scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ৩ অক্টোবর, ২০২৪: প্রিয়জনকে উপেক্ষা করা থেকে বিরত থাকুন

ব্যক্তিগত আলোচনায় সতর্কতা বজায় রাখুন। সম্পর্কের ক্ষেত্রে ধৈর্য দেখান। বন্ধুদের বিশ্বাস জয় করুন। কাছের মানুষের সহযোগিতা থাকবে। চেষ্টা করবে সেরাটা দেওয়ার।

Advertisement
tula tula
হাইলাইটস
  • রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা রাশি- অর্থনৈতিক ও বাণিজ্যিক বিষয়ে শিথিলতা ও অসতর্কতা এড়িয়ে চলুন। পেশাগত কর্মকান্ডের উপর নিয়ন্ত্রণ বজায় রাখুন। বিনিয়োগ ও ব্যয় বাড়তে পারে। বাড়িতে সম্প্রীতি বজায় থাকবে। ধার করা এড়িয়ে চলুন। একটি বাজেট করুন এবং এগিয়ে যান। দূর দেশের বিষয়গুলো মিটে যাবে। আরামদায়ক গতিতে এগিয়ে যান। ব্যবসায় পেশাদারিত্ব বজায় রাখুন। লেনদেনে সতর্ক থাকুন। নীতি ও নিয়মের ধারাবাহিকতা বজায় রাখুন। দানের আগ্রহ থাকবে। শৃঙ্খলার ওপর জোর দেবে। আর্থিক বিষয়ে সহজ হবে। বিরোধী সক্রিয়তা দেখাবে। সংযমী হও।


আর্থিক লাভ - লোভ দ্বারা প্রলুব্ধ না. ঝুঁকি নেওয়া এড়িয়ে চলুন। আপনার সামর্থ্য ও সামর্থ্য অনুযায়ী কাজের গতি রাখুন। পেশাদার পারফরম্যান্সে সবাই মুগ্ধ হবেন। কাজের বিষয় মুলতুবি থাকবে। তাড়াহুড়ো করবেন না। প্রস্তুতি নিয়ে এগিয়ে যান। সেবা খাতের সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভালো করবেন। পেশা ও ব্যবসায় সতর্ক থাকবেন। পেশাগত বিষয়ে ব্যবস্থাপনা বাড়বে। স্মার্ট বিলম্ব নীতি গ্রহণ করবে। নিয়ম মেনে চলুন। শৃঙ্খলা বজায় রাখুন। সহকর্মীরা সহযোগিতা করবেন। কঠোর পরিশ্রমে কাজ সম্পন্ন হবে।

প্রেমের বন্ধুত্ব- ব্যক্তিগত আলোচনায় সতর্কতা বজায় রাখুন। সম্পর্কের ক্ষেত্রে ধৈর্য দেখান। বন্ধুদের বিশ্বাস জয় করুন। কাছের মানুষের সহযোগিতা থাকবে। চেষ্টা করবে সেরাটা দেওয়ার। সম্পর্কের মধ্যে সম্প্রীতি বাড়বে। প্রিয়জনকে উপেক্ষা করা থেকে বিরত থাকুন। শুভাকাঙ্খীদের কথাকে অবহেলা করবেন না।

স্বাস্থ্য মনোবল- যৌক্তিকতার উপর জোর দিন। সিনিয়র সহকারী হবেন। স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকুন। কথা ও আচরণের ভারসাম্য বাড়ান। বিচক্ষণতার সাথে এগিয়ে যাবে। মনোবল অটুট থাকবে।
শুভ সংখ্যা: 3, 6 এবং 9

শুভ রং: সাদা চন্দন
আজকের প্রতিকার: শৈলপুত্রী দেবীর পূজা করুন। আপনার উপবাসের রেজোলিউশন বজায় রাখুন। ধর্মীয় মূল্যবোধের প্রচার করুন। ব্রহ্মচর্য অনুসরণ করুন। প্রদর্শন এড়িয়ে চলুন।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

 

Advertisement