scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ২ এপ্রিল, ২০২৪: সম্পর্কের প্রতি আগ্রহী হবেন

আপনি প্রিয়জনের কাছ থেকে আকর্ষণীয় অফার পাবেন। স্বতঃস্ফূর্ত আলোচনায় উৎসাহী হবেন। সম্পর্কের প্রতি আগ্রহী হবে। মধুরতম আচরণ থাকবে।

Advertisement
tula tula
হাইলাইটস
  • মঙ্গলবারের রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা রাশি- সহযোগিতার প্রতি ঝোঁক বাড়বে। বাণিজ্যিক বিষয়ে সক্রিয়তা ও শৃঙ্খলা বৃদ্ধি করবে। ব্যক্তিগত কর্মক্ষমতা শক্তি লাভ করবে। সামাজিক সম্পর্কের ক্ষেত্রে ইতিবাচক থাকবেন। ব্যবস্থাপনা ও প্রশাসনের প্রচেষ্টা গতি পাবে। ভাই-বোনের সহযোগিতা বাড়বে। সম্পর্কের মধ্যে শুভতা থাকবে। ফলাফল নিয়ে উত্তেজিত হবে। পারিবারিক পরিস্থিতি অনুকূল থাকবে। সবাইকে সাথে নিয়ে যাবে। যোগাযোগ এবং যোগাযোগের উপর জোর দেওয়া হবে। সহযোগিতা বৃদ্ধি পাবে। বিভিন্ন বিষয়ে সমাধান করা হবে। বড়দের সম্মান বজায় রাখবে।


আর্থিক লাভ- অর্থনৈতিক কর্মকাণ্ড ত্বরান্বিত হবে। মিটিং এবং যোগাযোগ আরও ভাল হবে। কাঙ্খিত ফলাফল অর্জিত হবে। লক্ষ্যের দিকে গতি বাড়বে। কেরিয়ার ব্যবসায় ভালো হবে। সাহস ও বীরত্ব বজায় রাখবে। নতুন বিষয়ে আগ্রহ থাকবে। পরিকল্পিতভাবে এগোবে। কাজের ধরন কার্যকর থাকবে। সাফল্যের শতাংশের উন্নতি হবে। ব্যবসায়িক প্রচেষ্টা চালানো হবে। সক্রিয়তা বাড়াবে। ভ্রমণ হতে পারে। কর্মক্ষেত্রে উন্নতি হবে। দ্বিধা দূর হবে।

প্রেমের বন্ধুত্ব- আপনি প্রিয়জনের কাছ থেকে আকর্ষণীয় অফার পাবেন। স্বতঃস্ফূর্ত আলোচনায় উৎসাহী হবেন। সম্পর্কের প্রতি আগ্রহী হবে। মধুরতম আচরণ থাকবে। সুখ বাড়বে। বন্ধুবান্ধব এবং আত্মীয়রা বিশ্বস্ত থাকবে। পরিবারে সম্প্রীতি বজায় থাকবে। আত্মীয়-স্বজনের সঙ্গে সমন্বয় বাড়বে। প্রিয়জনকে সময় দেবেন। কাছের মানুষ খুশি হবে। বন্ধুরা সমর্থন করবে।

স্বাস্থ্যের মনোবল- সংবেদনশীলতা এবং অভিযোজন ক্ষমতা বৃদ্ধি পাবে। ব্যক্তিত্বের উন্নতি হবে। স্বাস্থ্য ভালো থাকবে। খাবার ভালো অবস্থায় থাকবে। আত্মবিশ্বাস বাড়বে। বিনা দ্বিধায় এগিয়ে যাবে।
 

লাভ পয়েন্ট: 2 5 এবং 6
 

মধুর মত শুভ রং
 

আজকের প্রতিকার: বায়ুর পুত্র হনুমানজির পূজা করুন। ঘি ও সিঁদুর নিবেদন করুন। ধর্মীয় কাজে যোগ দিন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Advertisement