scorecardresearch
 

Ketu Transit 2022: নতুন বছরে কেতুর গোচর, কোন রাশির বিপদের সম্ভাবনা? জ্যোতিষীরা জানাচ্ছেন...

২০২২ সালের ১২ এপ্রিল কেতুর গোচর হবে। কেতুর এই ট্রানজিট হবে তুলা রাশিতে। এর আগে বৃশ্চিক রাশিতে থাকবে কেতু। কেতুর রাশি পরিবর্তন রাশিচক্রের উপর শুভ ও অশুভ উভয় প্রভাব ফেলে।

Advertisement
কেতু তুলা রাশিতে গমন করবে কেতু তুলা রাশিতে গমন করবে
হাইলাইটস
  • কেতুকে অশুভ গ্রহ মনে করা হয়
  • তবে কখনও কখনও কেতুও শুভ ফল দেয়
  • কেতু তুলা রাশিতে গমন করবে

কেতুর রাশি পরিবর্তন সমস্ত রাশির জন্য গুরুত্বপূর্ণ। কেতুর রাশি  পরিবর্তন রাশিচক্রের উপর শুভ ও অশুভ উভয় প্রভাব ফেলে। ২০২২ সালের ১২ এপ্রিল কেতুর গোচর হবে। কেতুর এই ট্রানজিট হবে তুলা রাশিতে। এর আগে বৃশ্চিক রাশিতে থাকবে কেতু। রাশিচক্রের উপর কেতুর এই গমনের প্রভাব কী পড়বে? চলুন জেনে নেওয়া যাক।

 

 

মেষ (Aries): শারীরিক সমস্যা থাকবে। মানসিক চাপের সম্মুখীন হতে পারেন। চাকরিতে উত্থান-পতনের মুখোমুখি হতে হবে।  তবে অর্থনৈতিক অগ্রগতি হবে। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে।

বৃষ (Taurus): আপনি কোনো ষড়যন্ত্রের শিকার হতে পারেন। অর্থনৈতিক দ্বন্দ্ব বাড়বে। আপনি উদ্বেগও অনুভব করতে পারেন। পাকস্থলী ও লিভার সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন।

মিথুন(Gemini): সন্তানদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। অর্থ ব্যয় বৃদ্ধি পাবে। এছাড়াও আপনার সঙ্গীর প্রতি যতটা সম্ভব ভালবাসা এবং যত্ন দেখানোর চেষ্টা করুন। এই সময়ে সম্পর্কের ক্ষেত্রে প্রেমের সবচেয়ে বেশি প্রয়োজন হতে পারে। এছাড়াও, আপনার কল্পনাশক্তি কম হতে পারে এবং এই সময়ে  আপনি ঘুরতে যেতেও আগ্রহী হবেন না।

কর্কট (Cancer): স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা আপনাকে বিরক্ত করবে। এ ছাড়া শিশুদের স্বাস্থ্যের দিকেও খেয়াল রাখতে হবে। প্রতিদিনের আয় বাড়বে। মায়ের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা বাড়বে।

সিংহ রাশি (Leo): পরিবারে উত্তেজনার পরিবেশ থাকবে। পারিবারিক বিবাদ আপনার মানসিক চাপ বাড়াবে। আর্থিকভাবে, আপনি আপনার যে কোনও সম্পদ বিক্রি করে ভাল অর্থ উপার্জন করতে পারেন। ভাইবোনের সাথে বেড়াতে যেতে পারেন।

কন্যা রাশি (Virgo): চাকরিতে কর্মক্ষেত্রে ভালো ভাবমূর্তি তৈরি হবে। চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। সম্পদ বৃদ্ধির অনেক সুযোগ আসবে। পরিবারে ভাইবোনের সমস্যার সম্মুখীন হতে পারেন। নতুন বছরে সতর্ক থাকুন। বিশেষ করে কথাবার্তায় অনেক যত্ন নিতে হয়। সম্পর্কের ক্ষেত্রে দূরত্ব বাড়তে পারে।

Advertisement

 

 

তুলা (Libra): নতুন বছরের শুরুতে পরিবারে উত্তেজনার পরিবেশ থাকবে। এতে মানসিক চাপ বাড়বে। বৈদেশিক উৎস থেকে লাভ হবে। ব্যবসায় ভাগ্য আপনাকে সাহায্য করবে। সম্পত্তি সংক্রান্ত অনেক বিষয়েও আপনি সাফল্য পাবেন।

বৃশ্চিক (Scorpio): টাকা জমাতে ঝামেলা হবে। যার কারণে ব্যয় বাড়বে। যে কোন প্রজেক্টে সফলতা পেতে হলে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। এর পাশাপাশি ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে।

ধনু (Sagittarius): দাম্পত্য জীবনে কিছু সমস্যা হতে পারে। কেতু গোচরের সময় স্ত্রীর স্বাস্থ্যের অবনতি হতে পারে। আপনি যদি কোনও ব্যবসায় বিনিয়োগের কথা ভাবছেন তবে সময়টি অনুকূল থাকবে। পরিবারে অর্থ ব্যয় বৃদ্ধি পাবে।

মকর (Capricorn): ট্রানজিটের সময় ভাগ্য আপনাকে সাহায্য করবে। যার কারণে আকস্মিকভাবে আয় বৃদ্ধি পাবে। শত্রুদের হাত থেকে রেহাই পাওয়া যাবে। ব্যবসায় লাভের সম্ভাবনাও রয়েছে। এ ছাড়া কাজ বা পেশাগত ক্ষেত্রে মারাত্মক লড়াই করতে হবে।

কুম্ভ (Aquarius): চাকরিতে উত্থান-পতনের লক্ষণ রয়েছে। তবে,সামর্থ্যের সাথে,  পরিস্থিতির ভারসাম্য বজায় রাখতে পাড়বেন। দাম্পত্য জীবন ভালো যাবে। এছাড়াও বাচ্চাদের সঙ্গ পাবেন। সম্পদ ও দৈনন্দিন আয় বৃদ্ধি পাবে।

মীন (Pisces): কোনো কারণে আপনাকে পরিবার থেকে দূরে  যেতে হতে পারে। দূর যাত্রায় যেতে পারেন। ট্রানজিটের সময়টা আর্থিকভাবে স্বাভাবিক থাকবে। আপনি আধ্যাত্মিক সফরে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। বছরের মাঝামাঝি হঠাৎ ক্ষতি হতে পারে।

 

Advertisement