scorecardresearch
 

Laxmi Yog 2023: নভেম্বরে কাজের থেকে বেশি অর্থ কামাবেন, ৩ রাশিতে গৃহ লক্ষ্মী যোগে খুলছে কপাল

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাশিচক্রের পরিবর্তন বা নির্দিষ্ট ব্যবধানে গ্রহের গতি পরিবর্তন করা শুভ এবং অশুভ উভয় যোগের সৃষ্টি করে। বৈদিক জ্যোতিষ অনুসারে, শুক্রের রাশি পরিবর্তনের কারণে একটি খুব শুভ যোগ তৈরি হতে চলেছে। আসলে, শুক্র এবং বৃহস্পতি একসঙ্গে গ্রহ লক্ষ্মী নামে একটি খুব শুভ যোগ তৈরি করতে চলেছে।

Advertisement
গৃহ লক্ষ্মী যোগ, রাশিফল গৃহ লক্ষ্মী যোগ, রাশিফল
হাইলাইটস
  • শুক্রের রাশি পরিবর্তনের কারণে একটি খুব শুভ যোগ তৈরি হতে চলেছে
  • শুক্র এবং বৃহস্পতি একসঙ্গে গ্রহ লক্ষ্মী নামে একটি খুব শুভ যোগ তৈরি করতে চলেছে
  • গৃহ লক্ষ্মী যোগ একটি অত্যন্ত শুভ এবং উপকারী যোগ বলে বিবেচিত হয়

Laxmi Yog 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাশিচক্রের পরিবর্তন বা নির্দিষ্ট ব্যবধানে গ্রহের গতি পরিবর্তন করা শুভ এবং অশুভ উভয় যোগের সৃষ্টি করে। বৈদিক জ্যোতিষ অনুসারে, শুক্রের রাশি পরিবর্তনের কারণে একটি খুব শুভ যোগ তৈরি হতে চলেছে। আসলে, শুক্র এবং বৃহস্পতি একসঙ্গে গ্রহ লক্ষ্মী নামে একটি খুব শুভ যোগ তৈরি করতে চলেছে। বৈদিক জ্যোতিষশাস্ত্রে, গৃহ লক্ষ্মী যোগ একটি অত্যন্ত শুভ এবং উপকারী যোগ বলে বিবেচিত হয়। যখনই এই ধরনের সংমিশ্রণ তৈরি হয়, তখনই মানুষের জীবনে সুখ ও সমৃদ্ধি আসে। জেনে নিন গৃহ লক্ষ্মী যোগ কী, কখন এটি গঠিত হবে এবং কোন রাশির জাতক জাতিকারা এর দ্বারা সবচেয়ে বেশি উপকৃত হবেন।

গৃহ লক্ষ্মী যোগ কী এবং কখন ঘটবে?
বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই শুক্র, বুধ এবং বৃহস্পতি তিনটি গ্রহই উচ্চগৃহে থাকে, তখনই গৃহ লক্ষ্মী যোগ গঠিত হয়। এছাড়া রাশিফলের নবম ঘরের অধিপতি যখন কেন্দ্রে থাকে তখনও এই ধরনের শুভ যোগ তৈরি হয়। বৈদিক জ্যোতিষশাস্ত্রে, রাশিফলের ত্রিভুজ ঘরটিকে লক্ষ্মীর স্থান হিসাবে বিবেচনা করা হয়। কেন্দ্রের ঘরটিকে বিষ্ণু বলে মনে করা হয়। একই সময়ে, যদি বন্ধুত্বপূর্ণ চিহ্ন, নিজস্ব চিহ্ন, উচ্চ চিহ্ন, মূল ত্রিভুজে থাকে এবং আরোহী অধিপতিও শক্তিশালী হয় তবে লক্ষ্মী যোগ গঠিত হয়। এটি অনেক সুবিধা প্রদান করে। যার কোষ্ঠীতে গৃহ লক্ষ্মী যোগ গঠিত হয় তিনি অত্যন্ত ভাগ্যবান এবং জীবনে কখনও অর্থের অভাব হয় না। ৩ নভেম্বর, ২০২৩-এ, শুক্র কন্যা রাশিতে প্রবেশ করবে, যেখানে এটি প্রথম ঘরে প্রবেশ করবে। কন্যা রাশির নবম ঘরের অধিপতি শুক্র।

জেনে নিন কোন রাশিরা গৃহ লক্ষ্মী যোগ গঠনে সবচেয়ে বেশি উপকার পাবেন-
বৃষ রাশি

বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য গৃহ লক্ষ্মী যোগ অত্যন্ত শুভ ও উপকারী প্রমাণিত হবে। গৃহ লক্ষ্মী যোগ গঠনের কারণে বৃষ রাশির জাতক জাতিকারা দেবী লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ পাবেন। সৌভাগ্য পাবেন। আপনার কাজ সমাজের সর্বত্র ছড়িয়ে পড়বে। অমীমাংসিত কাজ দ্রুত শেষ হবে। আর্থিক সচ্ছলতা পাবেন। হঠাৎ উপকার পাবেন এবং কিছু ভাল খবর শুনতে পারেন। কর্মরত ব্যক্তিদের জন্য, গৃহ লক্ষ্মী যোগ চাকরিতে প্রচুর সুযোগ প্রদান করবে।

আরও পড়ুন

Advertisement

সিংহ রাশি
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য গৃহ লক্ষ্মী যোগ শুভ প্রমাণিত হতে চলেছে। অর্থনৈতিক কর্মকান্ড বৃদ্ধি পাবে যা আপনাকে লাভের চমৎকার সুযোগ দেবে। যারা ব্যবসা করেন তারা একটি ভাল এবং বড় চুক্তি পেতে পারেন, যাতে আপনি প্রচুর লাভ পেতে পারেন। আপনি ঋণ থেকে মুক্তি পাবেন এবং আপনার আয়ের উত্স বৃদ্ধি পাবে। আপনার উপর মা লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ থাকবে। পৈতৃক সম্পত্তি বিক্রি থেকে আপনার অ্যাকাউন্টে বড় অঙ্কের টাকা জমা হওয়ার লক্ষণ রয়েছে।

কুম্ভ রাশি
গৃহ লক্ষ্মী যোগ কুম্ভ রাশির জাতকদের জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য পেতে সাহায্য করবে। শুভ যোগ গঠনের কারণে কুম্ভ রাশির জাতকরা আর্থিক সুবিধা, সম্মান ও সাফল্য পাবেন। আপনার বৈষয়িক আরাম বৃদ্ধি পাবে। বাড়ি কেনার স্বপ্ন পূরণ হতে পারে। হঠাৎ আর্থিক লাভ হতে পারে। চাকরিজীবীরা চাকরির পদোন্নতি বা নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে এবং পরিবারে সুখ শান্তি থাকবে।

Advertisement