ হওয়ার সম্ভাবনা রয়েছে আপনার।

মকর রাশি (Capricorn)
মকর রাশির জাতক জাতিকাদের অত্যন্ত শুভ সময় শুরু হবে। ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। আপনি আপনার জীবনে খুব উন্নতি দেখতে পাবেন। হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। মানুষের সঙ্গে ভালো সাক্ষাতের সুযোগ পাবেন। আপনি আপনার কর্মক্ষেত্রে কিছু বড় সুযোগ পাবেন। কর্মজীবনে সাফল্যের সময় শুরু হবে। এই সময় যেকোনও প্রতিযোগিতামূলক পরীক্ষা দিলে সেখানে সফলতা অর্জন করতে পারবেন।


 

Advertisement