scorecardresearch
 

Ketu Rashi Parivartan Effects: কন্যাতে কেতুর গমনে সুসময় ৩ রাশির, ভাগ্য চমকাবে- বাম্পার লাভের যোগ

Ketu Gochar- Lucky Zodiac Signs: কেতু গ্রহ গত ৩০ অক্টোবর কন্যা রাশিতে প্রবেশ করেছিল এবং ২০২৫ সাল পর্যন্ত এখানেই থাকবে। কেতুর কন্যাতে গমনের প্রভাব ১১ মাস ধরে সমস্ত রাশির জাতক- জাতিকাদের জীবনে দেখা যাবে।

Advertisement
কেতু রাশি পরিবর্তন কেতু রাশি পরিবর্তন

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে,২০২৪ সালে একাধিক গ্রহ এক রাশি থেকে অন্য রাশিতে গমন করবে। এই সময়ে কিছু শুভ ও রাজ যোগ গঠিত হবে। এর ফলে মানুষের জীবনযাত্রা অবশ্যই ক্ষতিগ্রস্ত হবে। নতুন বছরে বক্রী হবে ছায়া গ্রহ কেতু। এই গ্রহের গোচরে কিছু রাশির সময় খারাপ কাটে। আবার কিছু রাশির জাতকদের সুদিন চলে। 

কেতু গ্রহ গত ৩০ অক্টোবর কন্যা রাশিতে প্রবেশ করেছিল এবং ২০২৫ সাল পর্যন্ত এখানেই থাকবে। কেতুর কন্যাতে গমনের প্রভাব ১১ মাস ধরে সমস্ত রাশির জাতক- জাতিকাদের জীবনে দেখা যাবে। জানুন, কোন কোন কেতুর গোচরে লাভ হতে চলেছে। 

এই রাশির জাতকরা উপকৃত হবেন

মেষ, কর্কট এবং বৃশ্চিক রাশির জাতক জাতিকারা কন্যা রাশিতে অবস্থিত কেতু থেকে লাভবান হবেন। 

মেষ/ARIES (March 21-April 20)

২০২৫ সাল পর্যন্ত সময়টি মেষ রাশির জাতকদের জন্য খুবই উপকারী বলে মনে করা হচ্ছে। আয়ের নতুন উৎস পাওয়া যাবে। আর্থিক অবস্থা খুব ভাল হবে। মেষের বন্ধু- বান্ধব ও পরিবারের সঙ্গে সম্পর্ক আরও মজবুত হবে। এই সময়টি ব্যবসায়ীদের জন্য শুভ বলে মনে করা হচ্ছে। 

কর্কট/ CANCER (June 22-July 22) 

কর্কট রাশির জাতকদের জন্য কেতুর গমন অত্যন্ত শুভ বলে মনে করা হয়। প্রতিটি কাজে সাফল্য পাবেন। আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। অর্থের সমস্যা দূর হবে। আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। 

বৃশ্চিক/ SCORPIO (Oct 24-Nov 22)

বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য কেতুর যাত্রা শুভ বলে মনে করা হয়। এই সময়ে আপনি ব্যবসায়িক লেনদেনে সাফল্য পাবেন। আপনি প্রচুর মুনাফা অর্জন করবেন। পুরনো অমীমাংসিত কাজ শেষ হবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)


 

Advertisement