scorecardresearch
 

Lakshmi Narayan Yog: শীঘ্রই তৈরি হবে লক্ষ্মী নারায়ণ যোগ, ভাগ্য খুলবে ৩ রাশির; চারিদিকে টাকার বৃষ্টি হবে

Budh Shukra Yuti 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে তার রাশি পরিবর্তন করে এবং একটি গ্রহের জোট তৈরি হয়। গ্রহের সংমিশ্রণে শুভ ও অশুভ যোগ গঠিত হয়।

Advertisement
লক্ষ্মী নারায়ণ যোগ লক্ষ্মী নারায়ণ যোগ
হাইলাইটস
  • গ্রহের সংমিশ্রণে শুভ ও অশুভ যোগ গঠিত হয়
  • কর্কট রাশিতে বুধ ও শুক্রের মিলন লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি করবে

Budh Shukra Yuti 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে তার রাশি পরিবর্তন করে এবং একটি গ্রহের জোট তৈরি হয়। গ্রহের সংমিশ্রণে শুভ ও অশুভ যোগ গঠিত হয়। জুলাই মাসে বুধ গ্রহের সঙ্গে অর্থ-ব্যবসা, বুদ্ধিমত্তা, বক্তৃতা এবং ধন-বিলাস, সুখ, প্রেমের কারক শুক্রের সংমিশ্রণ ঘটবে। এই জোট হবে কর্কট রাশিতে। কর্কট রাশিতে বুধ ও শুক্রের মিলন লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি করবে। এই লক্ষ্মী নারায়ণ যোগ সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করবে। কিন্তু ৩টি রাশি আছে, যাদের এই যোগ অনেক উপকার দেবে। আসুন জেনে নেওয়া যাক এই সৌভাগ্যবান রাশিগুলো সম্পর্কে।

লক্ষ্মী নারায়ণ যোগ এই রাশির জাতকদের লাভ

মেষ রাশি

আরও পড়ুন

বুধ ও শুক্রের সংমিশ্রণে গঠিত লক্ষ্মী নারায়ণ যোগ মেষ রাশির জাতকদের অনেক উপকার দেবে। নতুন বাড়ি বা গাড়ি কিনতে পারেন। জীবনে বৈষয়িক সুখ বাড়বে। যে কোনও বিলাসবহুল জিনিস কিনতে পারেন। যারা চাকরি করছেন তাঁরা বড় পদোন্নতি পেতে পারেন। আপনার কাজ যথাসময়ে সম্পন্ন হবে। স্থাবর সম্পত্তি, সম্পত্তিতে কর্মরত ব্যক্তিরা বিশেষ সুবিধা পাবেন।

তুলা রাশি

লক্ষ্মী নারায়ণ রাজযোগ তুলা রাশির জাতকদের ভাগ্য খুলে দেবে। এই লোকেরা চাকরি-ব্যবসায় বড় সুবিধা পাবেন। বড় কিছু সাফল্য বা অর্জন হতে পারে। নতুন চাকরির সুযোগ পাবেন। নতুন মানুষের সাথে দেখা হতে পারে এবং এটি অনেক সুবিধা বয়ে আনবে। ব্যবসায়ীরা ভাল লাভ পেতে পারেন। আয় বাড়বে।

মকর রাশি

লক্ষ্মী নারায়ণ রাজযোগ মকর রাশির জাতকদের চমৎকার ফল দেবে। চাকরিতে লাভ হবে। এই সময় ব্যবসায়ীদের অনেক সুবিধা দেবে। অবিবাহিতদের সম্পর্ক আসতে পারে। বিয়ে ঠিক হতে পারে। নতুন ব্যবসা শুরু করতে পারেন। আত্মবিশ্বাস বাড়বে। পরিবারে সুখের পরিবেশ থাকবে।

Advertisement

Advertisement