scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ১৭ জুলাই, ২০২৪: ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়

আপনি পছন্দসই বার্তা পাবেন। আকর্ষণীয় অফার পাবেন। সম্পর্কের থেকে উপকার পাবেন। দায়িত্ব নেবে। আলোচনা সংলাপের প্রচার করবে।

Advertisement
tula tula
হাইলাইটস
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা- অতিথিদের সম্মান করবেন। ভালো কাজের জন্য সময় বের করবেন। আপনার কথাবার্তা ও আচরণে সবাইকে মুগ্ধ করে রাখুন। শুভ অফার পাবেন। আনন্দের পরিবেশ থাকবে। জীবনযাত্রার মান উন্নত হবে। সম্পদের বৃদ্ধি হবে। সংস্কৃতি ঐতিহ্যকে শক্তিশালী করবে। কৃতিত্ব, সম্মান ও জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। আকর্ষণীয় অফার পাবেন। প্রতিশ্রুতি রক্ষায় এগিয়ে থাকবে। কাঙ্খিত জিনিস পাওয়া যাবে। স্বাস্থ্যের যত্ন নেবে। ভালোবাসা ও বিশ্বাস বাড়বে। সংগ্রহ সংরক্ষণে আগ্রহ নেবে। উত্সব অনুষ্ঠানের সাথে যুক্ত হবে।

অর্থ লাভ- সম্পদ সংগ্রহ ও সংরক্ষণ বৃদ্ধি পাবে। ভালো কাজ অনুকূলে থাকবে। সাফল্যের শতাংশ বাড়তে থাকবে। মুনাফার দিকে নজর থাকবে। ক্যারিয়ার ব্যবসা ফলপ্রসূ হবে। সুযোগ এবং পরিস্থিতি পুঁজি করা হবে. আপনি একটি মূল্যবান উপহার পেতে পারেন। পরিবারের সদস্যদের কথা শুনবেন। সবাই হেল্পফুল হবে। বাণিজ্যিক বিষয়ে আগ্রহী হবেন। সম্পূর্ণ ব্যাংকিং কার্যক্রম। সঞ্চয় বাড়বে। দ্বিধা ত্যাগ করুন। জীবনযাত্রার ধরন এবং জাঁকজমক বাড়াবে।


প্রেমের বন্ধুত্ব- আপনি পছন্দসই বার্তা পাবেন। আকর্ষণীয় অফার পাবেন। সম্পর্কের থেকে উপকার পাবেন। দায়িত্ব নেবে। আলোচনা সংলাপের প্রচার করবে। পরিবারের সদস্যদের সঙ্গে সমন্বয় বাড়বে। সম্পর্কের উন্নতি হবে। কথাবার্তা ও আচরণে ভালো হবে। সবার সাথে যোগাযোগ বাড়াবে। বন্ধুরা সাহায্য করবে।

স্বাস্থ্যের মনোবল- অভিযোজন বজায় থাকবে। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়। প্রভাব বাড়বে। বিশ্বাস জয় করবে। সাজসজ্জা বাড়াবে। খাবারের দিকে নজর দিবে। জোর গলায় কথা বলবে।

শুভ সংখ্যা: 5, 6 এবং 8

শুভ রং: ফিরোজা

আজকের প্রতিকার: নিয়ম করে গণেশের পূজা করুন। ওম গন গণপতয়ে নমঃ জপ করুন। মোদক ও পানের মালা অর্পণ করুন। সবুজ আইটেম দান করুন। সজ্জা বাড়ান।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Advertisement