scorecardresearch
 

Leo Ajker Rashifal: সৌভাগ্য ফিরবে আজ সিংহ রাশিতে? জানুন

Singha Dainik Rashifal 1 november 2021:শ্রেষ্ঠত্ব প্রমাণে সময় সহায়ক। বহুমুখিতা দেখাবে। সাফল্য দ্বারা উদ্বেলিত হতে. ব্যবসা দ্রুত রাখবে। সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। ব্যবস্থাপনা প্রশাসনের কাজ হয়ে যাবে। সৌভাগ্য এবং আকস্মিক লাভ সম্ভব। আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে যান। অদ্ভুত কাজ করার চিন্তা থাকবে। অগ্রগতি অব্যাহত থাকবে।

Advertisement
সিংহ রাশি সিংহ রাশি

সিংহ- শ্রেষ্ঠত্ব প্রমাণে সময় সহায়ক। বহুমুখিতা দেখাবে। সাফল্য দ্বারা উদ্বেলিত হতে. ব্যবসা দ্রুত রাখবে। সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। ব্যবস্থাপনা প্রশাসনের কাজ হয়ে যাবে। সৌভাগ্য এবং আকস্মিক লাভ সম্ভব। আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে যান। অদ্ভুত কাজ করার চিন্তা থাকবে। অগ্রগতি অব্যাহত থাকবে।

অর্থ লাভ-   ব্যবসায় প্রত্যাশার চেয়ে ভালো হবে। সুযোগের সদ্ব্যবহার করার কথা ভাববেন। সুযোগ -সুবিধা বাড়বে। অংশীদারিত্ব আরও ভাল হবে।

বন্ধুত্ব ও ভালবাসা- আপনি একজন প্রভাবশালী ব্যক্তির সঙ্গে দেখা করবেন। খ্যাতি এবং সম্মান দ্বারা উত্সাহিত হবেন। বিশ্বাসযোগ্যতা বৃদ্ধি পাবে। ঘনিষ্ঠদের মধ্যে ভালোবাসা বৃদ্ধি পাবে। মনের কথা বলবেন। 

স্বাস্থ্য ও মনোবল-  প্রয়োজনীয় কাজে গতি আনতে সক্ষম হবেন। স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকুন। স্বাস্থ্য এবং মেজাজ ভালো থাকবে। আপনার প্রিয়জনের পরামর্শ উপেক্ষা করবেন না।

শুভ অঙ্ক -১, ২

ভাল রঙ- সোনালি

আজকের সমাধান: আপনার সিদ্ধান্তে পরিষ্কার থাকুন। মহাদেব শিবশঙ্করের পুজো করুন।

সৌজন্য- জ্যোতিষাচার্য ড  অরুণেশ কুমার শর্মা

Advertisement