scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ২৫ জুলাই, ২০২৪: লক্ষ্য পূরণ করবে

আপনার মনের কথা বলার ক্ষেত্রে উদ্যোগ নেওয়া এড়িয়ে চলুন। সম্পর্ককে সম্মান করুন। প্রিয়জনের কথা শুনবে। সম্পর্কের দৃঢ়তা থাকবে।

Advertisement
tula tula
হাইলাইটস
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা- কঠোর পরিশ্রমের উপর জোর থাকবে। পরিশ্রমের মাধ্যমে ফলাফলের পথ খোলা থাকবে। গুরুত্বপূর্ণ বিষয়ে ধৈর্যের পরিচয় দেবেন। প্রাকৃতিক সতর্কতা বজায় রাখবে। কর্মক্ষেত্রে ভালো হবে। বিভিন্ন বিষয়ে রুটিন বজায় রাখা হবে। সেবা খাতে কার্যকর হবে। পরিকল্পনাগুলো এগিয়ে নিয়ে যাবে। সময় ব্যবস্থাপনার ওপর জোর দেবে। প্রলোভন এড়িয়ে চলুন। বাজেটে যাবে। কর্মদক্ষতা বৃদ্ধি পাবে। অসাবধানতা নিয়ন্ত্রণে রাখবে। ঋণ লেনদেন করবেন না। নিয়ম ও শৃঙ্খলা মেনে চলুন। ঠগদের থেকে দূরত্ব বজায় রেখে এগিয়ে যান। খরচ কমানো।

লাভ- লাভের শতাংশ স্বাভাবিক থাকবে। অতিরিক্ত উত্তেজিত হবেন না। বুদ্ধিমানের সাথে এগিয়ে যান। পেশাদাররা স্মার্ট ওয়ার্কিং বাড়াবেন। কর্মজীবন ও ব্যবসায় ভারসাম্য বজায় থাকবে। আমরা পারস্পরিক সহযোগিতায় এগিয়ে যাব। আর্থিক বিষয়ে স্পষ্ট হবে। শিথিলতা এবং অসাবধানতা পরিহার করবে। লক্ষ্য পূরণ করবে। পরিকল্পনায় ধারাবাহিকতা আনবে। আর্থিক চুক্তিতে সতর্ক থাকবেন। দুর্বৃত্তদের হাত থেকে নিরাপদে থাকুন। নিয়মের সাথে সম্মতি বাড়ান। অভিজ্ঞতার সদ্ব্যবহার করুন।


প্রেমের বন্ধুত্ব- আপনার মনের কথা বলার ক্ষেত্রে উদ্যোগ নেওয়া এড়িয়ে চলুন। সম্পর্ককে সম্মান করুন। প্রিয়জনের কথা শুনবে। সম্পর্কের দৃঢ়তা থাকবে। ধৈর্য ধরে কাজ করবে। উদ্যোগ নেওয়া এড়িয়ে যাবে। অন্যের অনুভূতিকে সম্মান করুন। তোমার প্রতিশ্রুতি রক্ষা কর। বন্ধুরা সাহায্য করবে। দ্বিধাবোধ থেকে যাবে।

স্বাস্থ্য মনোবল- শারীরিক কার্যকলাপে সজাগ থাকবেন। স্বাস্থ্য লক্ষণ উপেক্ষা করবেন না। মৌসুমী সতর্কতা অবলম্বন করবে। উৎসাহী থাকবে। সবাইকে সম্মান করুন।

ভাগ্যবান সংখ্যা: 3, 4, 6 এবং 7
শুভ রং: সাদা চন্দন
আজকের প্রতিকার: দেবী মহালক্ষ্মীজির পূজা করুন। লাল হলুদ ফল ও জিনিসপত্র দান করুন। ব্যবস্থার উপর জোর দিন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Advertisement