scorecardresearch
 

Lakshmi Narayan Yog: ফেব্রুয়ারিতে তৈরি লক্ষ্মী-নারায়ণ যোগ, প্রচুর টাকা ও উন্নতি পাবেন ৩ রাশি

Lakshmi Narayan Yog: গ্রহদের গোচর, তাদের চাল পরিবর্তন, যুতি তৈরি করা এইসব কিছু মানুষের জীবন প্রভাব ফেলে। শুক্রদেব ১২ ফেব্রুয়ারি মকর রাশিতে প্রবেশ করবে। এই রাশিতে প্রথম থেকেই বুধ বিরাজ করছে। এরকম অবস্থায় এই দুই গ্রহের যুতিতে তৈরি হতে চলেছে লক্ষ্মী-নারায়ণ যোগ।

Advertisement
লক্ষ্মী-নারায়ণ যোগ লক্ষ্মী-নারায়ণ যোগ
হাইলাইটস
  • গ্রহদের গোচর, তাদের চাল পরিবর্তন, যুতি তৈরি করা এইসব কিছু মানুষের জীবন প্রভাব ফেলে।

গ্রহদের গোচর, তাদের চাল পরিবর্তন, যুতি তৈরি করা এইসব কিছু মানুষের জীবন প্রভাব ফেলে। শুক্রদেব ১২ ফেব্রুয়ারি মকর রাশিতে প্রবেশ করবে। এই রাশিতে প্রথম থেকেই বুধ বিরাজ করছে। এরকম অবস্থায় এই দুই গ্রহের যুতিতে তৈরি হতে চলেছে লক্ষ্মী-নারায়ণ যোগ। জ্যোতিষ শাস্ত্রে এই যোগ খুবই শুভ বলে মনে করা হয়। আসুন তাহলে জেনে নিই এই যোগের ফলে কোন কোন রাশি আচমকা ধনবান হতে চলেছেন। 

মেষ রাশি
লক্ষ্মী নারায়ণ যোগ আপনার ভাগ্যকে তুঙ্গে নিয়ে যাবে। অর্থলাভ হবে। আয়ের উৎস খুলে যাবে। কোথাও ফেঁসে থাকা অর্থ পেয়ে যেতে পারেন। পরিবারে খুশির আবহ থাকবে। দাম্পত্য জীবন ভাল যাবে। ভাইয়ের সহযোগিতা পাবেন। কর্মক্ষেত্রে প্রশংসা পাবেন। যে কোনও সম্পত্তি কেনার জন্য এই যোগ খুব ভাল। ভাল চাকরির প্রস্তাব পাবেন। 

মিথুন রাশি
লক্ষ্মী-নারায়ণ যোগ তৈরি হওয়ার পর মা লক্ষ্মীর বিশেষ কৃপা প্রাপ্ত হবে। চাকরিতে পদোন্নতি ও বেতন বাড়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় বড় লাভ হবে। আপনার আটকে থাকা কাজ দ্রুত সম্পন্ন হবে। কোনও নতুন কাজ শুরু করার জন্য এই সময় খুব ভাল। সন্তান পক্ষ থেকে সুখবর পেতে পারেন। আপনার মধ্যে আত্মবিশ্বাস বাড়বে। যার জেরে কেরিয়ারে আপনি এগিয়ে যেতে পারবেন। বিনিয়োগ করলে ভাল ফল পাবেন। 

আরও পড়ুন

কন্যা রাশি
লক্ষ্মী-নারায়ণ যোগ তৈরি হওয়ার পর অর্থ উপার্জনের অনেক ভাল সুযোগ পাবেন। এই যোগ আপনার জন্য ইতিবাচক বলে প্রমাণিত হবে। কেরিয়ার-ব্যবসায় ভাল আর্থিক লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। খরচ কম হবে। ব্যাঙ্ক-ব্যালেন্স ঠিকঠাক থাকবে। ব্যবসায় প্রচুর লাভ হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। কোনও পুরনো রোগ থেকে সারাজীবনের মতো মুক্তি পেতে পারেন। পুরনো বিনিয়োগ থেকে ভাল ফল পেতে পারেন এই সময়। 

Advertisement

Advertisement