scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ১০ অগাস্ট, ২০২৪: আজ খরচে লাগাম টানুন

বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে গতি পাবে। কাজের সম্প্রসারণ প্রচেষ্টায় যুক্ত হবেন। ব্যবসায়ীদের আস্থা বজায় রাখবে। ব্যয়ের উপর নিয়ন্ত্রণ বাড়ান।

Advertisement
tula tula
হাইলাইটস
  • শনিবারের রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা রাশি- বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। দায়িত্ব ভালোভাবে পালন করবেন। দানের প্রতি আগ্রহ বাড়বে। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যাবেন। কাজ স্বাভাবিক থাকবে। তাড়াহুড়ো করবেন না। পেশাগত আলোচনায় অংশ নেবেন। প্রতারক এবং প্রতারকদের এড়িয়ে চলুন। কাজের বিষয় অমীমাংসিত থাকতে পারে। সম্পর্কের ব্যাপারে সচেতন থাকবেন। আইনি ঝামেলার সম্ভাবনা রয়েছে। ধৈর্যের পরিচয় দেবে। নীতিমালা মেনে চলবেন। আত্মীয়দের কাছ থেকে সাহায্য ও সহযোগিতা পাবেন। ব্যয় ও বিনিয়োগে সতর্কতা বজায় রাখবেন।

অর্থ লাভ- বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে গতি পাবে। কাজের সম্প্রসারণ প্রচেষ্টায় যুক্ত হবেন। ব্যবসায়ীদের আস্থা বজায় রাখবে। ব্যয়ের উপর নিয়ন্ত্রণ বাড়ান। আপনি কঠোর পরিশ্রমের মাধ্যমে আপনার লক্ষ্য অর্জন করবেন। বাণিজ্যে ধারাবাহিকতা আনবেন। আর্থিক বিষয়ে ব্যস্ততা বাড়বে। ধৈর্য ধরে রাখবে। দূরের দেশে কাজে গতি আসবে। বিভিন্ন বিষয়ে সতর্ক থাকবেন। বাজেট করার পর কাজ হবে। প্রতারকদের থেকে দূরে থাকুন।

প্রেমের বন্ধুত্ব- তাড়াহুড়ো করে কথা বলবেন না। মানসিক যোগাযোগ এড়িয়ে চলুন। আলোচনায় স্বাচ্ছন্দ্য বোধ করুন। সম্পর্কের মধ্যে সমন্বয় বজায় রাখুন। ঘনিষ্ঠদের সঙ্গে মেলামেশা বাড়বে। প্রেম-ভালোবাসার বিষয়ে ধৈর্য ধরে কাজ করবেন। সংবেদনশীলতা নিয়ন্ত্রণ করবে। বিরোধীদের থেকে সতর্ক থাকবেন। সংযত হবে। ধূর্ত লোকদের থেকে সাবধান থাকুন।

স্বাস্থ্য মনোবল- নিয়মিত দৈনন্দিন রুটিনে জোর দিন। শারীরিক লক্ষণগুলিতে মনোযোগ দিন। প্রতিশ্রুতি দেওয়া থেকে বিরত থাকুন। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। শৃঙ্খলার উপর জোর রাখবে। মনোবল থাকবে উঁচুতে।

শুভ সংখ্যা: ৬ এবং ৮
শুভ রং: রূপালী রং
আজকের প্রতিকার: পবন পুত্র হনুমানজির পুজো করুন। 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Advertisement