scorecardresearch
 

Ketu Nakshatra Parivartan: জুনে নক্ষত্র পরিবর্তন হবে কেতু, ৪ রাশির চরম দুর্ভাগ্য- দুঃসময় আসছে

Ketu Rashifal: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে,২০২৪ সালে একাধিক গ্রহ এক রাশি থেকে অন্য রাশিতে গমন করবে। এই সময়ে কিছু শুভ ও রাজ যোগ গঠিত হবে। এর ফলে মানুষের জীবনযাত্রা অবশ্যই ক্ষতিগ্রস্ত হবে।

Advertisement
কেতু নক্ষত্র পরিবর্তন কেতু নক্ষত্র পরিবর্তন

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে,২০২৪ সালে একাধিক গ্রহ এক রাশি থেকে অন্য রাশিতে গমন করবে। এই সময়ে কিছু শুভ ও রাজ যোগ গঠিত হবে। এর ফলে মানুষের জীবনযাত্রা অবশ্যই ক্ষতিগ্রস্ত হবে। আগামী ২৬ জুন, কেতুর নক্ষত্র পরিবর্তন হতে চলেছে। এই সময় কেতু স্বাতী নক্ষত্রে রয়েছে এবং ২৬ জুন সন্ধ্যা ৬:১৩ মিনিটে কেতু, চিত্রা নক্ষত্রে প্রবেশ করবে।

যার ফলে কিছু রাশির সময় খারাপ কাটবে। আবার কিছু রাশির জাতকদের সুদিন আসবে। জানুন কেতু নক্ষত্র পরিবর্তনের কারণে কোন রাশির জাতকরা সমস্যায় পড়তে পারেন।

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য কেতুর গমন অশুভ। কাজে ব্যস্ত থাকবেন। নতুন কোনও কাজ শুরু করবেন না। বাড়ির পরিবেশ টানটান থাকতে পারে।

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

কেতুর গমনের কারণে কর্কট রাশির জাতকদের জীবনে কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারে। আয়ে ওঠা-নামা করতে পারে। আর্থিক সমস্যায় পড়তে হতে পারে।

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

কেতুর কারণে কন্যা রাশির জাতকরা আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকতে হবে। খরচ বাড়তে পারে। অর্থ সংক্রান্ত বিষয়ে তারা সমস্যার সম্মুখীন হতে পারেন।

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

মীন রাশির জাতক জাতিকাদের জন্য কেতুর যাত্রা শুভ হবে না। এই সময়ে পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। মীন রাশির জাতক জাতিকাদের কথার উপর নিয়ন্ত্রণ রাখতে হবে। নয়তো কাজ নষ্ট হবে।


(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement

 

Advertisement