scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ২৮ অগাস্ট, ২০২৪: মিষ্টি ব্যবহারে সবাই মুগ্ধ হবে

ব্যবসায়িক পরিস্থিতিতে তীব্র উন্নতি হবে। পেশাজীবীদের সাথে যোগাযোগ ও যোগাযোগ থেকে উপকৃত হবেন। বিশেষজ্ঞদের কাছ থেকে পরামর্শ এবং সমর্থন বজায় রাখা হবে. ক্রেডিট বাড়বে।

Advertisement
tula tula
হাইলাইটস
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা- সৌভাগ্যের লক্ষণ রয়েছে। লাভের পক্ষে থাকবে। বিভিন্ন ক্ষেত্রে সাফল্যের নতুন পথ তৈরি হবে। পেশাদার দিক শক্তিশালী হবে। ঈমান ও বিশ্বাস বৃদ্ধি পাবে। লাভের প্রভাব বৃদ্ধি পাবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে যুক্ত হবেন। বাধা দূর হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। শারীরিক সমস্যা কমবে। আপনি আনন্দদায়ক তথ্য পেতে পারেন. জনকল্যাণে কাজ করবে। সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। সম্পর্কের উন্নতি হবে। লাভের শতাংশ বাড়তে থাকবে। শুরুটা হবে সহজ।


আর্থিক লাভ- ব্যবসায়িক পরিস্থিতিতে তীব্র উন্নতি হবে। পেশাজীবীদের সাথে যোগাযোগ ও যোগাযোগ থেকে উপকৃত হবেন। বিশেষজ্ঞদের কাছ থেকে পরামর্শ এবং সমর্থন বজায় রাখা হবে. ক্রেডিট বাড়বে। নতুন অর্জন হবে। কাছের মানুষদের সমর্থন থাকবে। উচ্চ শিক্ষার উন্নতি হবে। গতি দেখাবে। ব্যবসা বাড়বে। কাজের অগ্রগতি ভালো হবে। আপনি আকর্ষণীয় সুযোগ পাবেন। আর্থিক বিষয়ে ভালো হবে। কাজের অপ্টিমাইজেশন বাড়বে। ভালো খবর পাবেন।


প্রেমের বন্ধুত্ব- সম্পর্কের মধ্যে ভারসাম্য ও সম্প্রীতি বজায় রাখবে। আপনার মিষ্টি ব্যবহারে সবাই মুগ্ধ হবে। মনের সম্পর্ক মজবুত হবে। প্রতিশ্রুতি রক্ষা করবে। প্রেমে মঙ্গল বাড়বে। বন্ধুদের সাথে দেখা হবে। আপনি পছন্দসই অফার পাবেন। পরিবারে শুভভাব থাকবে। আপনি আপনার কাছের মানুষদের কাছে আপনার মতামত প্রকাশ করতে সক্ষম হবেন। ব্যক্তিগত সম্পর্কের উন্নতি হবে।


স্বাস্থ্য মনোবল-আত্মবিশ্বাস বাড়বে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। সক্রিয়তা বাড়াবে। সহজ করে রাখবে। সাক্ষাৎ করতে আগ্রহী হবে। ব্যক্তিত্বের উন্নতি হবে। উৎসাহ ও মনোবল বজায় থাকবে।

ভাগ্যবান সংখ্যা: 5 6 8

শুভ রং: ফিরোজা

আজকের প্রতিকার: সঠিক পদ্ধতিতে ভগবান শ্রীনেশজির পূজা করুন। ওম গণ গণপতয়ে নমঃ জপ করুন। তীর্থস্থানে যান।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement