scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ৩০ জুলাই, ২০২৪: আজ সুযোগ কাজে লাগান

নিয়ম উপেক্ষা করবেন না। আপনার বিরোধীদের সম্পর্কে সচেতন থাকুন। শৃঙ্খলার ওপর জোর রাখবে। পরিস্থিতি চ্যালেঞ্জিং থাকতে পারে।

Advertisement
tula tula
হাইলাইটস
  • মঙ্গলবারের রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা রাশি- প্রয়োজনে পরিবারের সকল সদস্যের কাছ থেকে সহযোগিতা পাওয়া যাবে। আমরা আমাদের প্রিয়জনদের পরামর্শ ও শিক্ষা নিয়ে এগিয়ে যাব। থাকবে অতিথিদের আগমন। আচরণে স্বতঃস্ফূর্ততা ও সতর্কতা বজায় রাখবেন। দুর্ঘটনার ঘটতে পারে। আমরা ঐক্যবদ্ধভাবে এগিয়ে যাব। আপনি পরিবার থেকে সুবিধা এবং সমর্থন পাবেন। ব্যক্তিগত অনুষ্ঠানে যোগ দিতে পারেন। স্বাস্থ্য লক্ষণ উপেক্ষা করবেন না। সুযোগ কাজে লাগান। সবাইকে খুশি থাকবে। 

অর্থ লাভ- নিয়ম উপেক্ষা করবেন না। আপনার বিরোধীদের সম্পর্কে সচেতন থাকুন। শৃঙ্খলার ওপর জোর রাখবে। পরিস্থিতি চ্যালেঞ্জিং থাকতে পারে। ধৈর্য ধরে কাজটি সম্পন্ন করবেন। কেরিয়ার ব্যবসায়িক প্রচেষ্টা স্বাভাবিক থাকবে। শিল্প-বাণিজ্যে অভিযোজন হবে। প্রস্তাবগুলো সমর্থন পাবে। আয় ভালো হবে। দায়িত্বপ্রাপ্তদের সঙ্গে বৈঠক হবে। সতর্ক থাকবেন। বড় করে ভাবুন। ঝুঁকি এড়িয়ে চলুন।

প্রেম বন্ধুত্ব- রক্তের সম্পর্ক মজবুত হবে। সম্পর্কের উন্নতি হবে। আপনার কথাবার্তা ও আচরণ মধুর হবে। প্রিয়জনের সঙ্গে দেখা-সাক্ষাৎ বাড়বে। সবার প্রতি স্নেহশীল হোন। ব্যক্তিগত বিষয়ে ধৈর্য ধরে কাজ করবেন। মিটিং যোগাযোগে মনোযোগ বৃদ্ধি করবে। কৃতিত্ব ও সম্মান থাকবে। বংশের সাথে ঘনিষ্ঠতা বাড়বে। আবেগপ্রবণতা এড়াবে।

স্বাস্থ্য, মনোবল- স্বাস্থ্য প্রভাবিত হতে পারে। প্রতিশ্রুতি রক্ষা করবেন। উৎসাহী থাকবেন। মনোবল নিয়ে কাজ করবেন। থাকবে আরামদায়ক পরিবেশ। জেদ এড়ান।

শুভ সংখ্যা: ৩, ৬ এবং ৯

শুভ রং: বাদামি

আজকের প্রতিকার: হনুমানকে ঘি ও সিঁদুর অর্পণ করুন। ওম অঙ্গারকায় নমঃ জপ করুন। অপরিচিতদের থেকে দূরে থাকুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Advertisement