scorecardresearch
 

Ajker Libra Rashifal: সপ্তমীতে তুলা রাশি- ২১ অক্টোবর, ২০২৩: আজ আলস্য ছেড়ে সিদ্ধান্ত নিন

আত্মীয়দের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। প্রিয়জনের সঙ্গে শুভ সময় কাটবে। সম্পর্কের বিভেদ মিটে যাবে। মানসিক বিষয়গুলি সমাধান করতে সক্ষম হবেন।

Advertisement
Ajker Rashifal তুলা। Ajker Rashifal তুলা।
হাইলাইটস
  • তুলা রাশির শনিবার কেমন যাবে?
  • পেশাগত ও ব্যক্তিগত রাশিফল।

তুলা রাশি- গুরুত্বপূর্ণ বিষয়গুলিকে অগ্রাধিকার দিয়ে শেষ করার কথা ভাববেন। প্রয়োজনীয় কাজে গতি আনবেন। সবাইকে সাথে নিয়ে যাবেন। মানসিক বিষয়ে নিয়ন্ত্রণ বাড়বে। ব্যবসায় ফলপ্রসূ হবে। সহযোগিতা ও অংশীদারিত্বে আগ্রহী হবেন। শৃঙ্খলা বাড়াবে। পরিবারে আনন্দ ও উদ্দীপনা থাকবে।

অর্থলাভ – আর্থিক ও বাণিজ্যিক বিষয়ে অলসতা দেখাবেন না। উৎসাহ ও মনোবল বাড়বে। বিভিন্ন অর্জন জোরদার হবে। কাজ সেরে নিতে পারবেন। প্রয়োজনীয় কাজে বিচক্ষণ থাকবেন। পেশাগত কাজে উদ্যোগ বজায় রাখবেন। বড় চিন্তা করলে ভালো ফল পাওয়া যাবে। সাফল্যের শতাংশ ভাল হবে। ব্যবসায়িক কাজে গতি আনবেন। তথ্য সংগ্রহের ওপর জোর দেওয়া হবে। 

প্রেম বন্ধুত্ব- আত্মীয়দের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। প্রিয়জনের সঙ্গে শুভ সময় কাটবে। সম্পর্কের বিভেদ মিটে যাবে। মানসিক বিষয়গুলি সমাধান করতে সক্ষম হবেন। সম্পর্কের দিকে মনোনিবেশ করবেন। আবেগপূর্ণ আলোচনা ফলপ্রসূ হবে। আত্মীয়দের সাহায্য করবেন। আপনি পারস্পরিক বিশ্বাসে শক্তি অর্জন করবেন। পরিবারের সদস্যদের মধ্যে সমন্বয় বজায় থাকবে। অতিথি আগমন অব্যাহত থাকবে। মিলনের সুযোগ থাকবে।

স্বাস্থ্য মনোবল- অলস হবেন না। শান্ত এবং বিনয়ী হোন। সাহস ও বীরত্ব বজায় থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। সুখ বাড়বে।

লাকি সংখ্যা: ৬ এবং ৮

শুভ রং: নীল

আজকের প্রতিকার: কালরাত্রি দেবীর আরাধনা করুন। হনুমানজির পুজো ও আরাধনা করুন। শনিদেব সম্পর্কিত জিনিসপত্রের দান ও ব্যবহার বাড়ান। নবগ্রহের পুজো করুন। 
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement

Advertisement