scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ৩১ জুলাই, ২০২৪: আবেগ নিয়ন্ত্রণ করুন

বিভিন্ন বিষয়ে তাড়াহুড়ো করবেন না। গুরুত্বপূর্ণ কাজ সময়মতো সম্পন্ন করুন। শৃঙ্খলা বজায় রাখবে। ধৈর্য ধরে এগিয়ে যাবে। নিজের প্রতি আস্থা থাকবে।

Advertisement
tula tula
হাইলাইটস
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা রাশি- গুরুত্বপূর্ণ কাজে তাড়াহুড়ো করবেন না। পরিবারের সদস্যদের কাছ থেকে শেখা এবং পরামর্শ বজায় রাখুন। নীতি বিধি গ্রহণ করুন। সাবধানতার সাথে এগিয়ে যান। প্রয়োজনীয় কাজে ধৈর্য দেখাবে। সিস্টেমের উপর নিয়ন্ত্রণ বজায় রাখবে। স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে ঝুঁকি এড়িয়ে চলুন। রুটিন এবং রুটিন বজায় রাখুন। অপ্রত্যাশিত ঘটনা বাড়তে পারে। কাজে প্রভাব পড়তে পারে। শৃঙ্খলা ও ধারাবাহিকতা বজায় রাখবে। স্মার্ট বিলম্ব নীতি গ্রহণ করবে। অসতর্কতা পরিহার করবে। কাজ ও ব্যবসা স্বাভাবিক থাকবে। লেনদেনে সতর্ক থাকবেন।


আর্থিক সুবিধা- বিভিন্ন বিষয়ে তাড়াহুড়ো করবেন না। গুরুত্বপূর্ণ কাজ সময়মতো সম্পন্ন করুন। শৃঙ্খলা বজায় রাখবে। ধৈর্য ধরে এগিয়ে যাবে। নিজের প্রতি আস্থা থাকবে। কাজ ব্যবসাকে শক্তিশালী করবে। বিচক্ষণতার সাথে এগিয়ে যাবে। ক্যারিয়ার ব্যবসায় স্বচ্ছতা আনবে। লাভের হার স্বাভাবিক থাকবে। লেনদেনে সতর্ক থাকবেন। অপরিচিতদের দ্রুত বিশ্বাস করবেন না। আপনার ঘনিষ্ঠদের প্রতি মনোযোগ দিন। রুটিন বজায় রাখুন। লোভ ও প্রলোভনের কাছে নতি স্বীকার করবেন না।

প্রেমের বন্ধুত্ব- পরিবারের সমর্থন পাবেন। পারস্পরিক সহযোগিতা অব্যাহত থাকবে। প্রিয়জনের সাহায্যে কাজের অগ্রগতি ভালো হবে। গুরুত্বপূর্ণ প্রচেষ্টা করা হবে। সম্পর্কের দিকে মনোনিবেশ করবে। বিরোধী পক্ষ থেকে সতর্কতা বজায় থাকবে। সবার সঙ্গে সমন্বয় উন্নত করবে। পরামর্শ মেনে চলবেন। তাড়াহুড়ো এড়িয়ে চলুন। গোপনীয়তা বজায় রাখুন। প্রয়োজনীয় তথ্য পাওয়া যাবে।


স্বাস্থ্য, মনোবল ও কথাবার্তায় ভারসাম্য বজায় রাখবে। আপনার আবেগ নিয়ন্ত্রণ করুন। আপনার স্বাস্থ্যের উন্নতি করুন। সততা বজায় রাখবে। শারীরিক লক্ষণ সম্পর্কে সতর্ক থাকুন। মনোবল অটুট থাকবে।

ভাগ্যবান সংখ্যা: 4, 5 এবং 6

শুভ রং: ফিরোজা

আজকের প্রতিকার: যথাযথভাবে ভগবান শ্রী গণেশের পূজা করুন। মোদক ও পানের মালা অর্পণ করুন। ক্ষতিগ্রস্তদের সাহায্য করুন। শৃঙ্খলা বাড়ান।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

 

Advertisement