scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ২৭ জুলাই, ২০২৪: আজ পরিকল্পনা অনুযায়ী কাজ করবেন

কাজে ভারসাম্য বজায় থাকবে। চাকরিজীবীরা ভালো কাজ করবেন। সমবয়সীদের সহযোগিতা থাকবে। কাজের সম্পর্কের মধ্যে সমন্বয় বাড়বে।

Advertisement
tula tula
হাইলাইটস
  • শনিবারের রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা- সময় উন্নতির দিকে যাবে। শ্রমসাধ্য ও যৌক্তিক বিষয়কে প্রাধান্য দেবে। সেবা খাতের সঙ্গে যুক্ত ব্যক্তিরা কার্যকর হবে। কঠোর পরিশ্রম ও নিষ্ঠার সাথে এগিয়ে যাবে। ধৈর্য ধরে বাধা অতিক্রম করবেন। ভারসাম্য নিয়ে এগিয়ে যাবেন। শৃঙ্খলা বজায় রাখবে। বাজেট বাড়বে। পেশাগত প্রচেষ্টা ফল দেবে। দায়িত্ব নিয়ে কাজ করবেন। সহকর্মীদের প্রতি আস্থা বাড়বে। কর্মক্ষমতা প্রত্যাশা অনুযায়ী থাকবে। লেনদেনে সতর্কতা বাড়ান। আপনার বিনিয়োগ নিয়ন্ত্রণ করুন। বিভ্রান্ত হবেন না।

আর্থিক লাভ- কাজে ভারসাম্য বজায় থাকবে। চাকরিজীবীরা ভালো কাজ করবেন। সমবয়সীদের সহযোগিতা থাকবে। কাজের সম্পর্কের মধ্যে সমন্বয় বাড়বে। পরিকল্পনা অনুযায়ী কাজ হবে। তথ্যের উপর জোর দেবেন। সাফল্য নিয়ন্ত্রণে থাকবে। 

প্রেমের বন্ধুত্ব- আপনার অনুভূতি প্রকাশ করতে সক্ষম হবে। আলোচনায় দ্বিধা থাকতে পারে। সম্পর্কের ক্ষেত্রে সতর্ক থাকবেন। ব্যক্তিগত বিষয়ে স্বচ্ছতা আনবে। অপ্রয়োজনীয় প্রতিক্রিয়া এড়াবে। গুরুত্বপূর্ণ তথ্য পাবেন। ব্যক্তিগত চেষ্টায় ভালো হবে। মানসিক সম্পর্কের ক্ষেত্রে ধৈর্য বাড়বে। সবার প্রতি সম্মান থাকবে।

স্বাস্থ্য মনোবল- ধ্যান ও প্রাণায়াম বাড়ান। দায়িত্ব পালন করুন। মনোবল ও উদ্যম বজায় রাখুন। ধারাবাহিকতা এবং কঠোর পরিশ্রমের উপর জোর দিন। স্বাস্থ্য উপেক্ষা করা এড়িয়ে চলুন। লক্ষণ সম্পর্কে সচেতন হন।

শুভ সংখ্যা: ৬, ৮ ও ৯

শুভ রং: নীল
আজকের প্রতিকার: হনুমানজি ও গণেশজির পুজো করুন। নিয়ম মেনে চলুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Advertisement