scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ১৩ মে, ২০২৪: আজ অনুকূল পরিবেশ থাকবে

আপনার অনুভূতি প্রকাশ করতে সক্ষম হবেন। সুযোগ বাড়বে। প্রিয়জন খুশি হবে। সম্পর্কের উন্নতি হবে। পরিবারে সুখ থাকবে। সুখ ভাগ করবেন।

Advertisement
tula tula
হাইলাইটস
  • সোমবারের রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা রাশি- আত্মীয়দের সঙ্গে স্বাচ্ছন্দ্য বোধ করবে। পারস্পরিক যোগাযোগ উন্নত হবে যোগ্য ব্যক্তিরা আকর্ষণীয় অফার পাবেন। দ্বিধা ছাড়াই এগিয়ে যেতে থাকুন। পারিবারিক দিক থেকে উন্নতি হবে। ব্যবস্থাপনা সংক্রান্ত বিষয়ে উৎসাহী হবেন। আকর্ষণীয় অফার পাবেন। দায়িত্ব ভালোভাবে পালন করবেন। লাভ বাড়বে। ফোকাস বজায় রাখবেন। তাড়াহুড়ো করবেন না। পৈতৃক কাজ হবে। বিভিন্ন বিষয় অনুসরণ করা হবে. আপনি সহজেই কর্তৃপক্ষের সমর্থন পাবেন। আলোচনায় ভালো হবে। ঝুঁকি নেওয়ার কথা ভাববে।

আর্থিক লাভ- অবস্থান ও প্রতিপত্তি মজবুত হবে। সাফল্যের শতাংশ বেশি হবে। চারদিকে অনুকূল পরিবেশ থাকবে। বাণিজ্যিক কাজে সহযোগিতা পাবেন। কাজের ব্যবস্থার ওপর জোর দেবেন। লাভ অটুট থাকবে। লক্ষ্য পরিষ্কার রাখবেন। পরিবেশ ইতিবাচক থাকবে। পেশাদাররা গতি বজায় রাখবেন। সমবয়সীদের সহযোগিতা থাকবে। প্রতিশ্রুতি রক্ষা করবে। বিভিন্ন প্রচেষ্টা অনুকূলে থাকবে। ব্যবসায় শক্তি বৃদ্ধি পাবে। আপনি আপনার কর্মক্ষেত্রে সবার কাছ থেকে সমর্থন পাবেন।

প্রেম বন্ধুত্ব- আপনার অনুভূতি প্রকাশ করতে সক্ষম হবেন। সুযোগ বাড়বে। প্রিয়জন খুশি হবে। সম্পর্কের উন্নতি হবে। পরিবারে সুখ থাকবে। সুখ ভাগ করবেন। বন্ধুদের সাথে দেখা হবে। আত্মবিশ্বাসে ভরপুর থাকবে। প্রেমের প্রস্তাব অনুকূলে আসবে। আপেক্ষিক সম্প্রীতি বজায় থাকবে। সহযোগিতা বৃদ্ধি পাবে।

স্বাস্থ্য মনোবল- কাজের ধরন আকর্ষণীয় হবে। দ্রুত কাজ সেরে ফেলবেন। আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে। কর্মদক্ষতা উন্নত হবে। ব্যক্তিত্ব চিত্তাকর্ষক হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ সংখ্যা: ৪, ৫, ৬ ও ৮

শুভ রং: বাদামি
আজকের প্রতিকার: শিব পরিবারের পুজো-অর্চনা করুন। ওম নমঃ শিবায় জপ করুন। 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Advertisement