scorecardresearch
 

Ketu Lucky Zodiacs Before Diwali: দীপাবলির আগেই ৩ রাশির কোষ্ঠীতে শক্তিশালী কেতু, ভাগ্যের সঙ্গ

৩০ অক্টোবর, কেতু বিপরীতমুখী গতিতে কন্যা রাশিতে গমন করতে চলেছে। এর মধ্যে তিন রাশির জীবনে আসতে চলেছে ইতিবাচক পরিবর্তন। তারা জীবনে পাবে সাফল্য। সঙ্গ দেবে ভাগ্য।

Advertisement
Ketu Rashifal। কেতু রাশিফল। Ketu Rashifal। কেতু রাশিফল।
হাইলাইটস
  • ৩০ অক্টোবর, কেতু বিপরীতমুখী গতিতে কন্যা রাশিতে গমন করতে চলেছে।
  • এর মধ্যে তিন রাশির জীবনে আসতে চলেছে ইতিবাচক পরিবর্তন।

কেতুকে অশুভ গ্রহ মনে করেন অনেকে। তবে কেতুর অবস্থান শুভ হলে উন্নতি কেউ রুখতে পারে না। অক্টোবর মাসে একাধিক গ্রহের পরিবর্তন ঘটতে চলেছে। এর মধ্যে অন্যতম কেতুর রাশি পরিবর্তন। ৩০ অক্টোবর, কেতু বিপরীতমুখী গতিতে কন্যা রাশিতে গমন করতে চলেছে। এর মধ্যে তিন রাশির জীবনে আসতে চলেছে ইতিবাচক পরিবর্তন। তারা জীবনে পাবে সাফল্য। সঙ্গ দেবে ভাগ্য। চলুন কোন ৩ রাশির জাতক-জাতিকারা উপকৃত হবেন, সেটা দেখে নেওয়া যাক- 

ধনু রাশি- কন্যা রাশিতে কেতুর প্রবেশের কারণে ধনু রাশির জাতক-জাতিকারা শুভ ফল পাবেন। তা ব্যবসায়ীদের জন্য শুভ হতে চলেছে। আপনি অর্থলাভ করবেন। ঋণ থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। পরিবারের সঙ্গে ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। বিনিয়োগের জন্যও এই সময়টি শুভ। আপনার অর্থনৈতিক ক্ষমতা বৃদ্ধি পাবে। 

সিংহ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য কেতুর যাত্রা শুভ বলে মনে করা হয়। কেতুর শুভ প্রভাবের কারণে ব্যবসায়ীদের লাভের সম্ভাবনা রয়েছে। জীবনে আসা সমস্যাগুলো ধীরে ধীরে দূর হতে শুরু করবে। পরিবারে সুখের পরিবেশ থাকবে। নিজেকে চাপমুক্ত ও সুখী রাখতে পরিবারের সঙ্গে সময় কাটান। নিজের স্বাস্থ্যের যত্ন নিন। আপনি আর্থিকভাবে লাভবান হবেন। 
 
বৃষ রাশি- এই রাশির জাতক-জাতিকারা কেতুর গমনে আর্থিক সুবিধা পেতে পারেন। যাঁরা চাকরি করছেন তাঁরা কোনও সুখবর পেতে পারেন। ব্যবসায়ীদের ভাল সময় যাবে। আগের তুলনায় অর্থনৈতিক অবস্থার উন্নতি হতে পারে। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। কেতুর কৃপায় আর্থিকভাবে আপনি শক্তিশালী হবেন। 

আরও পড়ুন

Advertisement