scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ২৮ অক্টোবর, ২০২৩: আজ আর্থিক বিষয়ে সক্রিয় থাকুন

কর্ম পরিকল্পনা শিথিল হবে না। গুরুত্বপূর্ণ কাজে গতি আসবে। আর্থিক বিষয়ে সক্রিয় থাকুন। সুবিধার প্রভাব বাড়বে। সবার সাথে তাল মিলিয়ে চলবেন।

Advertisement
তুলা রাশি। তুলা রাশি।
হাইলাইটস
  • তুলা রাশির শনিবার কেমন যাবে?
  • পেশাগত ও ব্যক্তিগত রাশিফল।

তুলা রাশি- সন্ধ্যা থেকে পরিস্থিতি প্রভাবিত হবে। গুরুত্বপূর্ণ বিষয়গুলি দ্রুত শেষ করার কথা ভাবুন। সেরা মানুষের সাথে দেখা হবে। অংশীদারিত্বে সাফল্য আসবে। নেতৃত্বের প্রচেষ্টা উন্নত হতে থাকবে। ভূমি ভবন সংক্রান্ত পরিকল্পনাকে গতিশীল করবে। বিভিন্ন বিষয়ে স্বচ্ছতা বাড়বে। বড় প্রচেষ্টা গতি পাবে। বিভিন্ন পরিস্থিতিতে ইতিবাচক হবে। প্রিয়জনের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। স্বাস্থ্য নিয়ে সতর্ক থাকবেন। দাম্পত্যের প্রতি আস্থা বাড়বে। 

আর্থিক সুবিধা- কর্ম পরিকল্পনা শিথিল হবে না। গুরুত্বপূর্ণ কাজে গতি আসবে। আর্থিক বিষয়ে সক্রিয় থাকুন। সুবিধার প্রভাব বাড়বে। সবার সাথে তাল মিলিয়ে চলবেন। প্রশাসন সতর্ক থাকবে। আয়ের উৎস অনুকূলে থাকবে। লক্ষ্যে নিবেদিত থাকবেন। ঝুঁকি নেওয়ার চিন্তা থাকবে। ভালো অফার পাবেন। শিল্প ব্যবসাকে শক্তিশালী করবেন।

প্রেম-বন্ধুত্ব- সম্পর্কের ধারাবাহিকতা ও শৃঙ্খলা বজায় রাখবে। পরিবারের সঙ্গে আনন্দের মুহূর্ত শেয়ার করবেন। পারস্পরিক সহযোগিতা থাকবে। বন্ধুত্ব শক্তি লাভ করবে। প্রিয়জনের কথা শুনবেন। সম্পর্কের উন্নতি হবে। ভেবেচিন্তে এগিয়ে যাবেন।

স্বাস্থ্য মনোবল- সুখ বজায় থাকবে। বাড়বে সুখ-সমৃদ্ধি। সবাই সহযোগিতা করবেন। কাজের গতি বাড়বে।  মনোবল তুঙ্গে থাকবে। আপনার সুনাম বাড়বে।

লাকি সংখ্যা: ৬ ৮ ৯
শুভ রং: রাজকীয় নীল
আজকের সমাধান: দলের প্রতি আস্থা রাখুন। হনুমানজির দর্শন করুন।  শনিদেব সম্পর্কিত জিনিসপত্রের দান ও ব্যবহার বাড়ান। নয়টি গ্রহের পূজা করুন। আপনার ব্যক্তিত্ব উন্নত করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement

Advertisement