scorecardresearch
 

Lakshmi Narayan Yog: লক্ষ্মী- নারায়ণ যোগের প্রভাবে ব্যবসা- চাকরিতে বিপুল লাভ হবে এই ৩ রাশির

Lakshmi Narayan Yog: জ্যোতিষশাস্ত্র অনুসারে, লক্ষ্মী- নারায়ণ যোগকে জন্মকুণ্ডলীতে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। শুক্র, সম্পদ ও সমৃদ্ধির দাতা এবং ব্যবসা ও বুদ্ধিমত্তার দাতা বুধের সংমিশ্রণ জুলাই মাসে তৈরি হতে চলেছে।

Advertisement
জুলাইতে তৈরি হবে লক্ষ্মী- নারায়ণ যোগ জুলাইতে তৈরি হবে লক্ষ্মী- নারায়ণ যোগ

Lakshmi Narayan Yog: বৈদিক জ্যোতিষশাস্ত্র  (Vedic Astrology)অনুসারে, যে কোনও রাশিতে দুটি গ্রহের একসঙ্গে উপস্থিতিকে বলা হয় যুতি। প্রতিটি গ্রহ তার নিজস্ব নির্দিষ্ট সময়ের অন্তর রাশি পরিবর্তন (Rashi Parivartan) করে। গ্রহগুলির রাশি পরিবর্তন এবং যুতি সমস্ত রাশির জাতকদের জীবনে প্রভাব ফেলে। জুলাই মাসে বুধ (Mercury) এবং শুক্রের (Venus) মিলন হতে চলেছে। এই দুই গ্রহের মিলনে লক্ষ্মী-নারায়ণ যোগ তৈরি হচ্ছে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, লক্ষ্মী- নারায়ণ যোগকে জন্মকুণ্ডলীতে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। শুক্র, সম্পদ ও সমৃদ্ধির দাতা এবং ব্যবসা ও বুদ্ধিমত্তার দাতা বুধের সংমিশ্রণ জুলাই মাসে তৈরি হতে চলেছে। যার কারণে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হবে। সমস্ত রাশির জাতকদের উপর এই যোগের প্রভাব দেখা যাবে। ৩ রাশি আছে, যাদের জন্য এই যোগ শুভ এবং ফলদায়ক হতে পারে। জানুন কাদের সৌভাগ্য চরমে। 

* মেষ/ARIES (March 21-April 20)

আরও পড়ুন

জুলাই মাসে শুক্র-বুধের সংযোগে লক্ষ্মী-নারায়ণ রাজযোগের কারণে মেষ রাশির জীবনে শুভ প্রভাব দেখা যাবে। এই যোগ আপনার রাশির চতুর্থ ঘরে তৈরি হতে চলেছে। এই সময়ে আপনি যানবাহন বা সম্পত্তি ইত্যাদি ক্রয় করতে পারেন, এই সময়ে আপনি শারীরিক সুখ পাবেন। চাকরি পেশার সঙ্গে যুক্ত ব্যক্তিরা উন্নতি পেতে পারেন। হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। কেরিয়ারের জন্যও এই সময়টা ভাল। রিয়েল এস্টেট, জমি, সম্পত্তি বা রাজনীতির সঙ্গে সম্পর্কিত ব্যক্তিরাও বিশেষ সুবিধা পাবেন।

* তুলা/ LIBRA (Sep 24-Oct 23) 

জ্যোতিষীদের মতে, এই যোগ তুলা রাশির জাতকদের জন্যও অনুকূল ফল বয়ে আনছে। এই যোগ আপনার কুন্ডলির কর্মভাবে গঠিত হতে চলেছে। এই সময়ে ব্যক্তি ব্যবসায় সাফল্য পাবেন। এই সময়টা কেরিয়ারের জন্যও ভাল। নতুন ও ভাল কাজের সুযোগ পাওয়া যাবে। এই সময়ে আর্থিক লাভের সম্ভাবনা তৈরি হচ্ছে। নতুন মানুষের সঙ্গে দেখা হতে পারে। এই জোট থেকে ব্যবসায়ী শ্রেণীও ব্যাপকভাবে উপকৃত হবে। ভবিষ্যতের জন্য এখনই এই পরিকল্পনা করা ঠিক হবে।

Advertisement

* মকর/ CAPRICORN (Dec 22-Jan 21) 

মকর রাশির জাতক জাতিকাদের সপ্তম ঘরে শুক্র ও বুধের মিলনের ফলে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হচ্ছে। এই সময়ে আপনার বিবাহিত জীবনে মধুর সম্পর্ক গড়ে উঠবে। অবিবাহিতরা এই সময়ে সম্পর্কের প্রস্তাব পেতে পারেন। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করেন তবে এই সময়টি অনুকূল। অংশীদারি কাজে সুবিধা পাবেন। আত্মবিশ্বাস বাড়বে। এই সময়ে লাভের সম্ভাবনা।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement