scorecardresearch
 

Kuber Blessings: কুবেরের আশীর্বাদ সব সময় থাকে এই ৪ রাশির উপর, টাকা- পয়সার অভাব হয় না কখনও

Kuber Dev: বিশ্বাস করা হয়, কুবের দেবের আরাধনা করলে জীবনে কখনও অর্থ সংক্রান্ত সমস্যা হয় না। দীপাবলিতে লক্ষ্মীর পাশাপাশি কুবের দেবেরও পুজো করা হয়।

Advertisement
কুবের দেব কুবের দেব

Kuber Astro: হিন্দু ধর্মে কুবের হলেন ধনসম্পদের দেবতা ও যক্ষ নামক উপদেবতাদের রাজা। তিনি উত্তর দিকের রক্ষক (দিকপাল) ও পৃথিবীর অন্যতম রক্ষাকর্তা (লোকপাল) দেবতা হিসেবে পূজিত হোন। বিভিন্ন ধর্মগ্রন্থে কুবেরকে বিভিন্ন ধরনের উপদেবতার অধিপতি ও বিশ্বের ধনাধ্যক্ষ বলে বর্ণনা করা হয়েছে। 

বিশ্বাস করা হয়, কুবের দেবের আরাধনা করলে জীবনে কখনও অর্থ সংক্রান্ত সমস্যা হয় না। দীপাবলিতে লক্ষ্মীর পাশাপাশি কুবের দেবেরও পুজো করা হয়। এমন কিছু রাশি আছে যার উপর কুবের দেবের আশীর্বাদ সব সময় থাকে। জানুন কোন রাহসির জাতকরা সৌভাগ্যবান। 

কর্কট/CANCER (June 22-July 22)

কর্কট রাশির জাতকরা খুব বুদ্ধিমান, পরিশ্রমী এবং সৎ হন। তারা পূর্ণ নিষ্ঠার সঙ্গে কাজ করে, ভাগ্যের পূর্ণ সমর্থন পায়। সম্পদ উপার্জন এবং যোগ করতে খুব পারদর্শী এরা। এই রাশি মহাপুরুষ হয়ে ওঠে। সর্বত্র সম্মান পায়। সমাজে তাদের আলাদা পরিচয় আছে। কুবের দেবের কৃপায় তাদের কখনও অর্থের প্রয়োজন হয় না।

তুলা/LIBRA (Sep 24-Oct 23)  

তুলা রাশির জাতক জাতিকাদের উপর কুবেরের বিশেষ আশীর্বাদ রয়েছে। তাদের সম্পদের কোন অভাব হয় না। তারা খুব পরিশ্রমী এবং বুদ্ধিমান হয়। বুদ্ধিমত্তার ভিত্তিতে তারা তাদের জীবনে প্রচুর অর্থ উপার্জন করে। এই রাশি তাদের কর্মজীবনে খুব দ্রুত উন্নতি করে। তুলা রাশির জাতকদের প্রেমের অংশীদাররা সহায়ক। শুক্র তাদের জন্মকুণ্ডলীতে শুভ স্থানে থাকলে তারা ধনী হয়। কুবের দেব তুলা রাশির প্রতি সর্বদা সদয়।

কর্কট/CANCER (June 22-July 22)

এই রাশির জাতক জাতিকাদের অর্থ উপার্জনের জন্য আলাদা আবেগ থাকে। তাদের জীবন অনেক আরাম এবং বিলাসিতা পূর্ণ। কারও সমর্থন ছাড়াই তারা এগিয়ে যায়। পরিবারের সঙ্গে তাদের সমস্ত চাহিদা পূরণ হয়।

Advertisement

মকর/CAPRICORN (Dec 22-Jan 21) 

মকর রাশির জাতক জাতিকাদের সম্পদের দেবতা কুবেরের বিশেষ আশীর্বাদ রয়েছে। তাই তাদের জীবনে কখনও অর্থের অভাব হয় না। তারা সাহসের সঙ্গে প্রতিটি চ্যালেঞ্জ মোকাবেলা করে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)


 

Advertisement