scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ১ মে, ২০২৪: তর্ক-বিতর্ক এড়িয়ে চলবেন

কেরিয়ার ব্যবসা স্বাভাবিক হবে। দায়িত্বশীলদের সাথে ঘনিষ্ঠ যোগাযোগ রক্ষা করবে। বাণিজ্যিক প্রচেষ্টায় মহৎ হন। আপনার বুদ্ধি এবং কৌশল ব্যবহার করুন. ব্যক্তিগত বিষয়গুলিতে মনোযোগ বাড়ান।

Advertisement
tula tula
হাইলাইটস
  • আজকের রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

পারফরম্যান্সে এগিয়ে থাকবে। প্রশাসনিক ব্যবস্থাপনা শক্তি পাবে। যোগাযোগের সময় সতর্ক থাকুন। মানসিক দিকে চাপ থাকতে পারে। ব্যক্তিগত বিষয়ে মনোযোগ বাড়বে। পরিবারের সদস্যদের সঙ্গে সমন্বয় বজায় রাখবে। পড়াশুনা শিক্ষকতার প্রতি আগ্রহ বাড়বে। ব্যবস্থাপনা প্রশাসন ইতিবাচক থাকবে। পিতামাতার পক্ষ সমর্থন করবে। সম্পদ বৃদ্ধি পাবে। বাড়ির ঘনিষ্ঠতা বাড়বে। স্বতঃস্ফূর্ত হও। বড়দের কথা শুনুন। বিল্ডিং গাড়ি পাওয়ার সম্ভবনা। বিভিন্ন বিষয়ে ইগো এড়িয়ে চলুন। সামঞ্জস্য থাকবে। সংযমী হও।

অর্থলাভ- কেরিয়ার ব্যবসা স্বাভাবিক হবে। দায়িত্বশীলদের সাথে ঘনিষ্ঠ যোগাযোগ রক্ষা করবে। বাণিজ্যিক প্রচেষ্টায় মহৎ হন। আপনার বুদ্ধি এবং কৌশল ব্যবহার করুন. ব্যক্তিগত বিষয়গুলিতে মনোযোগ বাড়ান। আপনার জেদ ত্যাগ করুন এবং পরিশ্রমী থাকুন। সিনিয়রদের কথা শুনবেন। বিধি-বিধান বজায় রাখবে। অভিজ্ঞতার সদ্ব্যবহার করবে। মেধার কর্মক্ষমতা উন্নত হবে। ধৈর্য হারাবেন না। নিজেকে নিয়ন্ত্রণ করুন। সুবিধার সদ্ব্যবহার করবে। কাজ ভালো হবে। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যেতে থাকুন।

প্রেমের বন্ধুত্ব- তাড়াহুড়ো করবেন না। সম্পর্কের প্রতি আস্থা বজায় রাখুন। পরিবারের সদস্যদের সঙ্গে দেখা হবে। প্রেম এবং স্নেহের বিষয়গুলি শক্তি লাভ করবে। যোগাযোগ বাড়বে। সম্প্রীতি বজায় রাখবে। সভা-সমাবেশে উদ্যোগ নেওয়া থেকে বিরত থাকুন। প্রিয়জনের ইচ্ছাকে সম্মান করবে। ধৈর্য ও আভিজাত্য বজায় রাখবে। স্বজনদের সময় দেবেন।


স্বাস্থ্য মনোবল- তর্ক-বিতর্ক এড়িয়ে চলবেন। অর্জনের উন্নতি হবে। নিজের প্রতি মনোযোগ থাকবে। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করাবেন। সংযত থাকবে। মনোবল থাকবে উঁচুতে।
শুভ সংখ্যা: 5 এবং 6

শুভ রং: আকাশী নীল

আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশের পূজা করুন। সবুজ ফল ও জিনিস দান করুন। তর্ক এড়িয়ে চলুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Advertisement