scorecardresearch
 

Ajker Leo Rashifal: আজকের দিন সিংহ রাশি- ১৪ অক্টোবর, ২০২৪- বাইরের লোকের জন্য স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হতে পারে

পরিবারের সদস্যরা খুশি হবেন। ইমোশনাল ইন্টেলিজেন্স নিয়ে কাজ করবে। সুযোগের অপেক্ষায় থাকবে। স্নেহ ও বিশ্বাস দৃঢ় হবে। সবার খেয়াল রাখবে।

Advertisement
সিংহ রাশি সিংহ রাশি
হাইলাইটস
  • সিংহ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে?
  • পড়ে নিন দৈনিক রাশিফল।

সিংহ- আপনার দ্বারা কারও ক্ষতি হওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে। সন্তানের ব্যাপারে চাপ বাড়তে পারে। পেটের কষ্ট বাড়তে পারে। কোনও কাজে সুফল পেতে পারেন। ধর্মীয় ব্যাপারে আগ্রহ বাড়তে পারে। ব্যবসায় ফল মধ্যম। পরিশ্রম হবে প্রচুর। বাইরের লোকের জন্য স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হতে পারে। প্রেমের ব্যাপারে চাপ বৃদ্ধি।

আর্থিক লাভ- ব্যবসায় উৎসাহ দেখাবে। লক্ষ্য ভিত্তিক থাকবে। নীতিমালা মেনে চলবে। আধুনিক প্রচেষ্টা গতি পাবে। মুনাফা বাড়ানোর ওপর জোর দেওয়া হবে। আর্থিক বিষয়ে ধৈর্য দেখাবে। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকবেন। প্রচেষ্টা গতি পাবে। ক্যারিয়ার ভালো থাকবে। বিভিন্ন বিষয়ে উপকার হবে। দায়িত্ব নেবে। পারস্পরিক সহযোগিতা অব্যাহত থাকবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনা করবে। দ্বিধা দূর হবে। প্রভাব থাকবেই।


প্রেমের বন্ধুত্ব- পরিবারের সদস্যরা খুশি হবেন। ইমোশনাল ইন্টেলিজেন্স নিয়ে কাজ করবে। সুযোগের অপেক্ষায় থাকবে। স্নেহ ও বিশ্বাস দৃঢ় হবে। সবার খেয়াল রাখবে। প্রিয়জনের সঙ্গে সময় কাটবে। মানসিক ভারসাম্য বাড়বে। ইন্টারভিউতে আগ্রহ বাড়বে। প্রেমের সম্পর্কে স্বস্তি আসবে। সম্পর্ক বজায় রাখবে।

স্বাস্থ্য মনোবল- অনন্য প্রচেষ্টা বজায় রাখবে। স্বাস্থ্য সংক্রান্ত বাধা দূর হবে। ব্যক্তিত্ব প্রভাবশালী হবে। উৎসাহ ও মনোবল বজায় রাখবে। বড় ভাববে।
শুভ সংখ্যা: 1, 2 এবং 9

শুভ রং: গাঢ় গোলাপি

আজকের প্রতিকার: সোমবার দিনটি শিবকে সমর্পিত। এই দিনে শিবের পুজো ও মন্ত্র জপ করলে মহাদেবের বিশেষ আশীর্বাদ লাভ করা যায়। শাস্ত্র মতে, সমস্ত দেবদেবীর মধ্যে সবচেয়ে সহজ ও সরল স্বভাব শিবের। তাঁকে শীঘ্র তুষ্ট করা যায়। পুরাণ অনুযায়ী সোমবারের শিব পুজোয় কিছু মন্ত্র জপ করা অত্যন্ত শুভ। এর ফলে ভোলানাথের আশীর্বাদ সবসময় আপনাদের মাথায় থাকবে। শিবকে তুষ্ট করার জন্য পুজোর আগে এই মন্ত্র জপ করুন। মন্ত্রটি হল--
শম্ভবায় চ ময়োভবায় চ নমঃ শঙ্করায় চ ময়স্করায় চ নমঃ শিবায় চ শিবতরায় চ।। ঈশানঃ সর্ববিধ্যানামীশ্বরঃ সর্বভূতানাং ব্রম্হাধিপতিমহির্বম্ণোধপতির্বম্হা শিবো মে অস্তু সদাশিবোম।।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

 

Advertisement