scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ২৯ জুন, ২০২৪: আজ স্বাচ্ছন্দ্যে এগিয়ে যাবেন

সম্পর্কের ক্ষেত্রে ইতিবাচকতা থাকবে। সভা দ্বারা উত্তেজিত হবে. ব্যক্তিগত বিষয়গুলো সমাধান করা হবে। আপনার প্রিয়জনের কাছ থেকে সমর্থন বজায় রাখুন।

Advertisement
tula tula
হাইলাইটস
  • শনিবারের রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা রাশি- ধারাবাহিকতার ওপর জোর দেওয়া হবে। কঠোর পরিশ্রমে প্রত্যাশিত ফল পাওয়া যাবে। কাছের মানুষের প্রতি আস্থা বাড়বে। প্রয়োজনীয় কাজে গতি বজায় থাকবে। রুটিন এবং ধারাবাহিকতা উপর ফোকাস করা হবে. লেখা ও পড়ার সময় অতিরিক্ত সতর্ক থাকবেন। আপনাকে হোয়াইট কলার ঠগ থেকে রক্ষা করবে। নম্রতা বজায় রাখুন। ঝুঁকি নেবেন না। তাড়াহুড়ো করে কাজ করবেন না। পেশাদারিত্বের ওপর জোর দেবে। কাজের প্রচেষ্টায় মনোনিবেশ করবে। চাকরিতে ভালো পারফর্ম করবেন। সম্পর্ক মজবুত হবে। সতর্কতা বজায় রাখুন।

আর্থিক লাভ- ব্যবসায়িক বিষয়ে তৎপরতা থাকবে। নিয়ম-শৃঙ্খলা বজায় রাখবে। ব্যবসায় সমন্বয় বাড়বে। লেনদেনে স্বচ্ছতা বজায় রাখবে। প্রতিপক্ষকে সঙ্গে নিয়ে যাবে। কর্মদক্ষতা জোরদার হবে। পরিশ্রম বৃদ্ধি পাবে। পরিশ্রম দিয়ে জায়গাটা বজায় রাখবে। কাজের গতি ভালো হবে। ইতিবাচক কর্মক্ষমতা বজায় রাখা হবে. লেনদেনে সতর্কতা বাড়বে। ধার করবেন না। সংযত হও। সহযোগিতার মনোভাব বজায় রাখুন। সময়সীমার মধ্যে কাজ করুন।

প্রেমের বন্ধুত্ব- সম্পর্কের ক্ষেত্রে ইতিবাচকতা থাকবে। সভা দ্বারা উত্তেজিত হবে. ব্যক্তিগত বিষয়গুলো সমাধান করা হবে। আপনার প্রিয়জনের কাছ থেকে সমর্থন বজায় রাখুন। ঘনিষ্ঠ সহযোগী হবেন। গোপনীয়তা বজায় রাখবে। আত্মীয়দের সহযোগিতায় উৎসাহ বাড়বে। সুখ এবং সমৃদ্ধির দিকে মনোযোগ দেবে। ব্যক্তিগত সম্পর্কের জোর থাকবে।

স্বাস্থ্য মনোবল- অত্যধিক ওজন উত্তোলন এড়িয়ে চলুন। সম্প্রীতি বাড়ান। সহযোগিতার মনোভাব আছে। শারীরিক অস্বস্তি বজায় থাকবে। জীবনযাত্রা স্বাভাবিক থাকবে। স্বাস্থ্যের দিকে নজর দেবেন।

লাকি সংখ্যা: ৬, ৭ এবং ৮

শুভ রং:  নীল

আজকের প্রতিকার: হনুমানজির দর্শন করুন। 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Advertisement