scorecardresearch
 

Kojagori Lakshmi Puja Rashifal: কোজাগরী লক্ষ্মীপুজো থেকে ধনদেবীর কৃপায় ৩ রাশি, অর্থভাগ্য তুঙ্গে

লোকবিশ্বাস, এই সময় দেবী ঘরে ঘরে এসে দেখেন কে জেগে আছেন? যিনি দেবীর আরাধনা করেন তিনিই পান তাঁর আশীর্বাদ। এবার লক্ষ্মীপুজোতেই ঘটতে চলেছে বছরের শেষ চন্দ্রগ্রহণ।

Advertisement
Kojagori Lakshmi Puja 2023। কোজাগরী লক্ষ্মীপুজো ২০২৩। Kojagori Lakshmi Puja 2023। কোজাগরী লক্ষ্মীপুজো ২০২৩।
হাইলাইটস
  • এই সময় দেবী ঘরে ঘরে এসে দেখেন কে জেগে আছেন?
  • যিনি দেবীর আরাধনা করেন তিনিই পান তাঁর আশীর্বাদ।

শুরু হয়ে গিয়েছে বাঙালির সেরা পার্বণ দুর্গাপুজো। তার পর লক্ষ্মীপুজো। শস্যসম্পদের দেবীর আরাধনা করা হয় আশ্বিন পূর্ণিমায়। কোজগরী শব্দের অর্থ কে জেগে আছে? লোকবিশ্বাস, এই সময় দেবী ঘরে ঘরে এসে দেখেন কে জেগে আছেন? যিনি দেবীর আরাধনা করেন তিনিই পান তাঁর আশীর্বাদ। এবার লক্ষ্মীপুজোতেই ঘটতে চলেছে বছরের শেষ চন্দ্রগ্রহণ। ফলে লাভবান হতে চলেছেন ৪ রাশির জাতক-জাতিকারা।     

কোজাগরী লক্ষ্মীপুজোর নির্ঘণ্ট- এবার ২৮ অক্টোবর কোজাগরী লক্ষ্মীপুজো। এবার রবিবার কোজাগরী লক্ষ্মীপুজো। ২৮ অক্টোবর ভোর ৪টে ১০ মিনিট থেকে শুরু পূর্ণিমা তিথি। ২৯ অক্টোবর রাত ১টা ৫০ মিনিটে ছাড়বে পূর্ণিমা। ২৮ অক্টোবর, ১০ কার্তিক কোজাগরী লক্ষ্মীপুজো। বছরের শেষ চন্দ্রগ্রহণ ২৮ অক্টোবর মধ্যরাত ১টা ৫ মিনিটে শুরু হবে। শেষ হবে ২টো ২৪ মিনিটে। 

মেষ রাশি- মেষ রাশির জাতক-জাতিকারা লাভবান হতে চলেছেন। এমন উৎস থেকে টাকা আসবে যা আপনি হয়তো ভাবেননি। আপনি জীবন সঙ্গীর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনার প্রেম জীবন রোমান্সে পূর্ণ হবে। এই সময়ে আপনি উৎসাহে ভরপুর থাকবে। সব কাজ সময়ের আগে শেষ করবেন। 

আরও পড়ুন

ধনু রাশি- এই রাশির যাঁরা ব্যবসা করছেন তাঁরা বিনিয়োগকারী পেতে পারেন। কঠোর পরিশ্রমের ফল পাবেন। পরিবারের সঙ্গে দীর্ঘ ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। চাকরিজীবীরা উন্নতি করবেন। আর্থিক অবস্থা আগের চেয়ে শক্তিশালী হবে। 

মিথুন রাশি- এই জাতক-জাতিকাদের জন্য অত্যন্ত শুভ হতে চলেছে কোজাগরী। আপনার হাতে টাকা আসবে।  খরচও বাড়বে আপনার। তাই বাজেটর কথা মাথায় রাখুন। চাকরিজীবীরা বসের কাছ থেকে সমর্থন পাবেন। কোনও সুখবর পেতে পারেন। সেই সঙ্গে বিবাহিত জীবনে সঙ্গীর সঙ্গে চলমান সমস্যার সমাধান হবে। আর্থিকভাবে আপনি শক্তিশালী হবেন। 

Advertisement

Advertisement