scorecardresearch
 

Krishna Janmashtami Lucky Zodiacs: জন্মাষ্টমীতে বিরল যোগে লাকি ৭ রাশি, কৃষ্ণ-কৃপায় অর্থ-সমৃদ্ধি যোগ

বিশেষ বিষয় হল অষ্টমী তিথি এবং রোহিণী নক্ষত্রের সঙ্গে ৭ সেপ্টেম্বর সর্বার্থ সিদ্ধি যোগও রয়েছে। গণেশ সর্বার্থ সিদ্ধি যোগের গুরু। সর্বার্থ সিদ্ধি যোগ আজ রাত ১০টা ৭ মিনিট পর্যন্ত চলবে। এই যোগ জ্যোতিষশাস্ত্রে খুবই শুভ বলে মনে করা হয়। লোকবিশ্বাস, এই যোগে যে কোনও কাজ করলে সাফল্য মেলে। জন্মাষ্টমীর শুভ যোগের কারণে ভাগ্যোদয় ঘটছে ৭ রাশির জাতক-জাতিকার। 

Advertisement
janmashtami rashifal জন্মাষ্টমী রাশিফল। janmashtami rashifal জন্মাষ্টমী রাশিফল।
হাইলাইটস
  • জন্মাষ্টমীতে সর্বার্থসিদ্ধি যোগ।
  • ৭ রাশির জীবনে উন্নতি।

জন্মাষ্টমীর উৎসব হিন্দু ধর্মে অত্যন্ত আড়ম্বর সহকারে পালিত হয়। এই দিনে উপবাস করলে  শ্রীকৃষ্ণের কৃপায় ভক্তদের মনোবাঞ্ছা পূরণ হয়। এ বছর জন্মাষ্টমী ৬ ও ৭ সেপ্টেম্বর। জ্যোতিষীদের মতে, এ বছর জন্মাষ্টমীতে দ্বাপর যুগের মতো কাকতালীয় ঘটনা ঘটছে। বিশেষ বিষয় হল অষ্টমী তিথি এবং রোহিণী নক্ষত্রের সঙ্গে ৭ সেপ্টেম্বর সর্বার্থ সিদ্ধি যোগও রয়েছে। গণেশ সর্বার্থ সিদ্ধি যোগের গুরু। সর্বার্থ সিদ্ধি যোগ আজ রাত ১০টা ৭ মিনিট পর্যন্ত চলবে। এই যোগ জ্যোতিষশাস্ত্রে খুবই শুভ বলে মনে করা হয়। লোকবিশ্বাস, এই যোগে যে কোনও কাজ করলে সাফল্য মেলে। জন্মাষ্টমীর শুভ যোগের কারণে ভাগ্যোদয় ঘটছে ৭ রাশির জাতক-জাতিকার। 

বৃষ রাশি- সর্বার্থ সিদ্ধি যোগ জন্মাষ্টমীতে বৃষ রাশির মানুষের জন্য শুভ হতে চলেছে। আপনি শারীরিক ও মানসিকভাবে শক্তি অর্জন করবেন। আপনার আত্মবিশ্বাস বাড়বে। আপনি আপনার রচেষ্টায় সাফল্য পাবেন। আর্থিক লাভের আশা পূরণ হবে।

কর্কট রাশি- জন্মাষ্টমীর দিন থেকে আপনার বাড়িতে আনন্দের পরিবেশ থাকবে। ব্যবসায়ীদের ব্যবসার প্রসার ঘটবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। আপনার আর্থিক অবস্থার দ্রুত উন্নতি হবে।

আরও পড়ুন

সিংহ রাশি- শ্রীকৃষ্ণের আশীর্বাদ এবং সর্বার্থ সিদ্ধি যোগ কর্মক্ষেত্রে অনুকূল প্রভাব ফেলবে। আপনি ঊর্ধ্বতন কর্তাদের কাছ থেকে সমর্থন পাবেন। বস আপনার পারফরম্যান্সে খুশি হবেন। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সাফল্য আসবে। আপনার আর্থিকলাভ হবে। 

বৃশ্চিক রাশি- আপনার রাশির জাতক-জাতিকারা শ্রীকৃষ্ণের আশীর্বাদ পাবেন। মান-সম্মান বৃদ্ধি পাবে। জন্মাষ্টমীর দিনটি হবে উৎসাহে ভরপুর। দাম্পত্য জীবন সুখের হবে। আপনি আপনার পরিবারের সঙ্গে দারুণ সময় উপভোগ করবেন।

ধনু রাশি- জন্মাষ্টমী থেকে আপনার ব্যবসায় উন্নতি হতে পারে। আপনি প্রচুর লাভ করবেন। কর্মরত ব্যক্তিরা আয় বৃদ্ধি দেখতে পারেন। কর্মক্ষেত্রে আপনি সহজেই সমর্থন পাবেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

Advertisement

কুম্ভ রাশি- জন্মাষ্টমীর দিন থেকে শ্রীকৃষ্ণের আশীর্বাদে আপনি  কাজে সাফল্য পেতে শুরু করবেন। সম্পত্তি এবং যানবাহন সংক্রান্ত বিষয় আপনার স্বার্থে হতে পারে। নতুন অর্থনৈতিক পরিকল্পনা সফল হবে।

মীন রাশি- শ্রীকৃষ্ণের আশীর্বাদে আপনি  শত্রুদের উপর জয়লাভ করতে পারেন। জন্মাষ্টমী থেকে নেওয়া বড় সিদ্ধান্ত অনুকূল হবে। আপনার সম্মান বাড়বে। জন্মাষ্টমীর পর থেকে আপনার আর্থিক অবস্থাও মজবুত হতে চলেছে। 

Advertisement