scorecardresearch
 

Lakshmi Narayan Rajyog: বুধ-শুক্রের মিলনে লক্ষ্মী নারায়ণ রাজযোগ, টাকার পাহাড়ে বসবে ৩ রাশি

Mercury Venus Yuti 2023: জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের স্থান পরিবর্তনের ওপর বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে। দুটি গ্রহ পরস্পর মিলিত হলে অনেক শুভ ও অশুভ যোগ তৈরি হয়। সিংহ রাশিতে বুধ ও শুক্রের মিলনের ফলে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হচ্ছে।

Advertisement
লক্ষ্মী নারায়ণ রাজযোগ লক্ষ্মী নারায়ণ রাজযোগ
হাইলাইটস
  • দুটি গ্রহ পরস্পর মিলিত হলে অনেক শুভ ও অশুভ যোগ তৈরি হয়
  • সিংহ রাশিতে বুধ ও শুক্রের মিলনের ফলে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হচ্ছে

Mercury Venus Yuti 2023: জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের স্থান পরিবর্তনের ওপর বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে। দুটি গ্রহ পরস্পর মিলিত হলে অনেক শুভ ও অশুভ যোগ তৈরি হয়। সিংহ রাশিতে বুধ ও শুক্রের মিলনের ফলে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হচ্ছে। শারীরিক সুখ, সৌন্দর্য এবং সমৃদ্ধির কারণ বুধ যখন তাঁর অবস্থান পরিবর্তন করেন, তখন অনেক রাশির উপর এর ইতিবাচক প্রভাব পড়ে। বর্তমানে শুক্র ও বুধ সিংহ রাশিতে যুক্ত।

লক্ষ্মী নারায়ণ যোগের মতো শুভ যোগ গঠনের ফলে কিছু রাশির জন্য শুভ দিন শুরু হতে চলেছে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকারা এই শুভ যোগে লাভবান হতে চলেছেন।

সিংহ রাশি

আরও পড়ুন

সিংহ রাশিতে দুটি গ্রহের মিলন হওয়ার কারণে লক্ষ্মী নারায়ণ রাজযোগ তৈরি হচ্ছে। এই যোগ গঠনের কারণে সিংহ রাশির জাতকরা বিশেষ সুবিধা পাবেন। আপনার আর্থিক অবস্থা আগের চেয়ে শক্তিশালী হতে পারে। পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন পাবেন। ব্যবসায়ও লাভ হবে। সিংহ রাশির জাতকদের স্বাস্থ্যও ভাল থাকবে। লক্ষ্মী নারায়ণ রাজযোগ সিংহ রাশির জাতকদের জন্য উপকারী হতে পারে। এই রাজযোগের শুভ প্রভাবে আপনি সন্তানের সুখ পেতে পারেন। ভাগ্য আপনাকে সাহায্য করবে এবং আপনার আয়ও বৃদ্ধি পাবে।

কন্যা রাশি

লক্ষ্মী নারায়ণ রাজযোগ কন্যা রাশির জাতকদের জন্য অনুকূল হতে চলেছে। এই রাশির জাতকরা বস্তুগত আনন্দ পাবেন। যাঁরা যানবাহন ও সম্পত্তি কেনার পরিকল্পনা করেছিলেন, তাঁদের পরিকল্পনা সফল হতে পারে। কন্যা রাশির জাতক জাতিকাদের মায়ের সঙ্গে ভাল সম্পর্ক থাকতে পারে, তাঁদের মাধ্যমে অর্থও লাভ হতে পারে। এই রাশির জাতক জাতিকারা দীর্ঘদিন ধরে একটি ভাল চাকরি খুঁজছিলেন, তাঁরা এর শুভ প্রভাব থেকে কিছু ভাল খবর পেতে পারেন।

Advertisement

ধনু রাশি

লক্ষ্মী নারায়ণ রাজযোগ এই রাশির জাতক জাতিকাদের কর্মজীবন ও ব্যবসার দিক থেকে শুভ হতে চলেছে। এই যোগ আপনার রাশির সঙ্গে আরোহণ গৃহে তৈরি হতে চলেছে। অতএব, এই সময়ে আপনি আপনার স্বাস্থ্যের উন্নতি দেখতে পাবেন এবং আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। ধনু রাশির জাতক জাতিকারা এই শুভ যোগ থেকে আর্থিকভাবে লাভবান হতে চলেছেন। কর্মক্ষেত্রে আপনি প্রশংসা পাবেন এবং আপনার সম্মানও বৃদ্ধি পাবে। বেড়াতেও যেতে পারেন। কর্মক্ষেত্রে সহকর্মী এবং ঊর্ধ্বতন কর্মকর্তাদের মধ্যে আপনার সুনাম বৃদ্ধি পাবে।

Advertisement