scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ১৬ অক্টোবর, ২০২৪: প্রিয়জনকে মূল্যবান উপহার দেবেন

আর্থিক প্রস্তাবে শিথিলতা এড়িয়ে চলুন। সমবয়সীদের সহযোগিতা পাবেন। বাজেট অনুযায়ী চলবে। রুটিন ভালো রাখবে। ব্যবস্থা করার জন্য জোর দেবে। কাজ কার্যকর ও ভারসাম্যপূর্ণ থাকবে।

Advertisement
tula tula
হাইলাইটস
  • রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা রাশি- প্রয়োজনীয় কাজ যথাসময়ে সম্পন্ন করুন। বিরোধীদের তৎপরতা অব্যাহত থাকবে। সতর্কতার সাথে চলবে। লেনদেনে স্বচ্ছতা বাড়বে। সতর্ক থাকবে। কঠোর পরিশ্রমের বিষয়গুলি সমাধান হবে। যৌক্তিক এবং বাস্তবসম্মত থাকবে। এটার সর্বোচ্চ ব্যবহার করবে। বিভিন্ন ফলাফল অনুকূলে করা হবে। কাজে সবাইকে সাথে নিয়ে যাবেন। সুখবর পেতে পারেন। পেশাদারিত্ব ও শৃঙ্খলা বৃদ্ধি করবে। আর্থিক লেনদেনে ধৈর্য ধরুন।

অর্থ লাভ - আর্থিক প্রস্তাবে শিথিলতা এড়িয়ে চলুন। সমবয়সীদের সহযোগিতা পাবেন। বাজেট অনুযায়ী চলবে। রুটিন ভালো রাখবে। ব্যবস্থা করার জন্য জোর দেবে। কাজ কার্যকর ও ভারসাম্যপূর্ণ থাকবে। ভাগ করা চুক্তিতে সক্রিয়তা দেখাবে। সহযোগিতা বাড়াবে। আপনি যা শুনছেন তা বিশ্বাস করবেন না। বাণিজ্যিক বিষয়ে ভারসাম্য বজায় রাখতে হবে। পরিস্থিতির উপর নিয়ন্ত্রণ বাড়ান। ঋণ লেনদেন এড়িয়ে চলুন। সব ক্ষেত্রেই ধারাবাহিকতা থাকবে। পরিশ্রমী থাকবে।

প্রেমের বন্ধুত্ব- সাক্ষাতের সুযোগগুলিকে পুঁজি করুন। প্রিয়জনকে মূল্যবান উপহার দেবেন। সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা বাড়বে। আপনার সম্পর্ককে শক্তি দিয়ে পূর্ণ করবে। প্রেম-ভালোবাসার চেষ্টা থাকবে। সম্পর্ক ইতিবাচক হবে। মনের বিষয়ে ধৈর্যের পরিচয় দেবেন। বন্ধুরা খুশি হবে। বিচক্ষণতার সাথে এগিয়ে যাবে। পরিচিতদের কথা শুনবে।

স্বাস্থ্য মনোবল- কাজের গতি বাড়ান। প্রলোভন এড়িয়ে চলুন। নীতিমালা সম্পর্কে সচেতন হোন। পরিশ্রমী ও বিনয়ী হবে। দেখাবে না। ভালো অবস্থায় থাকা

শুভ সংখ্যা: 5, 6 এবং 7

শুভ রং: নীল 

আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশজির পূজা ও আরাধনা করুন। দূর্বা পান ও মোদক নিবেদন করুন। লোভ-লালসার কাছে নতি স্বীকার করবেন না।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement