scorecardresearch
 

Lucky Zodiac of Coming 12 Month: আগামী ১২ মাস আশীর্বাদের চেয়ে কম নয়, সাফল্যের চুড়ায় থাকবে ৩ রাশি

Ketu Transit in Virgo Rashifal Gochar: কেতু একটি মায়াবী গ্রহ, যা কন্যা রাশিতে বসে আছে। কেতুর গতিবিধির কারণে, ভাগ্য কিছু রাশির জাতকের পক্ষে থাকবে যখন অন্যদের জন্য সময় কঠিন হবে।

Advertisement
আগামী এক বছর সুসময় এই ৩ রাশির আগামী এক বছর সুসময় এই ৩ রাশির

Ketu Transit in Virgo Rashifal Gochar: কেতু বর্তমানে বুধের রাশি কন্যা রাশিতে অবস্থান করছে। কেতুর গোচর  সমস্ত অর্থাৎ ১২ টি রাশিকে প্রভাবিত করে। গত বছর, কেতু কন্যা রাশিতে গমন করেছিল এবং পরবর্তী ১২ মাস এই রাশিতে থাকবে। এমন পরিস্থিতিতে, কেতুর গতিবিধির কারণে, কিছু রাশির জাতক জাতিকারা ভাগ্যের সঙ্গ পাবে  আবার অন্যদের কিছু রাশির কঠিন সময় আসবে। আসুন জেনে নেওয়া যাক আগামী ১২ মাসে কোন রাশির জাতকরা কেতুর গোচরের ফলে লাভবান হতে পারেন-

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য কেতু গ্রহের অবস্থান শুভ বলে মনে করা হচ্ছে।  ব্যবসায় ভালো কিছু পেতে পারেন। কেতুর শুভ প্রভাবে অমীমাংসিত কাজ শেষ হতে শুরু করবে। টাকা আসার সম্ভাবনাও আছে। একই সময়ে, আপনার অপ্রয়োজনীয় খরচ এড়ানো উচিত। আপনার স্বাস্থ্য এবং মায়ের স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন এবং চাপ থেকে দূরে থাকুন।

মেষ রাশি (Aries)
আগামী ১২ মাসে মেষ রাশির জাতক জাতিকাদের জন্য কেতুর গতিবিধি উপকারী হতে পারে। এমন পরিস্থিতিতে মেষ রাশির জাতকদের আর্থিক অবস্থার উন্নতি হতে চলেছে। আপনার সঙ্গীর সঙ্গে প্রেমের সম্পর্কে মধুরতা থাকবে। একই সময়ে, ব্যবসায় আপনার এমন পরিকল্পনা করা উচিত যা দীর্ঘমেয়াদে আপনার জন্য ভাল বিনিয়োগ নিয়ে আসবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে।

আরও পড়ুন

কর্কট রাশি (কর্কট রাশি)
আগামী ১২ মাস কর্কট রাশির জাতকদের জন্য কেতুর অবস্থান উপকারী বলে মনে করা হচ্ছে। এই সময়ের মধ্যে কোনও নতুন কাজ শুরু করা আপনার জন্য শুভ হবে। ভাই-বোনের সম্পর্কের তিক্ততা দূর হতে শুরু করবে। অর্থ সংক্রান্ত সমস্যার ধীরে ধীরে উন্নতি হবে। পরিবারের সদস্যদের সঙ্গে বেড়াতেও যেতে পারেন। আপনার স্বাস্থ্যের যত্ন নিতে ভুলবেন না।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement