scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ১১ এপ্রিল, ২০২৪: প্রয়োজনীয় তথ্য পাওয়া যাবে

আবেগপ্রবণতা এড়িয়ে চলুন। প্রয়োজনীয় তথ্য পাওয়া যাবে। পরিবারের সদস্যদের সমর্থন থাকবে। পারস্পরিক আলোচনায় কাজ করবে।

Advertisement
tula tula
হাইলাইটস
  • আজকের রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা রাশি- সরলতা এবং ভদ্রতার সাথে পরিকল্পনাগুলিকে ত্বরান্বিত করবে। পরিবারের সদস্যদের সমর্থন উন্নতির পথ প্রশস্ত করবে। স্বাস্থ্যের সাথে আপস করবেন না। লক্ষণগুলিতে মনোযোগ দিন। সিস্টেম লঙ্ঘন করবেন না. ভদ্রভাবে কাজ করুন। আপনার রুটিন উন্নত করুন। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যান। মানুষের কথাবার্তায় জড়ানো থেকে বিরত থাকুন। সতর্ক হোন. কথাবার্তা ও আচরণে মাধুর্য বৃদ্ধি। সবার প্রতি শ্রদ্ধাশীল। আরামদায়ক গতিতে এগিয়ে যেতে থাকুন। প্রয়োজনীয় কাজে ধৈর্য ধরে রাখুন। পরিবারে শুভভাব থাকবে। প্রিয়জনের সাহায্যে কাজ শেষ হবে।

আর্থিক সুবিধা: আপনার কাজে নম্রতা, বিচক্ষণতা এবং শেখা পরামর্শ বজায় রাখুন। কোনো শঙ্কা নেই। প্রিয়জনের পরামর্শ নিয়ে এগিয়ে যাবেন। পরিস্থিতি অনুযায়ী সিদ্ধান্ত নেবেন। সতর্ক এবং বিনয়ী হন। শৃঙ্খলা ও নিয়ন্ত্রণ বাড়ান। আর্থিক দিক স্বাভাবিক থাকবে। তাড়াহুড়ো করবেন না। তাৎক্ষণিক বিষয়গুলিতে মনোযোগ বৃদ্ধি করবে। আপনার কাজের মধ্যে স্বচ্ছতা আছে. প্রজ্ঞা এবং সংবেদনশীলতার সাথে এগিয়ে যান। অপ্রত্যাশিত ফলাফল সম্ভব। মিশ্র লাভ হবে।

প্রেমের বন্ধুত্ব- আবেগপ্রবণতা এড়িয়ে চলুন। প্রয়োজনীয় তথ্য পাওয়া যাবে। পরিবারের সদস্যদের সমর্থন থাকবে। পারস্পরিক আলোচনায় কাজ করবে। প্রিয়জনকে অবহেলা করবেন না। মানসিক দিকটা শক্ত রাখবে। ব্যক্তিগত সম্পর্ককে গুরুত্ব দেবেন। বন্ধুরা একসাথে থাকবে। সম্পর্কের ক্ষেত্রে সহনশীলতা বজায় রাখবে।

স্বাস্থ্য মনোবল- যোগাযোগ এবং যোগাযোগে স্বাচ্ছন্দ্য বোধ করুন। স্বচ্ছতা আছে. আবেগপ্রবণ হবেন না। আচরণে নম্রতা বাড়ান। উস্কানি এড়িয়ে চলুন। সাবধানে কাজ করবে। স্বাস্থ্য মাঝারি থাকবে।
ভাগ্যবান সংখ্যা: 2 3 5
শুভ রং: হলুদ

আজকের প্রতিকার: চন্দ্রঘন্টা দেবীর পূজা করুন। কলা গাছের নিচে একটি বাতি রাখুন। সোনালি হলুদ আইটেম এবং ফল দান বৃদ্ধি. ফগ. সম্প্রীতি বাড়ান।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Advertisement