scorecardresearch
 

Ketu Blessings of Rich: ছায়া গ্রহ কেতুর গোচরে ৩ রাশির আর্থিক লাভ, কর্মজীবন নতুন উচ্চতায় পৌঁছবে

রাহু-কেতু ছায়া গ্রহ। অক্টোবর মাসে রাহুর রাশি পরিবর্তন হবে। রাহুর রাশি পরিবর্তন তিনটি রাশির জাতক জাতিকাদের ভাগ্য পরিবর্তন করতে পারে। কেতু এখন বক্রী গতিতে চলছে বলে তিনটি রাশির জাতক-জাতিকাদের সম্পদ ও সমৃদ্ধির বৃষ্টির জন্য প্রস্তুত হওয়া উচিত।

Advertisement
ছায়া গ্রহ কেতুর গোচর ছায়া গ্রহ কেতুর গোচর
হাইলাইটস
  • অক্টোবর মাসে রাহুর রাশি পরিবর্তন হবে
  • রাহুর রাশি পরিবর্তন তিনটি রাশির জাতক জাতিকাদের ভাগ্য পরিবর্তন করতে পারে
  • বর্তমানে কেতু তুলা রাশিতে রয়েছে এবং অক্টোবরে কন্যা রাশিতে প্রবেশ করবে

Ketu Gochar Good Effect: রাহু-কেতু ছায়া গ্রহ। অক্টোবর মাসে রাহুর রাশি পরিবর্তন হবে। রাহুর রাশি পরিবর্তন তিনটি রাশির জাতক জাতিকাদের ভাগ্য পরিবর্তন করতে পারে। কেতু এখন বক্রী গতিতে চলছে বলে তিনটি রাশির জাতক-জাতিকাদের সম্পদ ও সমৃদ্ধির বৃষ্টির জন্য প্রস্তুত হওয়া উচিত। জ্যোতিষশাস্ত্রে, কেতুকে একটি অশুভ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়, যা সর্বদা বক্রী দিকে চলে। এর মানে হল যখন এটি একটি রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তরিত হয়, তখন এটি বর্তমান রাশি থেকে পূর্ববর্তী রাশিতে চলে যায়। বর্তমানে কেতু তুলা রাশিতে রয়েছে এবং অক্টোবরে কন্যা রাশিতে প্রবেশ করবে।

কন্যা রাশি
কন্যা রাশিতে কেতুর গোচর এই রাশির জাতক জাতিকাদের জন্য সাফল্য বয়ে আনবে। এই ট্রানজিটের সময়, কেতু জন্ম তালিকার পঞ্চম ঘরে থাকবে। এই সময়ের মধ্যে অপ্রত্যাশিত আর্থিক লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। এর সঙ্গে স্বাস্থ্যও মজবুত থাকবে এবং মানসিক চাপও কমবে। প্রেমের জীবনে উত্থান-পতন থাকতে পারে তবে অর্থ উপার্জনের জন্য প্রচেষ্টা সফল হবে এবং আর্থিক অবস্থান শক্তিশালী হবে।

সিংহ রাশি
সিংহ রাশির জাতক জাতিকারাও কেতুর যাত্রায় লাভবান হবেন। কেতু জন্ম তালিকার দ্বিতীয় ঘরে থাকবে। যদি কোনও আর্থিক সংকটে আটকে থাকেন তবে এই সময়ে সাফল্য সম্ভব। আপনার ইচ্ছা পূরণ হবে এবং সম্পর্কের উন্নতি হবে। সামাজিক প্রতিপত্তি বৃদ্ধি পাবে এবং আপনার কথা অন্যদের উপর উল্লেখযোগ্য প্রভাব ফেলবে। অর্থ সঞ্চয় করার জন্য আপনার প্রচেষ্টা ফলপ্রসূ হবে।

আরও পড়ুন

ধনু রাশি
কন্যা রাশিতে কেতুর গোচর ধনু রাশির জাতক জাতিকাদের জন্য খুব শুভ প্রমাণিত হতে পারে। কেতু আপনার জন্ম তালিকার দশম ঘরে অবস্থান করবে, যা কর্মজীবন এবং পেশার সঙ্গে যুক্ত। সেই কারণে ব্যবসা এবং চাকরিতে অসাধারণ সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। নতুন সুযোগের উত্থান হতে পারে এবং আপনার কর্মজীবন নতুন উচ্চতায় পৌঁছাতে পারেন। চাকরিজীবীরাও নতুন সুযোগ পেতে পারেন। কাজের ক্ষেত্র প্রসারিত হতে পারে এবং সম্পদ আহরণে অগ্রগতি করতে পারেন। 

Advertisement

Advertisement