scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ৫ অক্টোবর, ২০২৪: আজ চাকরি ও ব্যবসায় প্রভাব বৃদ্ধি

নীতি বিধি মেনে চলবে। আভিজাত্যের মনোভাব বজায় রাখবে। ইতিবাচকতা প্রান্তে থাকবে। প্রতিযোগিতার অনুভূতি থাকবে।

Advertisement
tula tula
হাইলাইটস
  • আজকের তুলা রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা রাশি- নতুন প্রচেষ্টায় সবাই মুগ্ধ হবেন। প্রিয়জনের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। কাজের গতি বজায় রাখুন। বিভিন্ন কর্মকান্ডে উৎসাহ পাওয়া যাবে। সভ্যতা ও মহিমা বজায় থাকবে। আর্থিক চেষ্টার উন্নতি হবে। সুখ ভাগাভাগি করবেন। নতুন প্রচেষ্টায় আগ্রহ বাড়বে। সাহসিকতা দেখে সবাই মুগ্ধ হবে। রক্তের সম্পর্ক মজবুত হবে। প্রিয়জনের সঙ্গে দেখা হবে। জীবনযাত্রার মান উন্নত হবে। সৃজনশীল কাজে যুক্ত হবেন। কৃতিত্ব ও সম্মান বৃদ্ধি পাবে। দ্বিধা দূর হবে।

আর্থিক সুবিধা- নীতি বিধি মেনে চলবে। আভিজাত্যের মনোভাব বজায় রাখবে। ইতিবাচকতা প্রান্তে থাকবে। প্রতিযোগিতার অনুভূতি থাকবে। অর্থনৈতিক ও বাণিজ্যিক বিষয়ে উন্নতি হবে। জনপ্রিয়তা বাড়বে। পরিকল্পনা গতি পাবে। দ্রুত এগিয়ে যাবে। শুভ অফার পাবেন। সাহস আর বীরত্ব দিয়ে জায়গা করে নেবে। সৃজনশীলতা বাড়বে। চাকরি ও ব্যবসায় প্রভাব বৃদ্ধি পাবে। কর্মক্ষমতা ভালো থাকবে। প্রয়োজনীয় লক্ষ্য অর্জন করবেন।

প্রেম বন্ধুত্ব- মনের বিষয়ে উৎসাহ বজায় রাখবে। আত্মবিশ্বাস তার শীর্ষে থাকবে। সবাই ক্ষতিগ্রস্ত হবে। সম্পর্কের উন্নতি ঘটাতে সক্ষম হবেন। প্রিয়জনের কথা শুনবেন। ঘনিষ্ঠ সহযোগী হবেন। বন্ধুদের সাথে দেখা হবে। সবার সঙ্গে সমন্বয় বাড়বে। প্রেমের দিকটা ভালো হবে। সবার কাছ থেকে সহযোগিতা পাবেন। সম্পর্ক প্রভাবশালী থাকবে।

স্বাস্থ্য মনোবল- জীবনযাত্রার মান ভালো থাকবে। স্নেহ ও শ্রদ্ধাবোধ বৃদ্ধি পাবে। রুটিন গুছিয়ে রাখবে। সৃষ্টি বাড়াবে। বাধা দূর হবে। আত্মবিশ্বাস বাড়বে। স্মৃতিশক্তি বাড়বে।

শুভ সংখ্যা: ৫, ৬ ও ৭ 

শুভ রং: তুঁতে

আজকের প্রতিকার: চন্দ্রঘন্টা দেবীর পুজো করুন। পরমবীর হনুমানজির দর্শন করুন। শনিদেব সম্পর্কিত জিনিস দান করুন। 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Advertisement