scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ১১ সেপ্টেম্বর, ২০২৩: আজ আবেগ নিয়ন্ত্রণে রাখুন

আপনি গুরুত্বপূর্ণ কাজে গতি বজায় রাখবেন। পেশাগত দায়িত্ব পালন করবেন। শিল্প-বাণিজ্য ভালো হবে।

Advertisement
Ajker Rashifal তুলা। Ajker Rashifal তুলা।
হাইলাইটস
  • তুলা রাশির সোমবার কেমন যাবে?
  • পেশাগত ও ব্যক্তিগত রাশিফল।

তুলা রাশি- সবার কাছ থেকে সহযোগিতা ও সমর্থন পাবেন। মানুষের সঙ্গে সংযোগ স্থাপনে সফল হবেন। দায়িত্বশীলদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। কাজে গতি থাকবে। সমতা ও ভারসাম্য বজায় থাকবে। আপনি এগিয়ে নিয়ে যাবেন। লক্ষ্য পূরণ করবে। পারফরম্যান্স আশানুরূপ হবে। কর্মজীবন এবং ব্যবসা সংক্রান্ত বিষয়গুলি সমাধান হবে। সম্পর্কের উন্নতি হবে। আবেগ নিয়ন্ত্রণে রাখুন। কাজের বন্ধুরা সহযোগিতামূলক হবেন।

আর্থিক সুবিধা- আপনি গুরুত্বপূর্ণ কাজে গতি বজায় রাখবেন। পেশাগত দায়িত্ব পালন করবেন। শিল্প-বাণিজ্য ভালো হবে। ভদ্র আচরণ বজায় রাখবেন।আর্থিক উন্নতি হবে। পরিকল্পনা বাস্তবায়িত হবে। প্রলুব্ধ হবেন না। প্রশাসন সহযোগিতা করবে। পৈতৃক দিক থেকে সুবিধা পাবেন। আত্মবিশ্বাস ও সাহস থাকবে। কাজের ব্যাপারে উৎসাহী থাকবেন। শালীন আচরণ করবেন।

প্রেম ও বন্ধুত্ব- ভারসাম্যপূর্ণ আচরণে সবাই খুশি হবে। গোপনীয়তাকে সম্মান করবেন। প্রিয়জনের সুখের যত্ন নেবেন। ব্যক্তিগত বিষয়ে স্বস্তি বাড়বে। আলোচনা ও সংলাপ কার্যকর থাকবে। ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে কাজ করবেন। বন্ধুদের সহযোগিতা পাবেন। দৃঢ়ভাবে কথা বলবেন। মতবিরোধ মিটে যাবে।

স্বাস্থ্য ও মনোবল- সাহায্য করার অনুভূতি থাকবে। নিয়ম মানবেন। কাজে ইতিবাচকতা থাকবে। স্বাস্থ্যের দিকে নজর দেবেন। সংবেদনশীল থাকবেন। মনোবল থাকবে উঁচুতে। নিয়ন্ত্রণ বাড়বে।

শুভ সংখ্যা: ২, ৬ এবং ৯
শুভ রং: নীল
আজকের প্রতিকার: মহাদেব শিবশঙ্করের পুজো করুন। ওম নমঃ শিবায় ও ওম সন সোমে নমঃ জপ করুন। 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement