scorecardresearch
 

Laksmi Narayan Yog In July Good Imact: জুলাইয়ে লক্ষ্মী নারায়ণ যোগে লাকি ৩ রাশি, এক মাস চলবে সুসময়

জুলাই মাসে গ্রহের সংমিশ্রণে ধন, ব্যবসা, বুদ্ধিমত্তার গ্রহ বুধ ও বিলাস-বৈভব এবং প্রেমের গ্রহ শুক্রের সংযোগ ঘটবে। এই সংযোগে কর্কট রাশিতে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হবে।

Advertisement
July Rashifal। জুলাইয়ের রাশিফল। July Rashifal। জুলাইয়ের রাশিফল।
হাইলাইটস
  • লক্ষ্মী-নারায়ণ যোগ তৈরি হচ্ছে জুলাইয়ে।
  • ৩ রাশির ভাগ্যোদয়।

বৈদিক জ্যোতিষ অনুসারে, কর্কট রাশিতে বুধ এবং শুক্রের মিলন লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হবে। এই যোগ তিনটি রাশির জাতক-জাতিকাদের জন্য সৌভাগ্য বয়ে আনবে। জুলাই মাসে গ্রহের সংমিশ্রণে ধন, ব্যবসা, বুদ্ধিমত্তার গ্রহ বুধ ও বিলাস-বৈভব এবং প্রেমের গ্রহ শুক্রের সংযোগ ঘটবে। এই সংযোগে কর্কট রাশিতে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হবে। এই যোগের প্রভাব ১২টি রাশির উপর পড়বে। তবে ৩টি রাশি বিশেষ সুবিধা পাবে। চলুন জেনে নেওয়া যাক এই সৌভাগ্যবান রাশিগুলি কারা-

মেষ- বুধ ও শুক্রের সংমিশ্রণে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হওয়ার কারণে মেষ রাশির জাতক-জাতিকারা লাভবান হবেন। তাঁরা একটি নতুন বাড়ি বা গাড়ির আনন্দ অনুভব করতে পারেন। বস্তুগত আরাম তাঁদের জীবনকে উন্নত করবে। তাঁরা বিলাস-বৈভবে থাকবেন। কর্মরত ব্যক্তিরা তাদের কর্মজীবনে উল্লেখযোগ্য বৃদ্ধি আশা করতে পারেন। কাজ যথাসময়ে শেষ হবে। রিয়েল এস্টেট এবং সম্পত্তি সম্পর্কিত ব্যবসার সঙ্গে জড়িত ব্যক্তিরা বিশেষভাবে লাভবান হবেন।

তুলা-লক্ষ্মী নারায়ণ রাজ যোগ তুলা রাশির জাতক-জাতিকাদের সৌভাগ্যের দরজা খুলবে। তাঁরা চাকরি এবং ব্যবসায় উল্লেখযোগ্য লাভ আশা করতে পারেন। এই সময়টি সাফল্য এবং সমৃদ্ধি নিয়ে আসতে পারে। নতুন চাকরির সুযোগ পাওয়া যেতে পারে। নতুন পরিচিতি তৈরি হবে। ব্যবসায়ীরা অর্থনৈতিক সমৃদ্ধি এবং আয় বৃদ্ধির আশা করতে পারেন।

আরও পড়ুন

মকর- মকর রাশির জাতক-জাতিকারাও লক্ষ্মী নারায়ণ রাজ যোগের বিস্ময়কর ফল অনুভব করবেন। তাঁদের কর্মজীবনে ইতিবাচক বৃদ্ধি দেখতে পাবেন। তাঁরা চাকরিতে সাফল্য পাবেন। এই সময়ে ব্যবসায়ীরা নানা সুবিধা পাবেন। অবিবাহিতরা মনের মানুষ পেতে পারেন। বিয়ের পরিকল্পনা চূড়ান্ত হতে পারে। নতুন ব্যবসা শুরু করার অনুকূল সময়। আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। পরিবারের মধ্যে আনন্দময় পরিবেশ থাকবে। 

Advertisement

TAGS:
Advertisement